রয়েছে কোটি টাকার প্রাইভেট জেট, বলিউডের এই অভিনেত্রীদের সম্পত্তির কাছে আম্বানিও লজ্জা পায়

প্রাইভেট জেট থেকে কোটি টাকার মালিক, টাটা-আম্বানিদেরও টেক্কা দেন বলিউডের এই সুন্দরীরা

বলিউডের (Bollywood) সেলিব্রিটি অভিনেত্রীরা তাদের অভিনয়ের মাধ্যমে সাফল্যের শিখরে পৌঁছেছেন। আজ তাদের কাছে না পাওয়া বলতে কিছুই নেই। কোটি কোটি অর্থ সম্পদ রয়েছে তাদের হাতে। এদের বিলাসিতায় মোড়া জীবন দেখলে তাক লেগে যায়। বলিউডে এমন অনেকেই রয়েছেন যাদের কাছে রয়েছে কোটি কোটি টাকার নিজস্ব প্রাইভেট জেট (Private Jet)। এক নজরে দেখে নিন এই তালিকাটা।

মাধুরী দীক্ষিত (Madhuri Dixit) : ৯০ এর দশকে মাধুরী তার সমসাময়িক সুন্দরী অভিনেত্রীদের টেক্কা দিয়ে নিজের জায়গা ছিনিয়ে নেন। বলিউডের ধক ধক গার্ল একসময় ছিলেন বলিউডের টপ অভিনেত্রী। ১৯৯৯ সালের ডাঃ শ্রীরাম নেনেকে বিয়ে করে তিনি বলিউড থেকে দূরে সরে যান। মাধুরীর কাছে নিজস্ব একটি প্রাইভেট জেট রয়েছে যার দাম প্রায় ৩৮ কোটি টাকা।

শিল্পা শেট্টি ‍(Shilpa Shetty) : শিল্পা শেট্টিও অভিনয়ের সুবাদে বেশ জনপ্রিয়তা পেয়েছিলেন ৯০ এর দশকে। ভারতের অন্যতম সফল ব্যবসায়ী রাজ কুন্দ্রার সঙ্গে তার বিয়ে হয়। শিল্পা শেট্টির সম্পত্তির পরিমাণও রীতিমতো অবাক করে। তার কাছে যে প্রাইভেট জেট রয়েছে তার দাম প্রায় ৪৫ কোটি টাকা।

প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra) : প্রিয়াঙ্কা চোপড়ার খ্যাতি আজ শুধু বলিউডের মধ্যে সীমাবদ্ধ নেই। সূদূর হলিউডেও ছড়িয়েছে তার নাম। তিনি একজন ইন্টারন্যাশনাল সেলিব্রিটি। বিদেশের মাটিতে নিজের পরিচয় গড়ছেন দেশি গার্ল। তার কাছে যে প্রাইভেট জেট রয়েছে তার দাম হল ৫৩ কোটি টাকা।

সানি লিওন (Sunny Leone) : বলিউডের গ্ল্যামার কুইন সানি লিওনও রয়েছেন এই তালিকায়। বলিউডে আসার আগে তিনি অ্যাডাল্ট ইন্ডাস্ট্রিতে কাজ করতেন। কিন্তু এখন সেসব ছেড়ে মুম্বাইয়ের বান্দ্রাতে বিলাসবহুল আবাসনে স্বামী সন্তানদের নিয়ে ঘর করছেন সানি। তার কাছে রয়েছে মোট ৪০০ কোটি টাকার সম্পত্তি। এর মধ্যে একটি ৩২ কোটি টাকা মূল্যের প্রাইভেট জেটও রয়েছে।