আমির খানের কেরিয়ার নষ্ট শেষ করবে লাল সিং চাড্ডা, ভবিষ্যতবাণী করেলন কে আর কে

লাল সিং চাড্ডা আমির খানের কেরিয়ার শেষ করবে, বিস্ফোরক মন্তব্য কে আর কের

KRK Trolled By Aamir Khan's Fan For Controversial Comments On Laal Singh Chadda

ভক্তদের দীর্ঘ প্রতীক্ষার পরে অবশেষে মুক্তি পেতে চলেছে আমির খানের (Aamir Khan) ‘লাল সিং চাড্ডা’ (Laal Singh Chadda)। তবে ছবি মুক্তির আগেই সোশ্যাল মিডিয়াতে এই ছবি নিয়ে বিতর্কিত মন্তব্য করে রীতিমতো বিপাকে পড়তে হল বলিউডের স্বঘোষিত ফিল্ম সমালোচক কামাল আর খান ওরফে কেআরকে-কে (KRK)।

আমির খানের ছবিটি ‘সর্বকালের সবথেকে খারাপ বিপর্যয়ের মুভি’! সম্প্রতি এই ছবিটি নিয়ে বলতে গিয়ে এমনটাই মন্তব্য করেছিলেন তিনি। তিনি সাফ বলেন, এই ছবিটি আমির খানের মুক্তি দেওয়াই উচিত নয়। নতুবা শেষ হয়ে যেতে পারে তার কেরিয়ার। সতর্ক করেছিলেন কে আর কে। আমির খানের ‘লাল সিং চাড্ডা’কে ‘লাল সিং বুদ্ধা’ বলে কটাক্ষ করেছিলেন তিনি। বলেছিলেন, এই ছবিটি সম্পর্কে তিনি প্রতিনিয়ত অনেক খারাপ প্রতিক্রিয়া পাচ্ছেন। এই ছবিটি হতে চলেছে এক বিশাল ব্যর্থতা! তিনি সরাসরিই বলেন, ছবিটি আমিরের কেরিয়ারের সমাপ্তি ঘটাবে।

এদিকেই মন্তব্য করতে গিয়ে সোশ্যাল মিডিয়াতে তাকেই পাল্টা ট্রোলিংয়ের সম্মুখীন হতে হয়েছে। যদিও তিনি অবশ্য দমে থাকেননি। পুনরায় টুইট বার্তায় লিখেছেন, “আমি প্রতিদিন #LaalSinghBuddha সম্পর্কে অনেক নেতিবাচক মন্তব্য পাচ্ছি। তাই আমি বিশ্বাস করি যে #AamirKhan -এর ছবিটি মুক্তি দেওয়া উচিত নয়। এটি একটি বড় বিপর্যয় হয়ে যাবে এবং আমিরের কেরিয়ার শেষ হয়ে যাবে।”

তবে আমিরের ভক্তরা এই কথা মানতে রাজি নন। তারা তাদের মন্তব্যের মাধ্যমে মনে করিয়ে দিচ্ছেন আমির খানে র ছবি বক্স অফিসে কিভাবে দুর্দান্ত ভাল সাফল্য এনে দিয়েছে। তাদের দাবি কেবল আমির খানের নামেই ছবি চলে বলিউডে। আমির খানের ছবি দেখতেই হলে দর্শকরা বেশি ভিড় করেন।

এর আগে যেমন ‘থ্রি ইডিয়টস’, ‘পিকে’, ‘ধুম থ্রি’, ‘তারে জামিন পর’, ‘সিক্রেট সুপারস্টার’, ‘দঙ্গল’, ‘গজিনি’ এর মতো ছবির হাত ধরে বক্স অফিস ফুলে ফেঁপে উঠেছে, এবারেও তার অন্যথা হবে না বলে দাবি করছেন আমিরের ভক্তরা।

উল্লেখ্য আমির খানের এই ছবিটি অস্কার বিজয়ী হলিউড ক্লাসিক ‘ফরেস্ট গাম্প’ ছবির উপর ভিত্তি করে পুনরায় নির্মাণ করা হচ্ছে। এই ছবিতে একটি ছেলেকে দেখানো হয় যে ছোটবেলা থেকেই হাঁটার প্রতিবন্ধকতা এবং মানসিক চ্যালেঞ্জের সম্মুখীন। সে বড় হয়ে কিভাবে ক্রস কাউন্ট্রি ম্যারাথনে দৌড়বে সেই নিয়ে এগোবে গল্প।