স্টার জলসা ছেড়ে দুই জনপ্রিয় নায়িকা এলেন জি বাংলায়, আসছে নতুন ধারাবাহিক

জি বাংলার নতুন ধারাবাহিকে দারুন টুইস্ট, স্টার জলসা ছেড়ে এল দুই জনপ্রিয় নায়িকা

স্টার জলসাকে (Star Jalsha) টেক্কা দিতে জি বাংলা (Zee Bangla) একের পর এক তুরুপের তাস ছাড়ছে। আসছে নতুন নতুন ধারাবাহিক। সদ্য জি বাংলাতে শুরু হয়েছে উড়ন তুবড়ি, লক্ষ্মী কাকিমা সুপারস্টার, গৌরী এলো, লালকুঠি। আগামী ১৬ই মে থেকে শুরু হতে চলেছে নতুন ধারাবাহিক ‘খেলনা বাড়ি’ (Khelna Bari)। এই ধারাবাহিকে জোট বেঁধেছেন জনপ্রিয় দুই তারকা বিশ্বজিৎ ঘোষ এবং আরাত্রিকা মাইতি।

চ্যানেলের তরফ থেকে প্রকাশিত ধারাবাহিকে প্রথম প্রোমো নিয়ে শোরগোল শুরু হয়েছে সোশ্যাল মিডিয়াতে। এবার ধারাবাহিকের স্টার কাস্টিং নিয়ে চমকপ্রদ তথ্য পাওয়া গেল। এই নতুন ধারাবাহিকের হাত ধরে স্টার জলসার দুই জনপ্রিয় নায়িকাকে আবার দেখা যাবে। এর আগে স্টার জলসার ‘ভাগ্যলক্ষ্মী’ ধারাবাহিকের নায়িকা শার্লি মোদক ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’ ধারাবাহিকের হাত ধরে জি বাংলায় প্রবেশ করেছেন। এবার ওই সিরিয়ালেরই অন্য দুই নায়িকাকে দেখা যাবে জি বাংলার আসন্ন ধারাবাহিকে।

‘ভাগ্যলক্ষ্মী’ ধারাবাহিক খ্যাত দুই চরিত্র রিয়া এবং রোহিনী এবার জি বাংলার ‘খেলনা বাড়ি’ ধারাবাহিকে অভিনয় করতে চলেছেন। ‘ভাগ্যলক্ষ্মী’ ধারাবাহিকের রিয়া অর্থাৎ অভিনেত্রী অস্মিতা চক্রবর্তী একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে চলেছেন। অন্যদিকে ‘ভাগ্যলক্ষ্মী’ ধারাবাহিকেরই খলনায়িকা রোহিনী অর্থাৎ স্বাগতা সেনকেও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা যাবে।

বাস্তবে এই দুই অভিনেত্রীর মধ্যে বেশ ভাল সম্পর্ক রয়েছে। স্টার জলসাতে দুই নায়িকা এক সঙ্গে অভিনয় করতেন। বর্তমানে যখন তারা চ্যানেল পরিবর্তন করলেন তখন একইসঙ্গে একই ধারাবাহিকের হাত ধরে জি বাংলার সদস্য হলেন। স্বাগতাকে নতুন ধারাবাহিকেও খলনায়িকার চরিত্রেই পাওয়া যাবে বলে জানা যাচ্ছে। অস্মিতার চরিত্র সম্পর্কে বিশেষ কিছু জানা যায়নি।

‘খেলনা বাড়ি’ ধারাবাহিকের গল্প কিছুটা এই রকম, বড় ব্যবসায়ী ইন্দ্র প্রথম বিয়ের তিক্ত অভিজ্ঞতা মনের মধ্যে আঁকড়ে রয়েছে। নতুন হোটেলের ব্যবসার জন্য সে একটি জায়গা বেছে নেয় যেখানে ধারাবাহিকের নায়িকা মিতুল খেলনা বিক্রি করে। মিতুল কোনওভাবেই এই জায়গাটি ছাড়তে রাজি নয়। এই জায়গাটিকে কেন্দ্র করেই মিতুল এবং ইন্দ্রর মধ্যে সংঘাত বাঁধবে। পরে তারা কিভাবে একে অপরের মনে জায়গা করে নেয় সেই নিয়েই এগোবে ধারাবাহিকের গল্প। আগামী ১৬ই মে থেকে সোম থেকে রবি প্রতিদিন সন্ধ্যা ৬.৩০ টায় সম্প্রচারিত হবে এই নতুন ধারাবাহিক।

 

View this post on Instagram

 

A post shared by Swagata Sen (@upbeatswagata)