‘আয় তবে সহচরী’র পর ছোট পর্দায় আবার ফিরছে টিপু-বরফি, দারুণ খুশি ভক্তরা

ভক্তদের অপেক্ষার হল অবসান, টিপু-বরফি ইন্দ্রনীল-অরুনিমা আবার জুটি বেঁধে ফিরছেন

এক বছরের মাথায় এসে শেষ হয়ে গেল স্টার জলসার (Star Jalsha) অন্যতম জনপ্রিয় ধারাবাহিক আয় তবে সহচরী (Aay Tobe Sohochori)। এত অল্প সময়ের মধ্যে এই ধারাবাহিক শেষ হওয়ার কথা ছিল না। তবে ধারাবাহিকের প্রধান চরিত্র সহচরী ওরফে কনীনিকা বন্দ্যোপাধ্যায়ের অসুস্থতার কারণেই আচমকা এই সিদ্ধান্ত নিতে বাধ্য হয় চ্যানেল।

কনিনীকার অনুপস্থিতিতে ধারাবাহিককে প্রায় একমাস টেনে নিয়ে যান অন্যান্য সদস্যরা। তাদের মধ্যে টিপু-বরফির জুটি ছিল অন্যতম। ধারাবাহিকে সহচরীর ছেলে এবং বৌমার চরিত্র দুটিতে অভিনয় করেছেন যথাক্রমে ইন্দ্রনীল চ্যাটার্জী (Indranil Chatterjee) এবং অরুনিমা হালদার (Arunima Halder)। ধারাবাহিকের পাশাপাশি তুমুল জনপ্রিয়তা পেয়েছিল টিপু-বরফির এই জুটিও।

ধারাবাহিক শেষ হয়ে গিয়েছে, খুব স্বভাবতই তাই প্রিয় এই জুটিকে মিস করতে শুরু করেছেন দর্শকরা। খুব খুব শীঘ্রই তাদের আবারও নতুন কোনও ধারাবাহিকে দেখতে চাইছেন তারা। সোশ্যাল মিডিয়াতে অহরহ তাদের নিয়ে কথা হচ্ছে, দর্শকরা জানাচ্ছেন তারা ঠিক কতটা মিস করছেন প্রিয় এই জুটিকে। এবার তাদের জন্য এল এক দারুণ সুখবর।

শীঘ্রই আবার পর্দায় ফিরছেন টিপু এবং বরফি ওরফে অরুনিমা এবং ইন্দ্রনীল। তবে স্টার জলসায় নয়, জি বাংলার হাত ধরে আবারও বাংলা টেলিভিশনের পর্দায় ফিরছেন তারা। জি বাংলার দিদি নাম্বার ওয়ান রিয়েলিটি শোয়ের একটি ঝলক থেকে জানা গেল এই সুখবর। এখনই নতুন কোনও ধারাবাহিকে ফেরার সুযোগ না পেলেও জি বাংলার দিদি নাম্বার ওয়ানের মঞ্চে আরও একবার দেখা যাবে এই জুটিকে।

সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে বরফি এবং টিপুর দিদি নাম্বার ওয়ানে আসার একটি ছবি। এই ছবি দেখে ইন্দ্রনীল এবং অরুনিমাকে আরও একবার টিভির পর্দায় দেখার জন্য প্রস্তুত হচ্ছেন ভক্তরা। তাদের কাছে এই সুযোগ যেন মেঘ না চাইতেই জল। তবে কবে এই এপিসোড আসছে তা জানা যায়নি এখনও।

টিপু-বরফির অনস্ক্রিন কেমিস্ট্রি দেখতে বেশ পছন্দ করতেন দর্শকরা। ধারাবাহিক আচমকা বন্ধ হয়ে যাওয়ার খবরে মন ভেঙে গিয়েছিল তাদের। প্রধান চরিত্র কনিনীকার পরেই বরফি এবং টিপুকে ভালবেসে ফেলেছিলেন দর্শকরা। এই জুটিই এবার দিদি নাম্বার ওয়ানে খেলতে আসছেন। এই খবরে বেশ খুশি হয়েছেন ভক্তরা।