পরকীয়া করে অবিরাম পাচ্ছেন দর্শকদের অভিশাপ! গুরুতর অসুস্থতায় হাঁটাচলার ক্ষমতা হারালেন ‘গুড্ডি’র নায়ক রণজয় 

গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি ‘গুড্ডি’র অনুজ, হারালেন নিজের পায়ে দাঁড়ানোর ক্ষমতা

বাংলা টেলিভিশনের (Bengali Telivision) মধ্যে এই মুহূর্তে গুড্ডি (Guddi) সিরিয়ালের নায়ক দর্শকদের কাছে অন্যতম পরিচিত নায়ক হয়ে উঠেছেন। অবশ্য নায়ক হিসেবে সুখ্যাতি বা প্রশংসা নয়, লীনা গাঙ্গুলীর এই সিরিয়ালের নায়ক প্রথম থেকেই দর্শকদের কাছে অবিরাম অভিশাপ কুড়াচ্ছেন। তথাকথিত নায়কদের মত নয় তার চরিত্র। দুই বউ নিয়ে রীতিমত নাজেহাল অনুজের চরিত্র নিয়ে টানাটানি হচ্ছে প্রবলভাবে।

স্টার জলসার ‘গুড্ডি’ সিরিয়ালের নায়ক অনুজের চরিত্রে অভিনয় করছেন অভিনেতা রণজয় বিষ্ণু (Ranojiy Bishnu)। প্রথম প্রথম আইপিএস অফিসারের চরিত্রে তার সুদর্শন চেহারার জেরে তিনি দারুণ প্রশংসা পাচ্ছিলেন। স্টার জলসার অন্যতম সুদর্শন নায়ক হিসেবে টেক্কা দিতে শুরু করেছিলেন বাকিদের। তবে তার চরিত্রের জন্য দর্শকরা এখন তার উপর ভীষণ বিরক্ত। তবে সে যাই হোক না কেন, সম্প্রতি তাকে নিয়ে উদ্বিগ্ন হয়ে রয়েছেন দর্শকরা।

সদ্য ভীষণ অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন রণজয়। গাড়ি থেকে নামতেই আচমকা অসহ্য পায়ে যন্ত্রণা শুরু হয়ে যায় তার। পরিচিতি এতটাই গুরুতর ছিল যে নিজের পায়ে দাঁড়ানোর পর্যন্ত ক্ষমতা ছিল না রণজয়ের। তবে হাসপাতালে ভর্তি করতে হলেও সঙ্গে সঙ্গে তিনি ছুটি পেয়ে যান বলে জানা গিয়েছে। তবে চিকিৎসকরা তাকে পুরোপুরি বিশ্রাম নেওয়ার পরামর্শ দিয়েছেন।

রবিবার থেকে টানা বেড রেস্টেই ছিলেন অভিনেতা। বুধবার থেকে আবার শুটিং শুরু করেছেন তিনি। তবে আচমকা কী ঘটল তার সঙ্গে? কেনই বা হঠাৎ এমন গুরুতর অসুস্থ হয়ে পড়লেন তিনি? অভিনেতা জানিয়েছেন ১০ বছর আগে হরনাথ চক্রবর্তীর ‘রশ্নি’ ধারাবাহিকের শুটিং চলাকালীন দুর্ঘটনার শিকার হয়েছিলেন তিনি। তখন কোমরে ভীষণ চোট পান রণজয়। স্লিপ ডিস্ক থেকে সেই চোট বাড়াবাড়ির পর্যায়ে পৌঁছে যায়।

Star Jalsha Guddi Serial Time Slot

অভিনেতা এখন ফিজিওথেরাপির চিকিৎসার মধ্যে রয়েছেন। শারীরিক কষ্ট নিয়েই শুটিং করছেন তিনি। এই বিষয়ে সংবাদ মাধ্যমের কাছে তিনি জানিয়েছেন, কতদিন আর প্রোডাকশন হাউস তার জন্য বসে থাকবে? তবে তিনি এখনই দাঁড়িয়ে কোনও দৃশ্যের শুটিং করতে পারবেন না। বসে বসে শট দেওয়া গেলে তা সব থেকে ভাল হয়। আপাতত এভাবেই শুটিং চালিয়ে যাচ্ছেন রণজয়।

বর্তমানে একটু সুস্থ আছেন রণজয়। তবে সিঁড়ি দিয়ে হাঁটার সময় অন্যের সাহায্য নিতে হচ্ছে তাকে। ওদিকে অনুজের অসুস্থতার খবরে উদ্বিগ্ন হয়ে পড়েন তার ভক্তরাও। রণজয়ের জন্য ভক্তদের আরোগ্য কামনায় ফেসবুক-ইনস্টাগ্রাম ভরে যাচ্ছে। অনুজকে নিয়ে দর্শকদের যতই আপত্তি থাকুক না কেন, অভিনেতা রণজয় দর্শকদের থেকে বরাবর ভালবাসাই পেয়েছেন।