দীপাকে সরিয়ে সূর্যকে ছিনিয়ে নিল দিতিপ্রিয়া, অনুরাগের ছোঁয়াতে আসছেন নাকি রাণীমা

কবীরকে নিয়ে সূর্য-দীপার সম্পর্কে টানাটানি, ফাঁক গলে ঢুকে পড়লেন রাণীমা দিতিপ্রিয়াও

ক্রমশ কমছে অনুরাগের ছোঁয়ার (Anurager Chhowa) টিআরপি রেটিং। গত কয়েক সপ্তাহে প্রথম পাঁচে থাকতে পারলেও আগের সপ্তাহ থেকেই সেরা ৫ থেকে ছিটকে গিয়েছে এই ধারাবাহিক। আগের জায়গা ফিরে পেতে তাই সত্ত্বর চাই গল্পের কিছু পরিবর্তন। এদিকে সূর্য আর দীপার মধ্যে ভুল বোঝাবুঝি বেড়েই চলেছে।

একদিকে উর্মি, অন্যদিকে মিশকা, সূর্যর জীবনে নারীর অভাব নেই। দীপা আর সূর্যর মধ্যে দূরত্ব বাড়ানোর চেষ্টা করছে ডঃ মিশকা। কবীরকে নিয়ে এবার সূর্যর মনে দীপাকে নিয়ে সন্দেহ জাগাতে চাইছে সে। অথচ দীপা কবীরকে দাদা হিসেবেই দেখে।

ANURAGER CHHOWA

এরই মধ্যে এবার দীপাকে সরিয়ে সূর্যর জীবনে এন্ট্রি নিলেন রাণী রাসমণি ওরফে দিতিপ্রিয়া রায়। সত্যিই কি এতদিন বাদে এবার বাংলা ধারাবাহিকের খলনায়িকা হয়ে ছোট পর্দায় ফিরছেন দিতিপ্রিয়া? এবার কি সূর্য-দীপার মধ্যে ভাঙন ধরাবেন তিনিও?

আদতে দিতিপ্রিয়া রায় ডঃ সূর্য সেনগুপ্তের জীবনে আসছেন না। তিনি এই প্রথমবার দিব্যজ্যোতি দত্তর সঙ্গে জীবনের প্রথম মিউজিক ভিডিওতে অভিনয় করতে চলেছেন। এস ভি এফ প্রযোজনা সংস্থা এবং দিতিপ্রিয়া ও দিব্যজ্যোতি সোশ্যাল মিডিয়াতে এই মিউজিক ভিডিওর প্রথম পোস্টার শেয়ার করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Ditipriya Roy (@roy_ditipriya)

দিতিপ্রিয়া এবং দিব্যজ্যোতির প্রথম মিউজিক ভিডিওর নাম ‘দেখেছি রূপসাগরে’। তারা দুজনেই ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে এর প্রথম ঝলক শেয়ার করেছেন। গানটি গেয়েছেন বাংলাদেশের প্রখ্যাত গায়ক মাহতিম শাকিব। খুব তাড়াতাড়ি এই ভিডিওটি রিলিজ হবে।

 

View this post on Instagram

 

A post shared by Dibyojyoti Dutta (@dibyojyoti_dutta_)

এদিকে ধারাবাহিকে শাশুড়ি, সৎ বোন, স্বামীর বান্ধবী সবাই মিলেই দীপাকে সূর্যর থেকে আলাদা করতে চায়। তাই দিতিপ্রিয়া এবং দিব্যজ্যোতির জুটির কথা শুনে অনেকেই চমকে উঠেছিলেন। অবশেষে তারা যখন নতুন মিউজিক ভিডিও সম্পর্কে জানলেন তখন হাঁফ ছেড়ে বাঁচলেন। দীপা বেচারীকে আর কোনও কষ্টের মধ্যে দেখতে চান না দর্শকরা।