আসছে নতুন দুই ধারাবাহিক, বন্ধের মুখে স্টার জলসার এই ২ সিরিয়াল

আসছে নতুন ধারাবাহিক, বন্ধের মুখের স্টার জলসার এই ২ ধারাবাহিক

Riya Chatterjee

Published on:

বাংলা টেলিভিশনের পর্দাতে নিত্য-নতুন সিরিয়ালের আসা যাওয়া তো লেগেই আছে। কোনও কোনও সিরিয়াল বছরের পর বছর চলতেই থাকে। কোনও কোনওটি আবার কয়েক মাসেই বন্ধ হয়ে যায়। তবে এবার কার্যত রেকর্ড হতে চলেছে স্টার জলসায়। এক মাসের মাথাতেই এবার বন্ধ হতে চলেছে স্টার জলসার একটি নতুন সিরিয়াল। অবশ্য একটি নয়, একসঙ্গে দু-দুটি সিরিয়াল এখন রয়েছে বন্ধ হওয়ার মুখে।

খুব শীঘ্রই স্টার জলসাতে আসছে নতুন সিরিয়াল ‘উড়ান’। একদিন আগেই এই সিরিয়ালের প্রোমো শেয়ার করা হয়েছিল চ্যানেলের তরফ থেকে। জনপ্রিয় টেলি তারকা প্রতীক সেন নবাগতা এক নায়িকার সঙ্গে জুটি বেঁধেছেন এই সিরিয়ালে। তার জন্যই নাকি বন্ধ হতে বসেছে স্টার জলসার নতুন সিরিয়াল ‘ভক্তির সাগর’।

Bhaktir Sagar

গত ২৩ শে এপ্রিল থেকে ‘ভক্তির সাগর’ সিরিয়ালের সম্প্রচার শুরু হয়। সিরিয়ালটি মূলত গদাধর ওরফে রামকৃষ্ণের জীবনী নির্ভর ছিল। বর্তমানে এই সিরিয়ালে গদাধরের ছোটবেলা দেখানো হচ্ছে। ক্রমে ক্রমে রামকৃষ্ণের জীবনের নানা ঘটনা দেখানো হত। কিন্তু গদাধর বড় হওয়ার আগেই কার্যত সিরিয়ালের পথে বাঁধা পড়লো।

এই ধারাবাহিকে গদাধরের বাবা খুদিরাম চট্টোপাধ্যায়ের চরিত্রে অভিনয় করছেন অভিনেতা ঋজু বিশ্বাস। তিনি একটি সাক্ষাৎকারে জানিয়েছেন সিরিয়াল বন্ধ হওয়ার খবর সত্যি। মাত্র ৩৩ নম্বর এপিসোডেই সিরিয়ালটি বন্ধ হবে। গদাধরের বড়বেলা আর দেখানো হবে না। এই সিরিয়ালটি সন্ধ্যে ৫.৩০ টার স্লটে সম্প্রচারিত হত। সেই জায়গাতেই নাকি আগামী ২৭শে মে থেকে সম্প্রচার হবে ‘উড়ান’।

URAAN

অন্যদিকে স্টার জলসার আরও একটি সিরিয়াল ‘তুমি আশে পাশে থাকলে’ও এবার বন্ধ হতে বসেছে। এই সিরিয়ালটি শুরু হওয়ার পর থেকেই কার্যত ক্রমাগত টিআরপির বিচারে বিপরীতে ‘নিম ফুলের মধু’র কাছে ধাক্কা খাচ্ছে। অবশেষে রোহন ভট্টাচার্য এবং অঙ্গনা রায় অভিনীত এই সিরিয়ালের পথ চলা এখানেই থামবে।

আরও পড়ুন : জি বাংলায় আসছে নতুন সিরিয়াল! দেখুন প্রোমো

Tumi Ashey Pashey Thakle

আরও পড়ুন : স্টার জলসায় আসছে নতুন সিরিয়াল ‘উড়ান’! প্রকাশ্যে এল প্রোমো

আগামী ২৬ শে মে রাত আটটার সময় ‘তুমি আশে পাশে থাকলে’ সিরিয়ালের অন্তিম সম্প্রচার হবে। যদিও চ্যানেলের তরফ থেকে অফিশিয়ালি এর ঘোষণা হয়নি। সিরিয়ালের স্লট পরিবর্তিত হবে কিনা তাও জানা যায়নি। তবে ২৭ শে মে থেকে ‘তুমি আশে পাশে থাকলে’ এর জায়গাতে নতুন সিরিয়ালের সম্প্রচার শুরু হবে।