‘বরফি’ সিনেমার রিমেক হচ্ছে বাংলায়! মুখ্য চরিত্রে ‘এই পথ যদি না শেষ হয়’ এর উর্মি-সাত্যকি-রিনি

উর্মি-সাত্যকি-রিনিকে নিয়ে আসছে ‘বরফি’র বাংলা রিমেক! তোলপাড় হল সোশ্যাল মিডিয়া

A Meme on Ei Poth Jodi Na Sesh Hoi Casts is Viral on Social Media

জি বাংলার (Zee Bangla) ‘এই পথ যদি না শেষ হয়’ (Ei Poth jodi na Sesh Hoi) ধারাবাহিকে থাকছে নিত্য নতুন টুইস্ট। ভরপুর কমেডি, ড্রামার মিশেলে এই ধারাবাহিক দর্শকদের মনে খুব সহজেই জায়গা করে নিয়েছে। অন্বেষা হাজরা এবং ঋত্বিক মুখার্জির জুটি নিয়ে এই ধারাবাহিকটি বেশ জনপ্রিয় দর্শকদের মাঝে। ইদানিং দর্শকরা নায়ক-নায়িকার মাঝে তৃতীয় মহিলার আগমন হলে বেশ চটে ওঠেন। তবে জি বাংলার এই ধারাবাহিকের ক্ষেত্রে কিন্তু বিষয়টা মোটেও তেমন নয়।

টিআরপি তালিকাতে ভালো ফলাফল করতে ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকের গল্পের নতুন নতুন মোড় বেশ ভালো কাজ দেয়। এখন আবার ধারাবাহিকের মোড় ঘোরাতে ফিরে এসেছে রিনি। বাংলা টেলিভিশনের খলনায়িকাদের মধ্যে রিনি ভীষণ জনপ্রিয় দর্শকদের মধ্যে। অভিনেত্রী মিশমী দাস হঠাৎ অভিনয় ছেড়ে দেওয়াতে মন খারাপ হয়ে গিয়েছিল দর্শকদের। তবে তিনি আবার ফিরে এসেছেন।

রিনি ফিরতেই সোশ্যাল মিডিয়াতে দেখা দিচ্ছে দর্শকদের উচ্ছ্বাস। আগের মত মিমের বন্যা বইতে শুরু করেছে সোশ্যাল মিডিয়াতে। ধারাবাহিকে উর্মি, সাত্যকি এবং রিনির ত্রিকোণ প্রেম নিয়ে বানানো হয়েছে একটি পোস্টার। এই পোস্টারটি আসলে বলিউড ছবি ‘বরফি’ থেকে নেওয়া যেখানে ধারাবাহিকের ৩ চরিত্রের মুখ এডিট করে বসিয়ে দেওয়া হয়েছে। এই ছবি এখন সোশ্যাল মিডিয়াতে রীতিমতো ভাইরাল।

ভাইরাল এই ছবিতে রণবীর কাপুরের জায়গাতে সাত্যকি, উর্মির জায়গায় ইলিয়ানা ডি ক্রুজ ও প্রিয়াঙ্কা চোপড়ার জায়গায় রিনির মুখ বসানো। উর্মি ওরফে অন্বেষা হাজরা এই ছবি নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে শেয়ার করে নিয়েছেন। দুই সহঅভিনেতা মিশমী দাস এবং ঋত্বিক মুখার্জিকে ট্যাগ করে ক্যাপশনে লিখেছেন, “জীবনে এটা দেখাই বাকি ছিল”। ঋত্বিক এবং মিশমীকে উদ্দেশ্য করে লিখেছেন, “দেখ ভাই তোরা দেখ”।

আপাতত ধারাবাহিকে চলছে রবীন্দ্র জয়ন্তী উৎসব অনুষ্ঠানের আয়োজন। ধারাবাহিকের নতুন প্রোমোতে দেখা গিয়েছে, এই অনুষ্ঠানের যাবতীয় দায়িত্ব নিয়েছে উর্মি এবং তার দাদা ভিকি। ভিকি মাইকে ঘোষণা করে রবীন্দ্রজয়ন্তীতে হবে হিন্দি নাচ। তারপরেই সে রিনির নাম ঘোষণা করে। অন্যদিকে সালোয়ার ছেড়ে আধুনিক পোশাকে একেবারে আধুনিক লুকে মুখার্জি বাড়িতে এসে হাজির হয় রিনি! তাকে দেখে সকলের চক্ষু ছানাবড়া।