স্টার জলসায় আসছে মোহর-ডিঙ্কার নতুন সিরিয়াল, শুরুতেই ট্রোলের মুখে ধারাবাহিক

শুরুটা মেডিকেল কলেজ দিয়ে হলেও শেষটায় কুটকাচালিই হবে, প্রোমো দেখে কটাক্ষ নেটিজেনদের

EKKA DOKKA

অবশেষে দর্শকদের দীর্ঘ প্রতীক্ষার হল অবসান। স্টার জলসার (Star Jalsha) তরফ থেকে মুক্তি পেল আসন্ন ধারাবাহিক ‘এক্কাদোক্কা’র (Ekka Dokka) প্রোমো। এই ধারাবাহিকের হাত ধরে বহু সময় বাদে পর্দায় ফিরতে চলেছেন দুই জনপ্রিয় নায়ক-নায়িকা। একইসঙ্গে সপ্তর্ষি মৌলিক (Saptarshi Moulik) এবং সোনামণি সাহাকে (Sonamoni Saha) নিয়ে আনকোরা নতুন এক জুটি আসছে স্টার জলসায়‌।

বেশ কিছুদিন যাবৎ স্টুডিও পাড়ার আকাশে-বাতাসে হাওয়ায় ভাসছিল খবর। ‘শ্রীময়ী’খ্যাত ডিঙ্কা এবং ‘মোহর’খ্যাত নায়িকা নাকি নতুন ধারাবাহিকে জোট বাঁধতে চলেছেন। তাও আবার লীনা গাঙ্গুলীর ম্যাজিক মোমেন্টসের হাত ধরে! স্বভাবতই এই খবর ঘিরে দর্শকদের আগ্রহের পারদ ছিল চড়া।

EKKA DOKKA

অবশেষে চ্যানেলের তরফ থেকে এল নতুন ধারাবাহিক ‘এক্কাদোক্কা’র প্রথম প্রোমো। আর প্রথম প্রোমোতেই কার্যত বাজিমাত করে দিলেন লীনা গাঙ্গুলী। আর পাঁচটা ধারাবাহিকের তুলনায় এই ধারাবাহিক একেবারেই আলাদা। সেন পরিবার এবং মজুমদার পরিবারের মজাদার রেষারেষির গল্প নিয়ে একেবারেই আলাদা স্বাদের গল্প এবার দর্শকদেরকে পরিবেশন করতে চলেছেন লীনা গাঙ্গুলী।

প্রোমোতে দেখা যাচ্ছে দুই পরিবারের নতুন প্রজন্ম পোখরাজ এবং রাধিকার মধ্যে বেস্ট ডাক্তার হওয়ার লড়াই বেঁধেছে। দুজনেই মেডিকেল কলেজের ফাইনাল ইয়ারের পড়ুয়া। যদিও পরীক্ষার রেজাল্টে রাধিকার থেকে পোখরাজ এগিয়ে যায়। আবার আরেকটি দৃশ্য দেখা যায় বৃষ্টির সময় রাধিকার মাথায় ছাতা ধরে পোখরাজ বলে, ‘লড়াইটা জারি থাক তবে একই ছাতার তলায়!’

EKKA DOKKA

ধারাবাহিকের এই নতুন প্রোমো দেখে দর্শকরা তো দারুণ খুশি। তবে লীনা গাঙ্গুলী এবং ম্যাজিক মোমেন্টসের ধারাবাহিক নিয়ে দর্শকদের মধ্যে দেখা দিচ্ছে বেশ কিছু জল্পনা। নেটিজেনদের মধ্যে কেউ কেউ কটাক্ষ করে বলছেন, “শুরুটা মেডিকেল কলেজ দিয়ে হলেও শেষটা কিন্তু সেই শাশুড়ি ননদের কুটকাচালি দিয়েই হবে!”

COMMENTS

এদিকে আবার কেউ কেউ ধারাবাহিকের নায়িকাকে কটাক্ষ করে বলছেন, “মোহর একমাত্র নায়িকা যে কলেজে আসে আর প্রেমে পড়ে!” দর্শকদের মধ্যে কেউ কেউ হাতজোড় করে লীনা গাঙ্গুলীর কাছে অনুরোধ করছেন, “দয়া করে নায়ক-নায়িকার তিন চারটে বিয়ে যেন দেখাবেন না!” যদিও এতদিন বাদে সোনামণি এবং সপ্তর্ষিকে নতুন ধারাবাহিকে ফিরে পেয়ে দারুণ খুশি তাদের ভক্তরা। নতুন জুটিকে সাধুবাদ দিয়ে তারা বলছেন, “দারুণ মানিয়েছে দুজনকে”।