বিয়ে করতে চলেছেন ‘নিম ফুলের মধু’ ধারাবাহিকের তিন্নি , ফাঁস হয়ে গেল হবু বরের পরিচয়

Nabanita Malakar Is Going To Marry Soon : বিয়ের পিঁড়িতে বসবেন শীঘ্রই! রইল নিম ফুলের মধুর তিন্নির হবু বরের পরিচয়

Pinki Banerjee

Published on:

জি বাংলা (Zee Bangla) সম্প্রচারিত ‘দিদি নাম্বার ওয়ান’ (Didi Number One) এমন একটি মঞ্চ যেখানে প্রায় প্রত্যেককে নিজের মনের কথা বলতে পারেন অবলীলায়। সাধারণ মানুষ থেকে টলিউড (Tollywood) অভিনেত্রী প্রত্যেকেই নিজের জীবনের নানান অজানা কথা মেলে ধরেন এই মঞ্চে। কিছুদিন আগে ‘নিম ফুলের মধু’ (Neem Phuler Modhu) ধারাবাহিকের অন্যতম চরিত্র তিন্নি ওরফে নবনীতা মালাকার (Nabanita Malakar) নিজের বিয়ে সম্পর্কে খোলাখুলি কথা বললেন এই মঞ্চে।

জি বাংলায় সম্প্রচারিত ‘নিম ফুলের মধু’ ধারাবাহিকে তিন্নি চরিত্রটিতে অভিনয় করে বেশ মন জয় করে নিয়েছেন নবনীতা। বেশ কয়েক মাস ধরেই এই ধারাবাহিক টিআরপির দিক থেকে প্রথম পাঁচের মধ্যে জায়গা করে নিয়েছে।পার্শ্ব চরিত্র হলেও এই চরিত্রটি প্রত্যেকের বেশ পছন্দের একটি চরিত্র। ‘দিদি নাম্বার ওয়ান’ মঞ্চে এসে হবু বরকে নিয়ে লুকিয়ে রাখা সমস্ত কথা ফাঁস করলেন নবনীতা।

Nabanita Malakar

অনুষ্ঠানে রচনা যখন নবনীতাকে বলেন, “মাসখানেক আগে নর্থ বেঙ্গলে একজন স্পেশাল মানুষের সঙ্গে তুমি বেড়াতে গিয়েছিলে, সেই মানুষটাই কি তোমার জীবন সঙ্গী”? উত্তরে নবনীতা বলেন, “হ্যাঁ, যার সঙ্গে আমি ছুটি কাটাতে গিয়েছিলাম সেই আমার সেই স্পেশাল মানুষ। বিয়ের তারিখ বা সময় এখনো ঠিক হয়নি ঠিকই কিন্তু খুব শীঘ্রই আমরা বিয়ে করবো এটা ঠিক”।

নবনীতা আরো বলেন, “ব্যাপারটা পুরোটাই অ্যারেঞ্জ। মানুষটা ভীষণ ভালো, আর সব থেকে বড় কথা হল ও আমার খুব ভালো বন্ধু। বাবা-মাও চাইছে এবার বিয়েটা হয়ে যাক। বাবা মা আর আমাকে নিতে পারছে না এবার বলছে তুই বিদায় হ। যদিও কিছুদিন পরেই তোকে আবার শ্বশুর বাড়ি থেকে দিয়ে যাবে আবার নিয়ে যাবে”, হাসির ছলে কথাটি জানালেন নবনীতা।

Nabanita Malakar

নিজের জীবন সম্পর্কে কথা বলতে গিয়ে তিনি বলেন, “জলপাইগুড়ি থেকে টালিগঞ্জের সফর খুব একটা সহজ ছিল না। অনেকবার ওঠা পড়ার সম্মুখীন হতে হয়েছে তাকে। বাবা ড্রাইভিং স্কুল চালান। দুই বোনকে অনেক কষ্ট করে মানুষ করেছেন বাবা মা। মাঝে মা ভীষণভাবে অসুস্থ হয়ে পড়েছিলেন, সেই সময় ডাক্তার বলে দিয়েছিলেন, ৬ মাসের বেশি বাঁচানো যাবে না মাকে। তারপর থেকেই সংসারের হাল ধরেন নবনীতা।

আরও পড়ুন : একবার নয় দুবার নয় তিনবার বিয়ে করেও স্বামীর সুখ পাননি এই টেলি অভিনেত্রীরা

আরও পড়ুন : বিয়ের আগেই প্রেগন্যান্ট! লজ্জার মাথা খেয়ে পরিবারের মুখে চুনকালি দিয়েছেন এই ৮ বলিউড নায়িকা

প্রসঙ্গত, নবনীতার instagram-এ গেলেই আপনি বুঝতে পারবেন, সুমিত মিত্রের সঙ্গে আজকাল অনেক ছবি শেয়ার করছেন অভিনেত্রী। ছবিগুলির ক্যাপশনে যদিও বন্ধুত্বের কথা লেখা রয়েছে কিন্তু ছবিগুলি যে স্পেশাল মানুষের সঙ্গে তোলা তা দেখেই বোঝা যাবে। এবার অভিনেত্রীর কথা শুনে আরও বোঝা গেল খুব শীঘ্রই চার হাত এক হতে চলেছে।