বাংলা সিরিয়ালে ঘুরেফিরে সেই একই গল্প, বিরক্ত হয়ে টেলি ইন্ডাস্ট্রি ছাড়লেন ‘অপরাজিতা অপু’র দিপু

আর সিরিয়াল নয়, বাংলা সিরিয়ালের একঘেয়েমি গল্পে তিতিবিরক্ত রোহন ছেড়ে দিলেন ইন্ডাস্ট্রি

Actor Rohan Bhattacharya made an Controversial Comment against Tollywood

বাংলা সিরিয়ালের (Bengali Mega Serial) একঘেয়েমি, ঘুরেফিরে একই সেই পরকীয়া কুটকাচালিমূলক গল্প দেখতে দেখতে রীতিমত বিরক্ত হয়ে পড়েন দর্শকরা। আবার এই বাংলা ধারাবাহিকের সঙ্গে জড়িত তারকারাও কিন্তু একঘেয়ে গল্পের একইরকম চরিত্রে অভিনয় করতে করতে ক্লান্ত বোধ করেন। সম্প্রতি এই বিষয়ে সংবাদমাধ্যমের কাছে ক্ষোভ উজাড় করে দিলেন জনপ্রিয় টেলি অভিনেতা রোহন ভট্টাচার্য (Rohan Bhattacharya)।

‘ভজ গোবিন্দ’, ‘কলের বউ’, ‘অপরাজিতা অপু’ (Aparajita Apu) ধারাবাহিকের নায়ক রোহন ভট্টাচার্য বাংলা টেলিভিশন ইন্ডাস্ট্রির বেশ পরিচিত মুখ। এহেন অভিনেতা সম্প্রতি বাংলা টেলিভিশনের সিরিয়াল সম্পর্কে যে মন্তব্য করেছেন তার পরিপ্রেক্ষিতে বিতর্ক সৃষ্টি হয়েছে। কেন হঠাৎ এমন মন্তব্য করলেন রোহন?

Rohan Bhattacharya

সম্প্রতি একটি সংবাদমাধ্যমের কাছে সাক্ষাৎকার দিয়েছেন অভিনেতা। জি বাংলার ‘অপরাজিতা অপু’ ধারাবাহিকটি শেষ হয়েছে সদ্য। এই ধারাবাহিকের পর আবার কবে তাকে ছোটপর্দায় পাওয়া যাবে এই ছিল দর্শকদের একাংশের প্রশ্ন। রোহনকে এই প্রশ্ন করা হলে তিনি সাফ জানিয়ে দেন আপাতত সিরিয়ালে ফেরার ইচ্ছে নেই তার।

তবে অনুরাগীদের সুখবর শুনিয়ে রোহন জানিয়েছেন তিনি আবার পর্দায় ফিরবেন ঠিকই তবে সিরিয়ালে নয়। আপাতত ওয়েব সিরিজ দিয়েই কেরিয়ারের নতুন ইনিংস শুরু করছেন রোহন। একইসঙ্গে ছোট পর্দায় কাজের অভিজ্ঞতা সম্পর্কে বলতে গিয়ে তিনি বলেছেন সমস্ত ধারাবাহিকে ঘুরে ফিরে সেই একই গল্প দেখানো হয়। তাই নতুন কিছু করার সুযোগ থাকে না।

যদিও তার এই মন্তব্যের পরিপ্রেক্ষিতে সোশ্যাল মিডিয়াতে দেখা দিয়েছে বিতর্ক। বাংলা ধারাবাহিক সম্পর্কে তার মন্তব্যকে ভালোভাবে নেননি নেটিজেনদের একাংশ। তবে অভিনেতার অনুরাগীরা মনে করছেন রোহন যে লেভেলের দক্ষ অভিনেতা তাতে তার হাতে বড় সুযোগ আসাটা সময়ের অপেক্ষা মাত্র।