ছেলেবেলায় ঋষি-পিহু, খড়ি-ঋদ্ধিরা দেখতে কেমন ছিল, রইলো ফটো গ্যালারি

ছেলেবেলায় ‘গাঁটছড়া’ 'মন ফাগুন' ধারাহিকের চরিত্ররা দেখতে কেমন ছিল, রইলো ফটো গ্যালারি

পছন্দের তারকাদের বিষয়ে ভক্তদের জানার আগ্রহের অন্ত থাকে না কোনও। ব্যক্তিগত জীবনে তারা কে কেমন, কি তাদের শখ, তাদের মনের মানুষের পরিচয় জানার আগ্রহ থেকে শুরু করে ছোটবেলায় তারা কে কেমন দেখতে ছিলেন ভক্তদের কাছে এগুলো রীতিমত হট টপিক‌। তারকারা মাঝে মাঝে নস্টালজিক হয়ে নিজেদের পুরনো দিনের ছবি বা ছোটবেলার ছবি শেয়ার করে থাকেন। তবে যে তারকাদের ছোটবেলার ছবি মেলে না তাদের ছবি এডিট করে বানিয়ে নেন ভক্তরা। সোশ্যাল মিডিয়াতে সম্প্রতি স্টার জলসার (Star Jalsha) তারকা জুটিদের ছোটবেলার ছবি (Actors And Actress Childhood Photo) হল ভাইরাল।

ঋষিরাজ এবং পিহু : স্টার জলসার ‘মন ফাগুন’ ধারাবাহিকের এই জুটি দর্শকদের বিচারে সবার সেরা। ঋষি-পিহুর রোমান্টিসিজম দর্শকদের প্রবলভাবে নাড়া দেয়। এই মুহূর্তে বাংলা টেলিভিশনের হার্টথ্রব হলেন ঋষিরাজ ওরফে শন ব্যানার্জি। শোনা যাচ্ছে সহ-অভিনেত্রী সৃজলা গুহের সঙ্গে নাকি সত্যিই প্রেম করছেন তিনি। দেখে নিন এই তারকাদের ছোটবেলার ছবি।

খড়ি এবং ঋদ্ধিমান : স্টার জলসার গাঁটছড়া ধারাবাহিকের খড়ি এবং ঋদ্ধিমান জুটির প্রেম ধীরে ধীরে জমে উঠছে। বর্তমানে এই জুটিকেও বেশ পছন্দ করছেন দর্শকরা। গৌরব চ্যাটার্জী এবং সোলাঙ্কি রায়ের ছোটবেলার ছবি দেখে নিন এই প্রতিবেদন থেকে।

সূর্য এবং দীপা : স্টার জলসার ‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকটিও টিআরপি তালিকাতে বেশ ভালই ফলাফল দিচ্ছে। ধারাবাহিকের নায়ক এবং নায়িকা সূর্য এবং দীপার প্রেমের কেমিস্ট্রিও বেশ মাখো মাখো। দিব্যজ্যোতি দত্ত এবং স্বস্তিকা ঘোষের ছোটবেলার ছবিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে।