ড্যান্স বাংলা ড্যান্সের “পান্তা ভাতের কুন্ডু” এখন কেমন দেখতে হয়েছে দেখুন

সময়ের সাথে সাথে বেড়ে ওঠে আদুরে মুখগুলো, তখন তাদের চেনাই দায় হয়ে পড়ে।ড্যান্স বাংলা ড্যান্স জুনিয়র (Dance Bangla Dance) রিয়্যালিটি শো এর ক্ষুদে দীপান্বিতা কুন্ডুকে (Dipanwita Kundu) মনে আছে নিশ্চই।

তার মিষ্টি মুখ আর নরম স্বভাব মন জয় করে নিয়েছিল সবার। বিচারক মিথুন চক্রবর্তী তাকে ভালোবেসে ডাকতেন ‘পান্তাভাতের কুন্ডু’ বলে। সেই ছোট্ট মেয়েটি আর এখন ছোট নেই।বয়সের সাথে বড় হয়ে উঠেছে সেও।

যখন সে রিয়্যালিটি শোতে এসেছিল তখন তার বয়স ছিল মাত্র চার। বহরমপুরের এই খুদের জন্য রিয়্যালিটি শোয়ের টিআরপি বেড়ে গিয়েছিল কয়েক গুন।

কিন্তু শো শেষ হওয়ার পর তাকে আর বিশেষ দেখা যায়নি।কিন্তু লক ডাউনের মধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় তার নাচের ভিডিও।

দীপান্বিতা এখন বেশ বড়ো হয়েছে। তবে নাচটা ছাড়েনি। তার নিজস্ব ইউটিউব চ্যানেল আছে সেখানে মাঝে মধ্যেই বিভিন্ন নাচের ভিডিও আপলোড করে।

এছাড়াও লক ডাউন এর সময় জি বাংলায় তার সঞ্চালনা করা শো এর আবার পুনঃসম্প্রচার করে। তখন বেশ খুশি হয়েছিল দীপান্বিতা। সম্প্রতি তার নাচের ভিডিও গুলি ফের ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।

সম্প্রতি বাজলো তোমার আলোর বেনু গানের সাথে তাল মেলালো সকলের প্রিয় দীপান্বিতা কুন্ডু। ভিডিও দেখে রীতিমত অবাক নেট নাগরিকরা।

বড় হয়ে গিয়েছে দীপান্বিতা।তবে বড় হওয়ার সাথে সাথে নাচে আরও দক্ষ হয়ে উঠেছে সে।সম্প্রতি ‘ভিগি ভিগি রাত মে’ গানে তার নাচের ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।

দীপান্বিতা এখন কিশোরী।তবে সময়ের সাথে তার জনপ্রিয়তা যে মোটেই কমেনি তা ভিডিওতে মানুষের প্রতিক্রিয়া দেখেই স্পষ্ট।আবারও তাই শিরোনামে দীপান্বিতার নাম।