সিরিয়াল ছেড়ে সোজা বলিউড! ভাগ্য খুলে গেল শোলাঙ্কি রায়ের

আর নয় বাংলা সিরিয়াল! বলিউডে বড় সুযোগ পেল ‘গাঁটছড়া’র খড়ি

Riya Chatterjee

Published on:

গুঞ্জনটা বিগত বেশ কিছুদিন ধরেই ছিল। স্টার জলসার ‘গাঁটছড়া’ সিরিয়াল থেকে মাঝপথেই বিদায় নিয়েছিল খড়ি ওরফে শোলাঙ্কি রায়। তারপর তাকে আর বাংলা সিরিয়ালে দেখা যায়নি। টুকটাক টলিউডে কিছু কাজ করলেও তিনি যে বলিউডের একটা বড় ব্রেকের অপেক্ষায় আছেন সেই খবর নিয়ে জল্পনা ছিল তুঙ্গে। অবশেষে সেই সুযোগ হাতে চলে এলো শোলাঙ্কির।

বলিউড পরিচালক নীরজ পান্ডে বর্তমানে তার নতুন ওয়েব সিরিজ ‘খাকি : দ্য বেঙ্গল চ্যাপ্টার’ নিয়ে ভাবছেন। এই ওয়েব সিরিজে শোলাঙ্কি রায়কেও একটি গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে। এর আগে তিনি ‘খাকি : দ্য বিহার চাপ্টার’ নামের একটি ওয়েব সিরিজ তৈরি করেছিলেন। এবার তার নজরে রয়েছে কলকাতা। বেশ বড়সড় বাজেট নিয়ে এবার নামতে চলেছেন নীরজ পান্ডে।

Khakee The Bengal Chapter

আনন্দবাজার অনলাইন সূত্রে খবর, এই ওয়েব সিরিজের জন্য প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং জিৎ এর কাছে প্রস্তাব পাঠানো হয়েছিল। এছাড়া পরমব্রত চ্যাটার্জী এবং শাশ্বত চ্যাটার্জীর কাছেও নাকি প্রস্তাব গিয়েছে বলে জানা গিয়েছে। শোলাঙ্কি যদি সুযোগ পান তাহলে এটাই হবে তার বলিউডে খাতা খোলার সুবর্ণ সুযোগ।

সিরিয়াল দিয়েই মূলত শোলাঙ্কির অভিনয় জীবন শুরু হয়েছিল। ‘ইচ্ছেনদী’ ধারাবাহিকে অভিনয় করে তিনি প্রথম দর্শকদের নজরে আসেন। এরপর একে একে ‘প্রথমা কাদম্বিনী’, ‘গাঁটছড়া’ সিরিয়ালে অভিনয় করেন। বাংলা সিরিয়ালের দুনিয়াতে তার বেশ চাহিদা রয়েছে। আবার তিনি বেশ কিছু বাংলা সিনেমাতেও অভিনয় করেছেন। কিন্তু এখন তার নজর রয়েছে বলিউডে।

SOLANKI ROY

এখন মূলত ছবি এবং ওয়েব সিরিজেই কাজ করতে চান শোলাঙ্কি। বিগত বেশ কয়েক মাস ধরে তিনি মুম্বাইয়ে যাতায়াত করছেন। বিভিন্ন অডিশন দিচ্ছেন। আর এই অডিশনের মাধ্যমেই অভিনেত্রীর হাতে এসেছে নীরজ পান্ডের ওয়েব সিরিজে কাজ করার সুযোগ। তিনি এই সিরিজের জন্য নির্বাচিত হয়েছেন বলে জানা গিয়েছে।

আরও পড়ুন : কন্ট্রাক্ট শেষ হওয়ার ৪০ দিন আগেই ‘গাঁটছড়া’ থেকে সরিয়ে দেওয়া হয় খড়িকে, কেন জানেন?

SOLANKI ROY

আরও পড়ুন : কেউ স্কুল পাশ, কেউ যায়নি কলেজ! দেখুন বাংলা সিরিয়ালের অশিক্ষিত নায়িকাদের তালিকা

আগামী জুন মাস থেকে কলকাতাতে এই সিরিজের শুটিং শুরু হবে। টলিউড থেকে অনেক বাঙালি অভিনেতা এই সিরিজ যে চান্স পেয়েছেন। যদিও মূল কাস্টিং এখনও ঘোষণা করা হয়নি। শোলাঙ্কির হাতে এমন সুযোগ আসাতে বেশ খুশি তার ভক্তরা। এই ওয়েব সিরিজের মাধ্যমে নজর কাড়তে পারলে আগামী দিনে আরও বড় সুযোগ পাবেন শোলাঙ্কি।