বলিউডের কোন তারকা ইনস্টাগ্রাম থেকে কত টাকা উপার্জন করে, জানলে থ হয়ে যাবেন আপনি

Highest Paid Bollywood Actors On Instagram : ইনস্টাগ্রামে একটা পোস্ট করেই কোটিপতি! বলিউড তারকারা একটা পোস্ট করতে কে কত টাকা নেন

Avatar

Published on:

Bollywood Superstars Earning From Instagram : বলিউড (Bollywood) তারকারা এক একটি ছবি থেকে কোটি কোটি টাকা উপার্জন করেন। তবে শুধু ছবি নয় আরও অনেক সোর্স থেকেই তারা এই রকম কোটি অঙ্কে উপার্জন করে থাকেন। তার মধ্যে অন্যতম হল ইনস্টাগ্রাম (Instagram)। আর ইনস্টাগ্রামে সাধারণের পাশাপাশি বলিউড তারকারাও এখানে একাধিক বিষয়–ছবি পোস্ট করে থাকেন। আর তাদের এক–একটা পোস্ট যেন নেট দুনিয়ায় ঝড় তোলে। কিন্তু জানেন কিন্তু কী বলিউড তারকারা এক একটি পোস্ট থেকে কত টাকা করে উপার্জন করেন? চলুন জেনে নিই।

প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra) : এই মুহূর্তে বলিউড তারকাদের মধ্যে ইনস্টাগ্রাম থেকে বেশি উপার্জন করেন প্রিয়াঙ্কা চোপড়া। বলিউড থেকে হলিউডে পাড়ি দেওয়া ডিভা প্রিয়াঙ্কা চোপড়া ফ্যান ফলোয়ার্স ইনস্টাগ্রামে কম কিছু নয়। তার ফ্যাশন থেকে নিক জোনাসের সঙ্গে ঘনিষ্ঠ ছবি ভক্তরা বরাবরই পছন্দ করে এসেছেন। বলিউড তারকাদের মধ্যে সর্বাধিক টাকা নেন প্রিয়াঙ্কা চোপড়া জোনাস। ইনস্টাগ্রামে প্রতিটি পোস্টের জন্য তিনি পান প্রায় ৩ কোটি টাকা।

KAREENA KAPOOR

কারিনা কাপুর খান (Kareena Kapoor Khan) : কাপুর পরিবারের অন্যতম সদস্য ও বলিউড অভিনেত্রী কারিনা কাপুর খানও কিছু কম উপার্জন করেননা এই সোশ্যাল মিডিয়া থেকে। কারন তিনি এখন ভালো অভিনেত্রীর পাশাপাশি নবাব পরিবারের বউ। বর্তমানে তার ভক্ত সংখ্যা ১০ মিলিয়ন ছাড়িয়ে গেছে। তার মতো অনুগামীরা সংখ্যা ১০.৯ মিলিয়ন। আর তিনি তার প্রতি পোষ্ট থেকে ২ কোটি টাকা পযন্ত আয় করে থাকেন।

দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) : বলিউডে সবচেয়ে বেশি পারিশ্রমিক পাওয়া অভিনেত্রীদের একজন দীপিকা। তবে বলিউডের পাশাপাশি হলিউডেও কাজ করছেন তিনি। তবে তারও ইনস্টাগ্রামে অনুরাগীর সংখ্যা ৭ কোটি ছাড়িয়ে গেছে। আর সেই কারণেই তিনিও তার প্রতিটি ব্রান্ডেড পোস্টের জন্য নিচ্ছেন প্রায় দেড় কোটি টাকা করে।

Shraddha Kapoor

শ্রদ্ধা কাপুর (Shraddha Kapoor) : শ্রদ্ধা তার অভিনয় আর নাচের দক্ষতা দ্বারা সকলকে মুগ্ধ করছেন। এই তারকার ইন্সটাগ্রাম অনুসারীর সংখ্যা নেহাত কিছু কম নয়। তার ৮৩.৩ মিলিয়ন অনুরাগী। তাই তিনিও ইন্সটাগ্রামে স্পন্সরড পোস্টের অফার পেলেই এক কোটি ১৮ লাখ টাকা করে পারিশ্রমিক নিচ্ছেন।

