জিমন্যাস্টিক নাচে আগুন ঝরালো ‘আলতা ফড়িং’এর ফড়িং, ভিডিও দেখে মন্ত্রমুগ্ধ নেটিজেনরা

‘টিপ টিপ বরসা পানি’ গানে ‘আলতা ফড়িং’ নায়িকার দুর্দান্ত নাচ, ভিডিও দেখে মন্ত্রমুগ্ধ নেটিজেনরা

খুব অল্পদিনের মধ্যেই স্টার জলসার (Star Jalsha) ‘আলতা ফড়িং’ (Alta Phoring) ধারাবাহিকটি দর্শকদের মন জয় করে নিয়েছেন। ধারাবাহিকের ফড়িং এবং অভ্রের জুটি দর্শকদের অনেক পছন্দের। তবে ধারাবাহিকের প্রধান আকর্ষণ ফড়িংয়ের জিমনাস্টিক পারফরম্যান্স। চরিত্রটিকে পর্দায় ফুটিয়ে তুলতে নায়িকা খেয়ালী মন্ডলকে (Kheyali Mondal) রীতিমতো জিমনাস্টিক শিখে তবে অভিনয়ে পা রাখতে হয়েছে। অভিনয় এবং জিমন্যাস্টিকের দক্ষতার কারণে দারুণ প্রশংসা পাচ্ছেন খেয়ালী।

তবে এবার অভিনয় এবং জিমনাস্টিক ছাড়াও আরও একটি দক্ষতার কারণে সোশ্যাল মিডিয়াতে নজর কাড়লেন অভিনেত্রী। জিমন্যাস্টিকের পাশাপাশি নাচেও পারদর্শী তিনি। সোশ্যাল মিডিয়াতে সম্প্রতি সেই প্রমাণ মিলেছে। খেয়ালী নাচের রিয়েলিটি শো ‘বিন্দাস ডান্স সিজন ওয়ান’ এর একজন প্রতিযোগী ছিলেন। স্টার জলসার ধারাবাহিকে অভিনয় করার আগে ‘মৌ এর বাড়ি’তেও নায়িকার বোনের চরিত্রে অভিনয় করেছিলেন তিনি।

অভিনেত্রী বাস্তবেও একজন জিমন্যাস্ট। তাই ‘আলতা ফড়িং’ ধারাবাহিকে জিমনাস্টের চরিত্রটা সহজেই উপস্থাপন করতে পেরেছেন তিনি। সম্প্রতি তার একটি ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে। পূর্বচড়া গ্রামীণ উৎসবে উপস্থিত হয়েছিলেন অভিনেত্রী। সেখানে তিনি ‘টিপ টিপ বরসা পানি’ গানের সঙ্গে দুর্দান্ত নাচ পরিবেশন করে দেখিয়েছেন। তার দুর্দান্ত নাচ দেখে মুগ্ধ হয়েছেন দর্শকরা।

খেয়ালী ছোট থেকেই নৃত্যশিল্পী হতে চেয়েছিলেন। জিমন্যাস্টিকের পাশাপাশি অভিনয় এবং নাচেও ভালো পারফর্মেন্স রয়েছে তার। এই ভিডিও থেকে স্পষ্ট হয়ে গিয়েছে অভিনেত্রী অভিনয় এবং জিমন্যাস্টের পাশাপাশি নাচেও কতটা পারদর্শী। পুরনো একটি সাক্ষাৎকারে তিনি জানিয়েছিলেন নাচের কারণেই জিমন্যাস্টিকস শিখতে হয়েছিল তাকে। ক্লাস ফাইভ থেকে তিনি প্রশিক্ষণ নিচ্ছেন। বাড়ির কাছেই একটি কোচিংয়ে ট্রেনিং নিতেন তিনি। এখন ব্যস্ততার কারণে ক্লাবে নিয়মিত যেতে না পারলেও অনুশীলন ছাড়েননি খেয়ালী।

‘আলতা ফড়িং’ ধারাবাহিকের গল্প এক মা এবং মেয়ের কাহিনী ঘিরে আবর্তিত। আলতা ফড়িং নস্কর এবং তার মা রাধারানী নস্কর দুজনেই দিন আনা দিন খাওয়া মানুষ। ফড়িংয়ের মত রাধারানী নস্করও দারুন জিমন্যাস্ট ছিলেন। তবে ষড়যন্ত্রের মুখে পড়ে তাকে তার কেরিয়ার ছেড়ে দিতে হয়েছিল। ফড়িং এখন তার মায়ের অপমানের প্রতিশোধ নিতে ও সব ষড়যন্ত্রের মূলচক্রী নির্মল মামা ওরফে তার নিজের বাবার পর্দা ফাঁস করতে মরিয়া।