বাংলা টেলিভিশনের ইতিহাসে এই প্রথম, সমস্ত ধারাবাহিককে টপকে রেকর্ড গড়ল এই রিয়েলিটি শো

টিআরপি তালিকায় বাংলার সেরা এই রিয়েলিটি শো, ছাপিয়ে গেল বাংলা সিরিয়ালের রেকর্ড

Zee Bangla Didi No 1 Audition 2022

ছোট পর্দায় বড় বিপ্লব, মানেই রিয়েলিটি শো। যেখানে বাংলা টেলিভিশনের (Bengali Telivision) পাশাপাশি টলিউডের তাবড় তাবড় তারকারা উপস্থিত থাকেন দর্শকদের মনোরঞ্জনের জন্য। এই মুহূর্তে জি বাংলা (Zee Bangla) এবং স্টার জলসাতে (Star Jalsha) একাধিক রিয়েলিটি শো চলছে। এই সপ্তাহে কিন্তু বাংলা সিরিয়ালগুলোকে টপকে বেঙ্গল টপারের আসন দখল করেছে তেমনই এক রিয়ালিটি শো।

জি বাংলার লক্ষ্মী কাকিমা সুপারস্টার এই সপ্তাহে ফিকশনাল শো গুলির মধ্যে সেরা হয়েছে। তবে নন ফিকশন জঁ-র মধ্যে অর্থাৎ রিয়েলিটি শোয়ের মধ্যে এগিয়ে আছে দিদি নাম্বার ওয়ান (Didi Number One)। এই সপ্তাহে দিদি নাম্বার ওয়ানের যা রেটিং তাতে লক্ষ্মী কাকিমাও ক্লিন বোল্ড!

DIDI NUMBER ONE

রচনা বন্দ্যোপাধ্যায়ের সঞ্চালনায় দিদি নাম্বার ওয়ানের জনপ্রিয়তা ক্রমশ আকাশ ছুঁয়েছে। প্রতি সপ্তাহেই দর্শকদের জন্য এখানে নানা চমকের ব্যবস্থা থাকে। রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে সাধারণ মহিলারা যেমন এখানে আসার সুযোগ পান, তেমনই তারকা এবং সোশ্যাল মিডিয়ার তারকাদেরও প্রতিযোগিতায় ডাকা হয়।

দিদি নাম্বার ওয়ান গত সপ্তাহের ফলাফলের নিরিখে নন ফিকশন শো গুলোর মধ্যে প্রথমেই রয়েছে। এমনকি নম্বরের নিরিখে ফিকশন-নন ফিকশন মিলিয়ে হয়েছে বেঙ্গল টপার। ৯.৫ নম্বর পেয়ে সবার থেকে এগিয়ে আছে দিদি নাম্বার ওয়ান।

উল্লেখ্য, এই সপ্তাহে লক্ষ্মী কাকীমা সুপারস্টার ৮.২ নম্বর পেয়ে ধারাবাহিকগুলোর মধ্যে সেরা হয়েছে। দিদি নাম্বার ওয়ান সেই নম্বারকেও ছাপিয়ে গিয়েছে। অন্যদিকে গানের রিয়েলিটি শো সারেগামাপাও সেরা দশে জায়গা পেয়েছে। সারেগামাপার প্রাপ্ত নম্বর ৭.১।

Ismart-Jodi-Bangla-TV-Show-on-Star-Jalsha-Wiki

অন্যদিকে, স্টার জলসার ইস্মার্ট জোড়ি যত ফাইনাল রাউন্ডের দিকে এগোচ্ছে তত নম্বর কমছে। জিতের এই রিয়েলিটি শো পেয়েছে মাত্র ৩.০ নম্বর। বাংলা টেলিভিশনের একমাত্র কুকিং শো রান্নাঘর পেয়েছে ১.২ নম্বর।