শরীরে কঠিন রোগ, তবুও হাসিমুখে পর্দায় অভিনয় করছেন গঙ্গারাম অভিনেতা

মারণ রোগে দুর্বিসহ জীবন, তবুও হাসিমুখে অভিনয় করছেন গঙ্গারাম অভিনেতা

All You Need to Know about Gangaram actor Joy Badlani

মাঝে আর মাত্র কয়েকটা দিনের অপেক্ষা। তারপরেই শেষ হয়ে যাচ্ছে গঙ্গারাম (Gangaram)। স্টার জলসার (Star Jalsha) এই ধারাবাহিক শেষ সম্প্রচারের দিনে ৪০০ পর্ব ছুঁয়ে ফেলবে। ধারাবাহিকের এই সমাপ্তিতে খুশি কলাকুশলীরা। তবে এক ধারাবাহিক শেষ হতেই নতুন কাজের সুযোগের জন্য অপেক্ষা করে থাকেন অভিনেতারা।

টলিউড, বাংলা টেলিভিশন এবং গঙ্গারাম খ্যাত খলনায়ক জয় বদলানিও (Joy Badlani) নতুন ধারাবাহিকের সুযোগের অপেক্ষায় রয়েছেন। উল্লেখ্য, পর্দার দাপুটে খলনায়ক কিন্তু বাস্তবে একজন জীবন যোদ্ধা। মারণ রোগ বাসা বেঁধেছিল তার শরীরে। কিছুদিন আগে পর্যন্ত রোগের সঙ্গে লড়াই করতে হচ্ছিল তাকে। কিন্তু এখন তিনি সম্পূর্ণভাবে রোগ মুক্ত।

রোগের সঙ্গে লড়াই করার সময়ও হাসিমুখে অভিনয় করেছেন জয়। শরীরের কষ্টটা কাউকেই বুঝতে দেননি। গঙ্গারাম শেষ হওয়ার কারণে কোনও আক্ষেপ নেই তার মনে। ধারাবাহিকটি যে বর্ষা নামার আগেই শেষ হচ্ছে এতে তিনি খুশি। কারণ বর্ষায় স্টুডিওর সামনে এমন জল জমে যে বিপাকে পড়তে হয় সবাইকে।

জয় মনে করেন এই ধারাবাহিক শেষ হয়ে গেলেও শীঘ্রই আবার নতুন কোনও প্রজেক্ট থেকে তিনি ডাক পাবেন। কারণ এখন একটি ধারাবাহিক শেষ হওয়া মাত্রই পরের ধারাবাহিকের সুযোগ চলে আসে হাতে। কিন্তু তিনি এখন আর খলনায়কের চরিত্র অভিনয় করতে চান না। বরং ভালো বাবা কিংবা ভালো পুলিশ অফিসারের চরিত্র পেলে খুশি হবেন।