টমবয় থেকে ঘরের বউ হয়ে উঠল বনি, রইল বনি-কুনালের বিয়ের Exclusive অ্যালবাম

মালাবদল থেকে সিঁদুর দান, রইল বনি-কুনালের বিয়ের Exclusive অ্যালবাম

স্টার জলসার (Star Jalsha) গাঁট ছড়া (Gantchhora) দর্শকদের অত্যন্ত প্রিয় একটি ধারাবাহিক। এই ধারাবাহিকে যেমন ঋদ্ধি এবং খড়ির রসায়ন নজর কাড়ে তেমনই ইদানিং দর্শক পছন্দ করছেন কুণাল এবং বনিকে। কুণালের সঙ্গে মিশেই আমুল পরিবর্তন এল বনির মধ্যে। এবার বিয়ে করে সংসারী হতে চলেছে সে। এখন থেকে সিংহ রায় বাড়ির ছোট বউমা হবে বনি।

আর পাঁচটা জুটির মতো ন্যাকা ন্যাকা কেমিস্ট্রি নয়, বনি এবং কুণালের সম্পর্ক সকলের থেকে আলাদা। অন্যান্য ক্ষেত্রে দেখা যায় অভিনেতারা অভিনেত্রীদের যে কোনও বিপদের হাত থেকে বাঁচাচ্ছেন। তবে টমবয় বনি এতদিন তার ‘শান্তি গোপাল’কে ঢাল হয়ে রক্ষা করেছে।

এবার বনিকে রক্ষা করার পালা কুণালের।  বনি গুন্ডাদের হাতে ফেঁসে গিয়েছে জেনেই নিজের বিয়ে ফেলে সে তার বন্ধুকে বাঁচাতে চলে যায়। তারপর এক গুরুতর পরিস্থিতির মধ্যে পড়ে যায় তারা। শেষমেষ খড়ি এসে তাদের দুজনের বিয়ে দেয়।

কুণালের হাতে সিঁদুর পরে বনি হয়ে ওঠে তার বউ। সম্প্রতি ধারাবাহিকের এই পর্বের সম্প্রচার হয়েছে। এতদিনে নানা ঝুট ঝামেলার পর অবশেষে পছন্দের জুটিকে পরিণতির দিকে এগিয়ে যেতে দেখে দারুণ খুশি দর্শকরা। তবে এই বিয়ে নিয়ে সিংহ রায় বাড়িতে এখন কোন ঝড় ওঠে সেটাই দেখার।

কুণালের বউ হিসেবে মধুজার পছন্দ ছিল অয়নাকে। এদিকে বিয়েতে কারণে-অকারণে নানাভাবে বাধা পড়তে থাকে। যে কারণে মধুজা বনিকেই দায়ী করেন। এদিকে আবার বনিই হল কুণালের বউ!

মধুজা এই বিয়ে সহজে মেনে নেবেন না বলেই আশঙ্কা করছেন দর্শকরা। খড়ি কি পারবে সকলকে মানিয়ে নিতে? এদিকে এখন ঋদ্ধিমানও বিদেশে। বাড়িতে ফিরে সব জেনে সে খড়ির পাশে থাকবে, নাকি আবার বলবে ‘সব খড়িরই দোষ’?