ফ্যাট টু ফিট, ১৫০ কেজি ওজন কমিয়ে তাক লাগিয়ে দিলেন আদনান

২২০ কেজি থেকে সোজা ৬৫ কেজি, ওজন কমিয়ে রীতিমতো নায়ক আদনান সামি

ADNAN SAMI

ফ্যাট থেকে ফিট হওয়ার ট্রেন্ড কার্যত বলিউডে (Bollywood) ভীষণভাবে ইন। তা তিনি নায়ক হোন বা গায়ক, নিজেকে ফিট রাখার জন্য দিনে অন্তত কয়েক ঘন্টা জিমে ঘাম না ঝরালে বলিউড তারকাদের খাবার হজম হয় না। তবে শরীর-স্বাস্থ্য, স্থূলতা নিয়ে মোটেও মাথা ঘামাতেন না আদনান সামি (Adnan Sami)। ওজন বাড়তে বাড়তে ২২০ আশেপাশে পৌঁছে গিয়েছিল তার শরীর! কিন্তু এ কী? সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল এ কার ছবি?

আদনান সামি বললেই সকলের চোখের সামনে ভেসে ওঠে গোলগাল এক গায়কের চেহারা। পরনে যার সব সময় ডার্কশেডের ঢিলেঢালা কুর্তা কিংবা শার্ট। তার ভরাট গলার মাধুর্য কানে যেন আপনা আপনি বেজে ওঠে, ‘ইয়ে জমি রুক জায়ে’। আপাতত নেটিজেনদের নজর আটকে গিয়েছে আদনানের ইনস্টাগ্রাম প্রোফাইলে!

Adnan-Sami-9262

সম্প্রতি পরিবার নিয়ে মলদ্বীপে ছুটি কাটাতে গিয়েছিলেন আদনান। তার আগে চেহারায় অবিশ্বাস্য পরিবর্তন এনেছেন তিনি। সমুদ্রের তীরে দাঁড়িয়ে তিনি যে ছবি শেয়ার করলেন তা দেখে কার্যত চক্ষুচড়কগাছ সকলের। ২২০ কেজি থেকে অবলীলায় ৬৫ কেজিতে নিজেকে রূপান্তর করে ফেলেছেন আদনান! শরীরের বাড়তি ১৫০ কেজি গেল কোথায়?

আসলে ভারী চেহারার জন্য বিগত বেশ কয়েকদিন যাবৎ শরীরের নানা সমস্যায় ভুগতে হচ্ছিল আদনানকে। তাই কঠোর ডায়েট, দিনরাত শরীরচর্চা এবং দীর্ঘ অধ্যাবসায় করে এই নতুন জীবন পেতে হয়েছে তাকে। তবে এখন তার যে চেহারা হয়েছে তাতে কার্যত বলিউড নায়করাও লজ্জা পাবেন! এই হ্যান্ডসাম সুপুরুষ আদনান স্বামী? বলে না দিলে কি চিনতে পারতেন আপনি?

 

View this post on Instagram

 

A post shared by Adnan Sami (@adnansamiworld)

চেহারার পরিবর্তনের সঙ্গে সঙ্গে আদনানের ফ্যাশনেও এসেছে দুর্দান্ত পরিবর্তন। ঢিলেঢালা কুর্তা, শার্ট ছেড়ে কালো রঙের টি শার্ট, হাফ প্যান্ট আর চোখে রোদচশমা এঁটে মুচকি হেসে যেন ট্রোলারদের ব্যঙ্গ করছেন আদনান! আদনানের এই নয়া লুকে রীতিমতো পাগল হলেন মহিলা ভক্তরা।

 

View this post on Instagram

 

A post shared by Adnan Sami (@adnansamiworld)