স্টার জলসার নতুন ধারাবাহিক ‘মাধবীলতা’র অভিনেত্রী আসলে কে, রইল নায়িকার আসল পরিচয়

অডিশন ছাড়াই পছন্দ করেছিলেন পরিচালক, রইল ‘মাধবীলতা’র অভিনেত্রীর আসল পরিচয়

All You Need to Know About Madhabilata Actress Shrabani Bhunia

জি বাংলা আর স্টার জলসা (Star Jalsha), একে অপরের প্রতিদ্বন্দ্বী চ্যানেল। তবে এই দুই চ্যানেলে নায়ক-নায়িকার অদল বদল চলতেই থাকে। এই যেমন সম্প্রতি জি বাংলার ঝিলম স্টার জলসার ‘মাধবীলতা’ (Madhabilata) হতে আসছেন। ‘জীবন সাথী’ ধারাবাহিকের সেই মিষ্টি নায়িকা শ্রাবণী ভূঁইয়া (Shrabani Bhunia) এবার আসছেন স্টার জলসায়।

অভিনয়ে কিভাবে পা রাখলেন শ্রাবণী? বেশ কিছুদিন আগে ‘দিদি নাম্বার ওয়ান’ এর মঞ্চে এসে শ্রাবণী তার অভিনয় জার্নির কথা জানান। তিনি জানিয়েছেন অভিনয়ে আসার তেমন কোনও পরিকল্পনা ছিল না তার। অভিনয়ের থেকে তিনি নাচ বেশি পছন্দ করতেন।

মেদিনীপুরের কন্টাইয়ের মেয়ে শ্রাবণী অভিনয়ের পাশাপাশি নাচের প্রতিও ছোটবেলা থেকেই জোর দিয়েছিলেন। তিনি জুওলজি নিয়ে পড়াশোনা করেন। নাচ নিয়ে পড়াশোনা করার জন্য রবীন্দ্রভারতীতে ভর্তি হন তিনি। সেখানে বসন্ত উৎসবের সময় তার বেশ কিছু ছবি ভাইরাল হয়ে যায়।

এরপর সরাসরি ব্লুজ প্রোডাকশন থেকে স্নেহাশীষ চক্রবর্তী শ্রাবণীকে ফোন করেন। আর তারপরই ‘জীবন সাথী’র ঝিলম চরিত্রের জন্য তাকে কাস্ট করা হয়। শুরুতে অভিনয়ে আসার তেমন কোনও ভাবনা ছিল না তার। তবে রবীন্দ্রভারতীর বসন্ত উৎসব তার জীবন বদলে দিয়েছে।

টলিউডের এই মিষ্টি সুন্দরীর জীবনে তার মনের মানুষও রয়েছেন। তিনি একজন সরকারি চাকরিজীবী। প্রথম প্রথম তিনিই শ্রাবণীকে ইন্ডাস্ট্রিতে আসার জন্য অনুপ্রেরণা দিয়েছিলেন। যদিও এখন তিনি সময়ের অভাবে শ্রাবণীর এই পেশাকে তেমন ভালোভাবে নেন না বলেই রচনা ব্যানার্জিকে জানিয়েছেন অভিনেত্রী।

তবে অভিনয় জগতে পা রাখার পর আর পিছিয়ে যেতে রাজি নন শ্রাবণী। তার প্রমাণ স্টার জলসার নতুন ধারাবাহিক ‘মাধবীলতা’। এতদিন তাকে শান্তশিষ্ট নায়িকা হিসেবেই দেখেছেন দর্শকরা, তবে এবার তার ডানপিটে রূপ দেখা যাবে নতুন ধারাবাহিকে।