মিঠাইতে আর দেখা যাবে না ‘পিপি’কে! মাঝপথেই সিরিয়াল ছাড়লেন অভিনেত্রী, জানালেন কারণ

আচমকাই মিঠাই ছেড়ে দিলেন ‘পিপি’ অর্পিতা চ্যাটার্জী, জানালেন কারণ

Arpita Chatterjee left Mithai and opens up about the reason

সম্প্রতি জি বাংলার (Zee Bangla) মিঠাই (Mithai) ধারাবাহিকে বেশ কিছু পরিবর্তন আনা হয়েছে। ধারাবাহিকের গল্পে এসেছে মহাপরিবর্তন। সেই সঙ্গে নতুন নতুন চরিত্রদেরও আবির্ভাব ঘটেছে। আবার বেশ কিছু জনপ্রিয় চরিত্রদেরও বাদ পড়তে দেখা যাচ্ছে সিরিয়াল থেকে। তাদের মধ্যে অন্যতম ছিলেন নিপার বাবা ওরফে সন্দীপ চ্যাটার্জী। এবার আরও বড় এক দুঃসংবাদ এল দর্শকদের জন্য। মিঠাই ছেড়ে গেলেন আরও এক জনপ্রিয় চরিত্র।

সিদ্ধার্থর ‘পিপি’ ওরফে অর্পিতা চ্যাটার্জী (Arpita Chatterjee) এই সিরিয়ালের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী ছিলেন। পিসিমার চরিত্রে অভিনয় করে দর্শকদের থেকে দারুণ ভালবাসাও পাচ্ছিলেন তিনি। তবে শোনা যাচ্ছে এরপর থেকে নাকি তাকে আর মিঠাইতে অভিনয় করতে দেখা যাবে না। ধারাবাহিক থেকে সরে দাঁড়িয়েছেন অর্পিতা। সম্প্রতি সংবাদ মাধ্যমের কাছে তিনি এই বিষয়ে মুখ খুলেছিলেন।

কেন হঠাৎ মিঠাই ছেড়ে দিলেন অর্পিতা? টলি ফ্যাক্টস নামের একটি ইউটিউব চ্যানেলের কাছে এই বিষয়ে মুখ খোলেন অভিনেত্রী। তার আচমকা সিরিয়াল ছেড়ে দেওয়ার পিছনে রয়েছে একটা বড় কারণ। আসলে মিঠাইয়ের মৃত্যুর পর থেকে ধারাবাহিকে নতুন নতুন টুইস্ট আসছে। ধারাবাহিক লিপ নিয়ে কয়েক বছর এগিয়ে গিয়েছে বলে প্রত্যেক চরিত্রের লুকের পরিবর্তন এসেছে।

নতুন গল্প অনুসারে অর্পিতাকে শাক্যের পিসি ঠাকুমার চরিত্রে অভিনয় করতে হত। পিপি থেকে সোজা পিসি ঠাম্মির চরিত্রে অভিনয় করতে আপত্তি রয়েছে তার। এই কারণেই তিনি মিঠাই ছেড়ে সরে দাঁড়ালেন। অভিনেত্রী জানিয়েছেন তিনি এখনই দিদা-ঠাকুমার চরিত্রে অভিনয় করতে চান না।

অর্পিতা অবশ্য সাফ জানিয়ে দিয়েছেন সিরিয়াল ছাড়ার জন্য চ্যানেল কিংবা নির্মাতা বা অন্যান্য কলাকুশলীদের সঙ্গে কিন্তু তার কোনও বিবাদ হয়নি। তিনি নিজের মন থেকে এই সিদ্ধান্ত নিয়েছেন। অবশ্য এই সিদ্ধান্ত নেওয়ার জন্য তাকে মনকে অনেক কঠিন করতে হয়েছে। কারণ মিঠাই পরিবার ছেড়ে আসা এতটা সহজ ছিল না। কিন্তু এরপর থেকে তাকে আর কখনও মিঠাইতে দেখা যাবে না।

এদিকে এই খবর শুনেই মাথায় হাত মিঠাইয়ের ভক্তদের। সোশ্যাল মিডিয়াতে তারা উগড়ে দিচ্ছেন ক্ষোভ। মিঠাই সিরিয়ালের পিপি চরিত্রটিকে মিস করছেন তারা। আসলে একে একে সিডের বাবা, কাকা, পিসি চরিত্রগুলো একে একে বিদায় নিচ্ছে। তাই স্বাভাবিকভাবে মন খারাপ হয়ে যাচ্ছে ভক্তদের।