ঘড়ির দামে ১০টা ফ্ল্যাট কেনা যাবে, রোনাল্ডোর হাতের এই সবুজ ঘড়ির দাম কত জানেন?

রোনাল্ডোর হাতের এই সবুজ ঘড়ির দাম কত? জানলে চোখ কপালে উঠবে

Avatar

Published on:

Cristiano Ronaldo`s Green Watch Price : পৃথিবীর বিখ্যাত ফুটবলারদের মধ্যে অন্যতম হলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Cristiano Ronaldo)। ভক্তদের কাছে তিনি সিআরসেভেন (CR7) নামেই বেশি পরিচিত। সারা বিশ্বে তার অসংখ্য ভক্ত রয়েছে। তবে ইউরোপিয়ান ফুটবলের এই জনপ্রিয় তারকা ফুটবল বিশ্বকাপ শেষ হওয়ার পর থেকেই রয়েছেন সৌদি আরবে।

কিন্তু কিছু দিন আগে জানা গিয়েছে, এখন নাকি আর সৌদি আরবে থাকতে চাইছেন না তিনি। যত তাড়াতাড়ি সম্ভব সে ফিরতে চান ইউরোপে। এই গ্ৰীষ্মকালেই বায়ার্ন মিউনিখ (Bayern Munich)-এ যোগ দেওয়ার কথা রয়েছে তার। তাই‌ এবার‌ হয়তো জার্মানির এই বিখ্যাত ফুটবল ক্লাবের হয়ে গোল করতে দেখা যাবে।

Cristiano Ronaldo`s Green Watch

তবে সম্প্রতি আবার আলোচনার বিষয় হয়ে উঠেছেন তিনি। কিন্তু এবার কোনও বিতর্ক বা সম্পর্কে জড়িয়ে তিনি আলোচনায় আসেননি। বরং, এই সব কিছুর পিছনে রয়েছে একটি সুবজ ঘড়ি। এই ঘড়ির পরেই সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেছিলেন তিনি। সেই ছবিটি ভাইরাল হয়েছে।

সেই ঘড়ি দেখে সকলে জানতে চেয়েছেন এই ঘড়ির দাম কত? আসলে বরাবরই ঘড়ির শখ রয়েছে রোনাল্ডোর। তাই হরেক রকমের দামি ঘড়ির কালেকশনও রয়েছে তার। যার মধ্যে এই ঘড়িটি হল অন্যতম। মোটা অঙ্কের টাকা খরচ করে এই ঘড়িটি কিনেছেন রোনাল্ডো।

Cristiano Ronaldo`s Green Watch

জানা গিয়েছে, জ্যাকব অ্যান্ড কোম্পানির এই ঘড়ির দাম প্রায় ৬ কোটি ৬৫ লাখ টাকা (ভারতীয় মূদ্রায়)। এই ধরনের আরও অনেকগুলি ঘড়ি রয়েছে তার। মাঝে মধ্যেই এই ঘড়ি পরে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে থাকেন তিনি।

Cristiano Ronaldo`s Green Watch

আরও পড়ুন : শুধু ছবি পোস্ট করেই কামাচ্ছেন কোটি টাকা, এই তারকাদের রোজগার কর্পোরেটদের লজ্জায় ফেলে দেয়

অন্যদিকে, আর বেশিদিন সৌদি আরবে থাকতে দেখা যাবে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে। আসলে বেশ কিছু দিন আগেই শোনা গিয়েছিল যে তার এবং সৌদি ক্লাব আল নাসের-এর কর্মকর্তাদের মধ্যে সম্পর্ক ভালো নেই। সেটাই হয়তো ক্লাব ছাড়ার প্রধান কারণ হতে চলেছে।

আরও পড়ুন : মেসি, রোনাল্ডো, নেইমারকে টেক্কা দিতে আসছে নবাব, নতুন ধারাবাহিকের প্রোমো দেখে হেসে গড়াগড়ি নেটিজেনরা