ছেলেবেলায় মিঠাই, উর্মি, সাত্যকি, তুবড়ি দেখতে কেমন ছিল, রইলো ফটো গ্যালারি

ছেলেবেলায় ‘মিঠাই’ 'পিলু' ধারাহিকের চরিত্ররা দেখতে কেমন ছিল, রইলো ফটো গ্যালারি

Here is How Sid Pilu Mithai Actors Look like on their Childhood

জি বাংলার সিদ্ধার্থ-মিঠাই, উর্মি-সাত্যকি, পিলু-আহির থেকে শুরু করে নতুন ধারাবাহিক ‘উড়ন তুবড়ি’র তুবড়ি এবং অর্জুনের জুটি এখন ধারাবাহিকপ্রেমীদের খুব কাছের হয়ে উঠেছে। এই জনপ্রিয় ধারাবাহিকের সুবাদের তারকাদের আপন মানতে শুরু করেছেন দর্শকরা। তাদের জীবনে নানা খুঁটিনাটি মুহূর্ত সম্পর্কে জানতে উৎসাহী তারা। পছন্দের অভিনেতা এবং অভিনেত্রীরা ছোট বয়সে (Telivision Actor And Actress Childhood Photo) কেমন দেখতে ছিলেন ‌ সেই নিয়ে সকলের কৌতুহল থাকে প্রবল। সোশ্যাল মিডিয়াতে ভাইরাল কিছু ছবি তাদের সেই ইচ্ছা পূরণ করেছে। দেখুন সেই ভাইরাল ছবি এই প্রতিবেদন থেকে।

মিঠাই এবং সিদ্ধার্থ : জি বাংলার মিঠাই ধারাবাহিকের সিদ্ধার্থ এবং মিঠাই জুটিকে পছন্দ করেন না এমন দর্শক হাতেগোনা। সবথেকে বেশি সপ্তাহ যাবৎ টিআরপি তালিকায় টপার হয়ে রেকর্ড গড়েছে মিঠাই। ধারাবাহিকের নায়ক সিদ্ধার্থ এবং নায়িকা মিঠাইয়ের জুটির রসায়ন ধারাবাহিকের সাফল্যের জন্য অনেকাংশে দায়ী। আদৃত রায় এবং সৌমিতৃষা কুন্ডুর ছোটবেলার ছবি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে। ছবিটি এডিটেড হলেও ভক্তরা এই ছবি নিয়ে মাতামাতি শুরু করে দিয়েছেন।

আহির এবং পিলু : জি বাংলার অপর এক জনপ্রিয় ধারাবাহিক পিলুও দর্শকের পছন্দের তালিকায় প্রথম সারিতে রয়েছে। পিলু চরিত্রাভিনেত্রী মেঘা দাঁ এবং আহির চরিত্রাভিনেতা গৌরব চৌধুরীর জুটিও দর্শকদের পছন্দের তালিকায় জায়গা করে নিয়েছে। অভিনেত্রী মেঘা নবাগতা হলেও তার অভিনয় সকলের মন জয় করেছে। তিনি একজন ভালো নৃত্যশিল্পী। দেখে নিন আহির এবং পিলুর ছোটবেলার ছবি।

উর্মি এবং সাত্যকি : ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকটিও দারুণ ফলাফল করেছে। অন্বেষা হাজরা এবং ঋত্বিক মুখার্জির জুটিও দর্শকদের অন্যতম পছন্দের প্রিয় জুটি হয়ে উঠেছে। দেখে নিন তাদের ছোটবেলার ছবি।

তুবড়ি এবং অর্জুন : জি বাংলার নতুন ধারাবাহিক ‘উড়ন তুবড়ি’র নায়ক-নায়িকা তুবড়ি এবং অর্জুনের ছোট বয়সের ছবিও জায়গা করে নিয়েছে এই তালিকাতে। দেখুন অভিনেত্রী সোহিনী বন্দ্যোপাধ্যায় এবং অভিনেতা স্বস্তিক ঘোষের ছোট বয়সের এডিটেড ছবির।