মন্দা কাটিয়ে ঘুরে দাঁড়াচ্ছে বলিউড, সেপ্টেম্বরেই মুক্তি পাচ্ছে একাধিক ছবি

এবার ঘুরে দাঁড়াবে বলিউড, সেপ্টেম্বরেই আসছে একাধিক ছবি, রইল তালিকা

সেই করোনা পরবর্তী সময় থেকেই কার্যত রীতিমত ধুঁকতে শুরু করেছে বলিউড ইন্ডাস্ট্রি। বলিউড তারকাদের একের পর এক ছবি মাঠে মারা যাচ্ছে। এমনকি দক্ষিণী তারকাদের নিয়ে বলিউড ছবি বানালেও তা চলছে না। এবার সেপ্টেম্বর মাসে একগুচ্ছ ছবি নিয়ে হাজির হতে চলেছেন বলিউড তারকারা। উৎসবের এই মরসুমে এখন থেকেই ভেবে রাখুন কোন কোন সিনেমা. (Upcoming Bollywood Movies) দেখবেন। রইল তালিকা।

কাঠপুতলি (Cuttputlli) : এই ছবিটি একটি শিশু অপহরণকারী চক্র খুঁজে বার করার গল্পের উপর ভিত্তি করে বানানো হয়েছে। অ্যাকশন থ্রীলারধর্মী এই ছবিতে অভিনয় করেছেন অক্ষয় কুমার, রকুল প্রীত সিং, সরগুণ মেহতা ও চন্দ্রচূড় সিং। ছবিটি মুক্তি পাবে ২রা সেপ্টেম্বর। সিনেমা হলে নয়, ছবিটি মুক্তি পেতে চলেছে ডিজনি প্লাস হটস্টারে।

ব্রহ্মাস্ত্র (Bramhastra) : এই বছরের সবথেকে চর্চিত সিনেমা ‘ব্রহ্মাস্ত্র’ মুক্তি পাবে আগামী ৯ই সেপ্টেম্বর। ছবিতে অভিনয় করেছেন রণবীর কাপুর, আলিয়া ভাট, অমিতাভ বচ্চন, মৌনি রায়, নাগার্জুন সহ অন্যান্যরা। এই ছবিটি অবশ্য সিনেমা হলে মুক্তি পেতে চলেছে। অয়ন মুখোপাধ্যায় পৌরাণিক কাহিনীর উপর ভিত্তি করে ট্রিলজি ছবির প্রথম পার্ট ভগবান শিবের উপর বানিয়েছেন।

যঁহা চার ইয়ার (Jahan Char yaar) : এটি চার বান্ধবীর অভিযানের গল্প। তারা গোয়া সফরে গিয়ে অজস্র প্রত্যাশিত পরিস্থিতির মুখোমুখি হন। ছবিতে অভিনয় করেছেন স্বরা ভাস্কর, মেহর ভিজ, শিখা তালসানিয়া, পূজা চোপড়া। ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে আগামী ১৬ই সেপ্টেম্বর।

ধোখা রাউন্ড ডি কর্নার (Dhokha Round The Corner) : এই থ্রিলারধর্মী ছবিতে অভিনয় করেছেন আর মাধবন, খুশালি কুমার, দর্শন কুমার, অপারশক্তি পুরানা। আগামী ২৩শে সেপ্টেম্বর ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে।

বাবলি বাউন্সার (Babli Bouncer) : তামান্না ভাটিয়া, অভিষেক বাজাজ, সৌরভ শুক্ল, সাহিল বৈদ্য অভিনীত এই ছবিতে এক মহিলা বাউন্সারের গল্প তুলে ধরা হয়েছে। ছবিটি মুক্তি পাবে আগামী ২৩ শে সেপ্টেম্বর।

বিক্রম বেধা (Vikram Veda) : হৃত্বিক রোশন, সেইফ আলি খান, রাধিকা আপ্তে, রোহিত শরফ অভিনীত এই ছবিটি আগামী ৩০শে সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। ছবিতে পুলিশ অফিসার বিক্রমের ভূমিকার অভিনয় করেছেন সেইফ। অন্যদিকে গ্যাংস্টার বেধার চরিত্রে অভিনয় করেছেন হৃত্বিক রোশন।

Aishwarya Rai Bachchan will be Seen in Ponniyin Selvan as the Vengeful Beauty Queen

পন্নিয়ান সেলভান ১ (Ponniyin Selvan 1) : দক্ষিণের এই ছবিটি দশম শতকে চোল সাম্রাজ্যের প্রেক্ষাপটে বানানো হয়েছে। ছবিতে অভিনয় করেছেন বিক্রম, কার্তি, জয়ম রবি, ঐশ্বর্য রাই বচ্চন ও শোভিতা ধুলিপালা। ছবিটি আগামী ৩০শে সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।