‘বালিকা বধূ’ সিরিয়ালের ‘আনন্দী’ এখন কেমন দেখতে হয়েছে দেখুন

Avatar

Updated on:

‘বালিকা বধূ’ সিরিয়ালের ‘আনন্দী’ চরিত্রটি করে সকলের মন জয় করেছিলেন অভিকা গর। আনন্দীর বৈবাহিক জীবন কেমন কাটছে তা দেখতেই দর্শকরা হুমড়ি খেয়ে পড়তেন টিভির পর্দায় আর ‘বালিকা বধূ’র টিআরপি বাড়তো। বালিকা বধূর শেটে কাজ করা  সেই ১১ বছরের অভিকা বর্তমানে ২২ বছরের তরুণী। বয়সের পাশাপাশি নিজের চেহারার আমূল পরিবর্তন ঘটিয়ে দর্শকদের মনে ঝড় তুলেছেন তিনি।

অভিকার সাম্প্রতিককালে পোস্ট করা ছবিতে তার পরিবর্তন ছিলো চোখে পড়ার মতো। কারণ বালিকা বধূর আনন্দী অর্থাৎ অভিকার সেই  চেহারা সম্পূর্ণ বদলে গেছে। নিজেকে আপাদমস্তক বদলে ফেলেছেন তিনি যা দেখে দর্শকরা চোখ ফেরাতে পারছেন না তার থেকে।

সাম্প্রতিককালে যে ছবিটি তিনি পোস্ট করেছেন শরীরের বাড়তি মেদ ঝরিয়ে লাস্যময়ী হয়ে ওঠার পাশাপাশি নিজের কোকড়ানো চুল  স্ট্রেট করেছেন তিনি। ঝরিয়ে ফেলেছেন গালের পাশের বেবি ফ্যাট ও আর তারপর স্টাইলিশ বোল্ড লুকে ধরা দিয়েছেন ক্যামেরায়।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন অভিকা, তাতে দেখা যাচ্ছে নীল রঙের বিকিনি পরে পুলের ধারে শুয়ে আছেন তিনি। শীতের সকালে উষ্ণতা ছড়িয়ে দিচ্ছেন চারপাশে। তার এই  নতুন লুক নিঃসন্দেহে তার ভক্তদের জন্য একটি বড় চমক।

তার এই ছবি প্রশংসার পাশাপাশি সমালোচনাও কুড়িয়েছে, অনেকেই আবার প্রশ্ন তুলেছেন “আনন্দীর মূল্যবোধ কি হারিয়ে গেল?” নেটিজেনদের এই সকল বাহুবা বা প্রশ্ন কোন কিছুর‌ই উত্তর দেননি অভিকা, তিনি তার মতোই ছুটি কাটাচ্ছেন আর তার ভক্তরা অপেক্ষা করছেন তার পরবর্তী মুহূর্তের নতুন কোনো চমকের জন্য।

উল্লেখ্য,বালিকা বধূর পর ‘সসুরাল সিমর কা’ ধারাবাহিকেও অভিনয় করেছিলেন তিনি। এ ছাড়া শাহিদ কাপুরের অভিনীত ‘পাঠশালা’  ছবিতে ও তেলেগু ছবি ‘উইয়ালা জাম্পালা’ তেও অভিনয় করেন তিনি।নবাগতা অভিনেত্রী হিসেবে বহু পুরস্কার ওপেয়েছেন তিনি।


Warning: Undefined array key "_yoast_wpseo_metadesc" in /home/ichorepaka/domains/ichorepaka.in/public_html/wp-content/plugins/LmShare/LmShare.php on line 246

Warning: Trying to access array offset on value of type null in /home/ichorepaka/domains/ichorepaka.in/public_html/wp-content/plugins/LmShare/LmShare.php on line 246