বিয়ের আড়াই মাসের মধ্যেই মা হতে চলেছেন আলিয়া, আল্ট্রাসনোগ্রাফিতে দেখলেন সন্তানের মুখ

বিয়ের আড়াই মাসের মধ্যেই অন্তঃসত্ত্বা আলিয়া, হাসপাতালের বেডে শুয়ে শেয়ার করলেন সন্তানের প্রথম ছবি

Alia Bhatt and Ranbir Kapoor announce pregnancy

জীবনে ‘টেংরি কাবাব’র সঙ্গে ‘ডাল-ভাতে’র পার্থক্যটা যেদিন বুঝলেন, তারপরই কার্যত দীপিকা-ক্যাটরিনাকে ভুলে ‘প্লে বয়’ ইমেজ ভেঙে আলিয়ার (Alia Bhatt) সঙ্গে গাঁটছড়া বেঁধে ফেলেন রণবীর কাপুর (Ranbir Kapoor)। রণবীর বেশ বুঝেছিলেন সুখে-শান্তিতে থাকতে হলে ডাল-ভাতের গুরুত্বটা ঠিক কতখানি। এবার রণবীর কাপুর এবং আলিয়া ভাটের ডাল-ভাতের সংসারে তড়কা দিতে আসছে তাদের প্রথম সন্তান।

আড়াই মাস আগেই রণবীর কাপুর এবং আলিয়া ভাটের চার হাত এক হয়েছিল। মহা ধুমধাম করেই তাদের বিয়েটা হয়। সদ্য একটি সাক্ষাৎকারে রণবীর আভাস দেন তারা পরিবারের কথা ভাবছেন। তাদের সংসার বাড়তে চলেছে। রণলিয়ার বিয়ের আড়াই মাসের মাথাতেই আলিয়া ভাট দিলেন সুখবর। সোমবার সকালে ইনস্টাগ্রামে ছবি দিয়ে আলিয়া জানালেন তিনি প্রেগন্যান্ট।

সোমবার সকাল সকাল ইনস্টাগ্রামে আলিয়া যে ছবিটি পোস্ট করেছেন সেখানে দেখা যাচ্ছে তিনি চিকিৎসকের চেম্বারে বেডে শুয়ে আছেন। চিকিৎসক তার গর্ভ পরীক্ষা করে দেখছেন। আলট্রাসনোগ্রাফিতে গর্ভস্থ সন্তানের অবস্থান এবং নড়াচড়া দেখে আলিয়ার মুখ চওড়া হাসিতে ভরে উঠেছে। তার পাশে বসেই সন্তানকে দেখছেন রণবীর কাপুর।

এই ছবি শেয়ার করে ক্যাপশনে আলিয়া ভাট লিখেছেন, ‘আমাদের সন্তান… খুব তাড়াতাড়িই আসছে’। এই ছবির সঙ্গে আরও একটি ছবি শেয়ার করেছেন আলিয়া। সেখানে দেখা যাচ্ছে সিংহ এবং সিংহির সঙ্গে রয়েছে তাদের শাবক। এমন একটি আদুরে ছবির সঙ্গে সন্তান আগমনের সুখবর সকলের সঙ্গে শেয়ার করলেন অভিনেত্রী।

এদিকে এই সুখবর পাওয়ার সঙ্গে সঙ্গেই সমাজ মাধ্যমে উপচে পড়ছে শুভেচ্ছা। প্রিয়াঙ্কা চোপড়া অভিনন্দন জানিয়ে লিখলেন, ‘Congratulations honey!! Yaaaay! Can’t wait’। সদ্য মাতৃত্বের সুখ পেয়েছেন তিনিও। আলিয়ার খুশিতে সামিল হয়েছেন দেশি গার্লসহ বলিউডের আরও অনেক তারকা।

 

View this post on Instagram

 

A post shared by Alia Bhatt 🤍☀️ (@aliaabhatt)