উচ্ছে বাবু মিষ্টি, মোমোর পর এবার চকলেট, সিধাই ক্যাডবেরি নিয়ে তোলপাড় সোশ্যাল মিডিয়া

বাজারে এসে গেল ‘সিধাই’ চকলেট, ক্যাডবেরিতেও সিধাইয়ের ছবি দেখে আনন্দে মাতোয়ারা ভক্তরা

বেশ কয়েক মাস টালমাটাল দশা চলার পর আবারও টিআরপির ঘাটতি মিটিয়ে দিয়েছে মিঠাই (Mithai)। জি বাংলার (Zee Bangla) এই ধারাবাহিক বেঙ্গল টপারের আসন ফিরে পেয়েছে আবার। মিঠাই ম্যাজিক নিয়ে দর্শকদের মধ্যেও এখন দারুণ উন্মাদনা কাজ করছে। মিঠাই রানী মৃত্যুমুখে পড়তেই হু হু করে বাড়ছে টিআরপি। গল্পে নতুন মোড় আসতে খুশি হয়েছেন দর্শকরাও।

মিঠাইয়ের গল্পের নতুন ট্র্যাকে ভক্তরাও বেজায় খুশি। টিআরপি বাড়াতে হলে গল্পে এমনই কোনও চমকের দরকার ছিল। এদিকে মিঠাইরানীর জনপ্রিয়তা যত বাড়ছে সেই সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে মিঠাই এবং সিদ্ধার্থের জুটির জনপ্রিয়তা। দর্শকরা তাদের ভালোবেসে নাম দিয়েছেন সিধাই।

এর আগে রান্নার প্রতিযোগিতায় মিঠাই তার উচ্ছেবাবুর নামে সন্দেশ বানিয়েছিল। তারপর বাংলার ঘরে ঘরে গৃহিণীদের মধ্যেও উচ্ছে বাবু সন্দেশ বানানোর প্রতিযোগিতা শুরু হয়ে যায়। শুধু সন্দেশ নয় মিঠাই ভক্তরা বানিয়ে ফেলেন উচ্ছে বাবু চিকেন, উচ্ছে বাবু মোমো, এমনকি উচ্ছে বাবু ফুচকাও ভাইরাল হয়েছিল।

তবে এবার বাংলার এই মিষ্টি জুটির নামে বাজারে এসে গিয়েছে এক নতুন চকলেট। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে সেই চকলেটের ছবি। হলুদ রঙের র‍্যাপারে মোড়া ক্যাডবেরি চকলেটে মিঠাই এবং সিদ্ধার্থের ছবি রয়েছে। সেই সঙ্গে র‍্যাপারে লেখা রয়েছে, “তুমি আর তো কারোর নও শুধু আমার”।

এই চকলেটের খোঁজ করছেন মিঠাই ভক্তরা। এবার আর মনের মানুষকে কোনও গিফট দেওয়ার জন্য ২ বার ভাবতে হবে না। বাজারে এসে গিয়েছে সিধাই চকলেট। এই ধরনের কাস্টমাইজড চকলেট, কেক বা মিষ্টির বেশ চল রয়েছে বাজারে। এবার সেরকমই একটি চকলেটে সিধাইয়ের ছবি এসে গেল ট্রেন্ডে।

চকলেটের গায়ে উচ্ছে বাবু আর তুফান মেলের ছবি, সেইসঙ্গে রয়েছে জনপ্রিয় গানের লাইন! মিঠাইয়ের ভক্তরা এই চকলেট দেখেই দারুণ খুশি হয়েছেন। সিধাই ভক্তরা এখন হন্যে হয়ে এই চকলেট বিক্রেতার খোঁজ করছেন। কেউ কেউ বলছেন চকলেটটা একবার পেলে র‍্যাপারটা আজীবন নিজের কাছে যত্ন করে রেখে দেবেন।