ভয়ে কাঁপছে বলিউড, একসঙ্গে সাতটি ছবির ধামাকা নিয়ে হাজির দক্ষিণ, ভেসেই যাবে হিন্দি ইন্ডাস্ট্রি

বলিউডকে বাঁচাতে পারবে না কেউ, দক্ষিণের আসন্ন ধামাকা ছবির তালিকা দেখেই অজ্ঞান বলিউড

দক্ষিণী ছবির কাছে বলিউডের ম্যাজিক রীতিমত ফেল। তবে দক্ষিণের ঝুলিতে এখনও অনেক ধামাকা রয়েছে। এখনও দক্ষিণের হাতে রয়েছে প্রায় সাতটি ছবি যা মুক্তির অপেক্ষায় দিন গুনছে। এদিকে দক্ষিণের এই আসন্ন ছবির তালিকা দেখেই কপালে চিন্তার ভাঁজ পড়েছে বলিউডের। সবকটি ছবিই ব্লকবাস্টার হিট হওয়ার দৌড়ে সামিল। কোনটা ছেড়ে কোনটা আগে রাখবেন? দেখে নিন দক্ষিণের আসন্ন সাত ব্লকবাস্টার (Upcoming 7 South Indian Movie List) সিনেমার তালিকা।

লাইগার (Liger) : এই ছবিতে অভিনয় করেছেন বিজয় দেবরকোন্ডা। ছবির ট্রেলার থেকে জানা যাচ্ছে মুম্বাইয়ের রাস্তায় জন্মানো এবং বেড়ে ওঠা এক ব্যক্তি কিভাবে কিক বক্সার হয়ে উঠবে সেই গল্প নিয়ে বানানো হয়েছে ছবিটি। বিজয়ের বিপরীতে ছবিতে অভিনয় করেছেন অনন্যা পান্ডে।

পোন্নিয়িন সেলভান (Ponniyin Selvan) : দক্ষিণের পরিচালক মনিরত্নমের স্বপ্নের প্রজেক্ট এটি। দক্ষিণ ভারতের জনপ্রিয় রাজা অরুলমোঝি বর্মনের জীবন কাহিনী আশ্রয়ে বানানো হচ্ছে ছবিটি। ছবিতে রয়েছেন ঐশ্বর্য রাই বচ্চনও।

Aishwarya Rai Bachchan will be Seen in Ponniyin Selvan as the Vengeful Beauty Queen

গডফাদার (God Father) : দক্ষিণের এই ছবিটিও আসছে খুব শীঘ্রই। এই বড় বাজেটের ছবির জন্য দর্শকরা অনেকদিন ধরে অপেক্ষা করছিলেন। এই ছবিতে চিরঞ্জীবীর সঙ্গে ভাইজান সালমান খানকেও প্রথমবারের মতো দক্ষিণী ছবিতে দেখা যাবে।

কেজিএফ ৩ (KGF 3) : এই ছবিটি দক্ষিণের বহু প্রতীক্ষিত ছবি হতে চলেছে। ছবির প্রথম দুইভাগ দারুণ ব্যবসা করেছে। এবার রকি ভাইয়ের জীবনের কাহিনীর পরবর্তী অংশ দেখার জন্য মুখিয়ে রয়েছেন দর্শকরা।

আদিপুরুষ (Adipurush) : বাহুবলী অভিনেতা প্রভাসকে এবার ভগবান শ্রী রামের ভূমিকায় দেখা যাবে। ছবিতে সাইফ আলি খান রাবণের ভূমিকায় এবং কৃতি স্যানন সীতামায়ের ভূমিকায় অভিনয় করেছেন। এছাড়াও প্রভাসের হাতে ‘সালার’ এবং ‘প্রজেক্ট কে’ নামের দুটি ছবি রয়েছে।

পুষ্পা দ্য রুল (Pushpa The Rule) : এই ছবিতে অভিনয় করবেন অল্লু অর্জুন, রশ্মিকা মান্দানা। ছবির প্রথম পার্ট বক্স অফিসে দারুণ সাফল্য এনে দিয়েছে। এবার এই ছবির দ্বিতীয় পার্ট মুক্তি পাবে।

জেলার (Jailer) : দক্ষিণের সুপারস্টারদের আসন্ন বড় বাজেটের সিনেমার মধ্যে তালিকায় রয়েছে থ্যালাইভা রজনীকান্তের ছবিও। রজনীকান্তের ১৬৯ তম ছবি হতে চলেছে এটি। এই ছবিতে রজনীকান্ত ছাড়াও রয়েছেন ঐশ্বর্য রাই বচ্চন, শিব কার্তিকেয়ণ, যোগীবাবু , প্রিয়াঙ্কা অরুল মোহন এবং অন্যান্যরা।