দীপু মাস্টার থেকে ‘ভাসান বাপ্পি’, স্টার জলসায় নতুন রূপে হাজির রোহন

খারাপ সময় কাটিয়ে আবারও উঠে দাঁড়ালেন রোহন, দিপু মাস্টারের নতুন রূপ চমকে দিচ্ছে

বাংলা টেলিভিশনে (Bengali Telivision) শুধু সিরিয়াল নয়, সিরিয়ালের পাশাপাশি রিয়েলিটি শো গুলিতেও দর্শকদের আগ্রহ থাকে চরমে। নাচ, গান, কুইজ কিংবা কৌতুক অনুষ্ঠানগুলিতে উপচে পড়ে টিআরপি। এই মুহূর্তে তাই জি বাংলাকে টেক্কা দেওয়ার জন্য স্টার জলসাও (Star Jalsha) নাচের রিয়ালিটি শো নিয়ে হাজির হচ্ছে। শীঘ্রই স্টার জলসাতে শুরু হবে ‘ডান্স ডান্স জুনিয়ার সিজন ৩’ (Dance Dance Junior Season 3)। সম্প্রচারের আগে একে একে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হচ্ছে টুকরো ছবি এবং ভিডিও।

এই বছর স্টার জলসার নাচের শোতে থাকছে একাধিক চমক। সেখানে সুপারস্টার দেব এবং অভিনেত্রী মনামী ঘোষ তো থাকছেনই। সঙ্গে থাকছেন রুক্মিণী মৈত্রও। এছাড়াও বাংলা টেলিভিশনের একঝাঁক তারকাকেও আনা হচ্ছে। তাদের মধ্যে রয়েছেন তৃণা সাহা, অভিষেক বসু, দীপান্বিতা রক্ষিত, এবং রোহন ভট্টাচার্য (Rohan Bhattacharya)।

চ্যানেলে তরফ থেকে ইতিমধ্যেই আসন্ন রিয়েলিটি শোয়ের নানা ছবি এবং ভিডিও আপলোড করা হয়েছে সোশ্যাল মিডিয়াতে। শোয়ে থাকছে দুই খুদে সঞ্চালক। তাদের সঙ্গে আসর জমাতে মঞ্চে উপস্থিত থাকবেন ‘ভাসান বাপ্পি’। এই চরিত্রেই থাকছেন ‘অপরাজিতা অপু’ খ্যাত নায়ক রোহন ভট্টাচার্য।

‘কলের বউ’, ‘ভজ গোবিন্দ’র পর ‘অপরাজিতা অপু’র দিপু মাস্টার, রোহন ভট্টাচার্য বাংলা টেলিভিশনের একজন প্রতিষ্ঠিত নায়ক। কিছুদিন আগেই তার সিরিয়ালের কাজ শেষ হয়েছে। আপাতত কিছুদিন সিরিয়াল থেকে ব্রেক নিয়ে তিনি নতুন কাজে মন দিয়েছেন। আসছে তার নতুন ওয়েব সিরিজ। সেই সঙ্গে ডান্স ডান্স জুনিয়রের শোতেও উপস্থিত থাকবেন তিনি।

ইন্ডাস্ট্রিতে গুঞ্জন, এই রিয়েলিটি শোতে ‘ভাসান বাপ্পি’ চরিত্রটি আসলে একটি মজার চরিত্র হিসেবে উপস্থাপন করা হবে। অর্থাৎ রোহন এবার বাংলা টেলিভিশনের জন্য নতুন চ্যালেঞ্জ নিলেন বলা চলে। এই ফিকশনাল চরিত্রে তার কাজ হবে দর্শকদের এবং বিচারকদের মুখে হাসি ফোটানো। নায়কোচিত ইমেজ ছেড়ে এবার শুরু হবে তার নতুন যাত্রা।

 

View this post on Instagram

 

A post shared by Rohaan Josh (@rohaan_bhattacharjee)

রোহন বলেছেন এই ধরনের কাজ এর আগে হিন্দি টেলিভিশনে হয়েছে। বাংলাতে প্রথম এই সুযোগ এল। তিনিই প্রথম এই চরিত্রকে পর্যায় উপস্থাপন করার সুযোগ পেলেন। তাই তিনি শোয়ের পরিচালক শুভঙ্কর চক্রবর্তী এবং চ্যানেল কর্তৃপক্ষকে ধন্যবাদ জানিয়েছেন। নতুন এই কাজ দারুন উপভোগ করছেন।