রাহুল অতীত, কার সঙ্গে প্রেম করছেন অঙ্কিতা? প্রকাশ্যে এল প্রেমিকের পরিচয়

অঙ্কিতা ভট্টাচার্যের নতুন প্রেমিক কে? ফাঁস হল গায়িকার নতুন প্রেমিকের পরিচয়

Riya Chatterjee

Published on:

জি বাংলার সারেগামাপা থেকে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিলেন অঙ্কিতা ভট্টাচার্য। বিগত কয়েক বছরে তার জনপ্রিয়তা আরও বেড়েছে। অঙ্কিতার পাশাপাশি রাহুল দত্তও বর্তমানে গায়ক হিসেবে সুপরিচিত। অঙ্কিতা এবং রাহুলের মধ্যে বিশেষ বন্ধুত্ব রয়েছে, এমন খবরও শোনা গিয়েছে। তবে এখন শোনা যাচ্ছে নাকি অঙ্কিতার জীবনের নতুন প্রেমিকের আগমন ঘটছে। তিনি কে জানেন?

সারেগামাপা থেকেই অঙ্কিতা এবং রাহুলের প্রেমের সম্পর্ক দানা বাঁধতে শুরু করে। সম্পর্ক নিয়ে বিশেষ লুকোচাপা ছিল না তাদের। কিন্তু বিগত বেশ কয়েক মাস ধরে তাদের মধ্যে দূরত্বটা বেশ স্পষ্ট হয়ে গিয়েছে। এখন রাহুল নয়, উজান মণ্ডলের সঙ্গে নাকি সম্পর্কে রয়েছেন অঙ্কিতা। উজান পেশায় একজন ড্রামার। অঙ্কিতাকে বিভিন্ন জায়গাতে বিভিন্ন সময় এখন উজানের সঙ্গেই দেখা যাচ্ছে।

Ankita Bhattacharyya

উজান হলেন অঙ্কিতার পার্টনার ইন ক্রাইম। বর্তমানে তিনি তার দলেই ড্রাম বাজাচ্ছেন। একসঙ্গে কাজ করতে করতেই তাদের মধ্যে প্রেমের সূত্রপাত হয়। যদিও এই নতুন প্রেম সম্পর্কে খোলাখুলি কিছু বলতে নারাজ গায়িকা। কিন্তু বর্তমানে সোশ্যাল মিডিয়ার পাতায় নজর রাখলে তাদের একসঙ্গে দেখা যাচ্ছে। তাই দুয়ে দুয়ে চার করে নিচ্ছেন ভক্তরা।

অন্যদিকে রাহুলের সঙ্গে অঙ্কিতার সম্পর্ক ভেঙে যাওয়াতে বেশ আশাহত হয়েছেন দুজনের ভক্ত দল। সারেগামাপার সেট থেকেই তাদের মধ্যে সম্পর্ক গড়ে উঠেছিল। তাদের জুটিটাকে বেশ পছন্দও করতেন শ্রোতারা। শো শেষ হয়ে যাওয়ার পর একসঙ্গে বিভিন্ন প্রজেক্টে কাজ করেছেন তারা। কিন্তু বিগত বেশ কয়েক মাস ধরে তাদের আর একসঙ্গে কোথাও গান গাইতে দেখা যাচ্ছে না। তাদের সম্পর্ক ভেঙে যাওয়াটাই এর কারণ বলে শোনা যাচ্ছে।

Ankita Bhattacharyya

এখন রাহুলের বদলে উজানের সঙ্গেই দেশ-বিদেশ ঘুরছেন অঙ্কিতা। কিছুদিন আগেই তারা বাংলাদেশ সফর করে ফিরেছেন। সফরের মাঝে উজানের সঙ্গে এক গুচ্ছ ছবি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছিলেন তিনি। তারপর থেকেই নেটিজেনদের মধ্যে জল্পনা শুরু হয়। কমেন্ট বক্সে অনেক ভক্ত সরাসরি প্রশ্ন করেছেন অঙ্কিতাকে, “তোমরা কি সম্পর্কে আছো?” কেউ লিখেছেন, “তোমাদের দারুণ মানিয়েছে।”

আরও পড়ুন : ‘হীরামান্ডি’র গান গেয়ে খুলে গেল ভাগ্য! এই বাঙালি গায়িকার পায়ে মাথা নত করছে বলিউড

Ankita Bhattacharyya

আরও পড়ুন : ‘দিদি নাম্বার ওয়ান’ এর বিরুদ্ধে বড় অভিযোগ! মাথায় হাত রচনা ব্যানার্জীর

জি বাংলার সারেগামাপা এর মঞ্চে সেরা গায়িকা হিসেবে ট্রফি জিতে ছিলেন গোবরডাঙ্গার মেয়ে অঙ্কিতা। তখন তিনি স্কুল ছাত্রী ছিলেন। এখন অঙ্কিতা স্নাতক স্তরের পড়াশোনা করছেন। নিজেকে প্লেব্যাক গায়িকা হিসেবে প্রতিষ্ঠিত করতে চান তিনি। সেই সঙ্গে পড়াশোনাও চালিয়ে যাচ্ছেন জোরকদমে।