‘পরিবারের সঙ্গে দেখা যাবে না আর’, ‘অনুরাগের ছোঁয়া’ দেখে ছিঃ ছিঃ করছেন দর্শকরা

দিনে দিনে সূর্য-দীপার মধ্যে সম্পর্কের টানাপোড়েন বাড়ছে। ডাক্তারবাবু কিছুতেই নিজের স্ত্রীকে ভরসা করতে পারছে না। এদিকে আবার মুখ ফুটে কিছু বলতেও পারছেন না। মনের মধ্যে দীপার সন্তানকে নিয়ে একরাশ জিজ্ঞাসা পুষে রেখে সূর্য ক্রমশই দীপাকে তার থেকে দূরে সরিয়ে দিচ্ছে। তবে মনোমালিন্যের বাধা পেরিয়ে সূর্য-দীপা আবারও কাছাকাছি, এক ঝড়-জলের রাতে দুজনের রোম্যান্স দেখে তো চক্ষু চড়কগাছ হল দর্শকদের!

স্টার জলসার (Star Jalsha) ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa) ধারাবাহিকের টিআরপি এখন মোটামুটি ভালই যাচ্ছে। তার অন্যতম কারণ হতে পারে সূর্য, দীপা এবং মিশকার ত্রিকোণ প্রেমের সংঘাত। তবে দিন প্রতিদিন সূর্য-দীপার সম্পর্কের মধ্যে টানাপোড়েন যেভাবে বাড়ছে তাতে মন খারাপ ছিল দর্শকদের। তাই এবার দর্শকদের কথা ভেবে সূর্য-দীপার মধ্যে মাখোমাখো প্রেম আবার ফিরে এল ধারাবাহিকে।

Star Jalsha Anurager Chhoya Serial Cast, Actress Name

সম্প্রতি চ্যানেলের তরফ থেকে ধারাবাহিকের নতুন প্রোমো শেয়ার করা হয়েছে। সেখানে দেখা যাচ্ছে প্রাকৃতিক দুর্যোগে সূর্য-দীপা কাছাকাছি চলে এসেছে। ঝড়-জলের রাতে বউয়ের সঙ্গে চুটিয়ে রোমান্স করছে ডাক্তারবাবু। এত গদগদ প্রেম‌ দেখে তো দর্শকরা রীতিমত অস্বস্তিতে পড়ে গিয়েছেন। সূর্য-দীপাকে এত ঘনিষ্ঠ অবস্থায় পরিবারের সঙ্গে বসে তারা দেখবেনই বা কীভাবে?

ভাইরাল ওই প্রোমোতে দেখা যাচ্ছে দুর্যোগের রাতে দীপার পিঠে কিছু লিখে দিচ্ছে সূর্য। তারপর দীপার হাত ধরে টেনে এনে নিজের কোলের উপর বসায় সূর্য। দীপা তাকে প্রশ্ন করে, “আমাকে ছেড়ে কখনও চলে যাবেন না তো ডাক্তারবাবু?” সূর্য দীপার হাত নিজের হাতের মধ্যে রেখে বলে, “আজীবন এভাবেই আমার হাত আঁকড়ে থাকবে তো?’’

যদিও এই দশকরাই চেয়েছিলেন সূর্য-দীপার মধ্যে এবার অন্তত ভুল বোঝাবুঝির অবসান হোক। কাহিনী বেশ কিছুদিন ধরেই একইভাবে চলছে। ধারাবাহিকের গল্পের মান এতে নিচে নেমে যাচ্ছে বলে অভিযোগ করছিলেন দর্শকরা। এমনটা চলতে থাকলে ‘অনুরাগের ছোঁয়া’র টিআরপি কমে যাবে, এই আশঙ্কাও ছিল তাদের মনের মধ্যে। কিন্তু সেই দর্শকরাই আবার সূর্য-দীপার এত বেশি ঘনিষ্ঠতা হজম করতে পারছেন না!

অনেকেই বাড়ির ছোট-বড় সকলকে নিয়ে ধারাবাহিক দেখতে বসেন। ‘অনুরাগের ছোঁয়া’র আসন্ন পর্বে যে এরকম কিছু ঘটতে চলেছে তার আভাস পেয়ে তাই ক্ষোভ প্রকাশ করছেন দর্শকরা। কারও কারও দাবি টি আর পি টানার জন্য খুবই সস্তার রোমান্সের ট্র্যাক ঢোকানো হচ্ছে গল্পের মধ্যে, এবার আর ‘অনুরাগের ছোঁয়া’ সবাইকে নিয়ে একসঙ্গে দেখা যাবে না। অন্যদিকে ধারাবাহিকের অনুরাগীরা অবশ্য এতদিন বাদে সূর্য-দীপাকে আবার কাছাকাছি দেখে বেশ খুশিই হয়েছেন।