অক্ষয় কুমার (Akshay Kumar) : বলিউডের ব্যস্ততম অভিনেতা হিসেবে পরিচিত তিনি। বলিউডে সবথেকে বেশি তার ছবি মুক্তি পায়। তবে তার সঙ্গে তিনি বিজ্ঞাপনেও অভিনয় করেন। তবে তারও ইনস্টাগ্রামে অনুসারীর সংখ্যা কিছু কম নেই। তার অনুসারী সংখ্যা ৬৬.১ মিলিয়ন। ইনস্টাগ্রাম স্পন্সরড পোস্টে তার আয় ১ কোটি টাকার কিছু বেশি নিয়ে থাকেন।

SHAH RUKH KHAN

শাহরুখ খান (Shah Rukh Khan) : এদিক দিয়ে কিং খান একটু পিছিয়ে বলা যায়। যদিও তার অনুরাগীর সংখ্যা নেহাত কিছু কম নেই। তবে তিনি এক্ষেত্রে ষষ্ঠ স্থান অধিকার করেছেন। তার ইনস্টাগ্রামে অনুসারীর সংখ্যা প্রায় ৪২.২ মিলিয়ন।আর প্রতিটি ব্রান্ডেড পোস্টের জন্য পান এক কোটি টাকা।

আরও পড়ুন : অরিজিৎ সিং হঠাৎ পাগড়ি পরা শুরু করলেন কেন, জানলে চোখে জল আসবে আপনার

আলিয়া ভাট (Alia Bhatt) : বলিউডে সবার কনিষ্ঠ হলেও তিনিও ইনস্টাগ্রামে যথেষ্ট অ্যাক্টিভ থাকেন এবং ভক্তদের কাছে তিনি অত্যাধিক জনপ্রিয়। ফলোয়ার্সের সংখ্যা কম নয় আলিয়া ভাটেরও। তার অনুসারীর সংখ্যা ৭৯.৯ মিলিয়ন। গাঙ্গুবাই অভিনেত্রী তার বিয়ের ছবি পোস্ট করে যথেষ্ট অর্থ কামিয়েছেন। তিনি ইনস্টাগ্রামে প্রতিটি পোস্টে আয় করেন ১ কোটি টাকা করে।

KATRINA KAIF`S DIET

ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) : বলিউড আর এক অন্যতম সুন্দরী অভিনেত্রী হলেন ক্যাটরিনা কাইফ। তিনি তার অভিনয় জীবনে একাধিক হিট ছবিতে অভিনয় করেছেন। আর সেখান থেকেও তিনি কোটি কোটি টাকা উপার্জন করেছেন। তবে সোশ্যাল মিডিয়া থেকেও তিনি কম উপার্জন করেন না। আর বর্তমানে ইনস্টাগ্রামে তার অনুসারীর সংখ্যা ৭৬.৭ মিলিয়ন। আর তিনি তার প্রতি পোস্টের জন্য ১ কোটি টাকা পারিশ্রমিক পান।

আরও পড়ুন : ভারতের সবথেকে ধনী র‌্যাপ সিঙ্গার, যার সম্পত্তির পরিমাণ জানলে বাদশা-রফতারও লজ্জা পাবে

অনুষ্কা শর্মা (Anushka Sharma) : অভিনয়ের পর প্রযোজনাতেও সফল অনুষ্কা শর্মা। আবার তিনি ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলির স্ত্রী। তবে তিনি গতানুগতিক ধারায় ছবিতে অভিনয় না করলেও তিনি সোশ্যাল মিডিয়ায় ভীষণ ভাবে এক্টিভ থাকেন। আর তার অনুরাগীর সংখ্যা বর্তমানে ৬৪.৯ মিলিয়ন। আর তিনি প্রতিটি পোস্টের জন্য সর্বোচ্চ ৯৫ লাখ টাকা পারিশ্রমিক পেয়ে থাকেন।

Salman Khan

আরও পড়ুন : লজ্জার মাথা খেয়ে দেওর-বৌদির রোমান্স! এই ৫ জুটিকে নিয়ে তোলপাড় হয়েছে বলিউড

সালমান খান (Salman Khan) : বলিউডের ভাইজান নিজেই একটি ব্র্যান্ড। তিনি গোটা বিশ্ব জুড়ে ফেমাস। তবে ভাইজানের সোশ্যাল মিডিয়া অনুরাগীর সংখ্যা কম নেই। তাকে ৬৫.৮ মিলিয়ন মানুষ অনুসরণ করেন। আর তিনি তার একটি পোস্টে চার্জ করেন ৮০ লাখ থেকে ১ কোটি টাকা। যদিও এই বিষয়ে তিনি বাকি সবার থেকে কম উপার্জন করেন