আশঙ্কাই হল সত্যি, শেষ হয়ে যাচ্ছে মন ফাগুন, প্রকাশ্যে এল অন্তিম সম্প্রচারের দিনক্ষণ

স্টার জলসার (Star Jalsha) হাতে এখন রয়েছে নতুন ধারাবাহিকের লম্বা লিস্ট। খুব স্বাভাবিকভাবেই নতুনকে জায়গা করে দিতে তাই পুরনোদের ছেঁটে ফেলা হচ্ছে। স্টার জলসার একাধিক ধারাবাহিক বন্ধ হয়েছে ইতিমধ্যেই। বেশ কিছু ধারাবাহিকের স্লট দিয়েছে পাল্টে। এবার ফের নতুন ধারাবাহিকের জন্য বদলে যাচ্ছে স্টার জলসার টাইম স্লট।

সম্প্রতি চ্যানেলে তরফ থেকে জানিয়ে দেওয়া হয়েছে রাত ৮.৩০টায় সম্প্রচারিত মন ফাগুনের (Mon Phagun) স্লট ছিনিয়ে নিয়েছে স্টার জলসার আসন্ন ধারাবাহিক। এই খবরে মন তাই দারুণ খারাপ হয়ে রয়েছে ঋষি-পিহুর ভক্তদের। তাদের সব রাগ গিয়ে পড়েছে ‘মাধবীলতা’র (Madhabilata) উপর। কারণ এবার থেকে ‘মন ফাগুনে’র স্লটে সম্প্রচারিত হবে ‘মাধবীলতা’।

All You Need to Know About Madhabilata Actress Shrabani Bhunia

চোরা শিকারীদের হাত থেকে জঙ্গলকে রক্ষা করার লড়াইয়ের গল্প নিয়ে আসছে মাধবীলতা। জঙ্গলকে সে নিজের মা বলে মনে করে। তাই কেউ যখন মায়ের গায়ে কুঠারের আঘাত করতে চায় তখন সে হাতে লাঠি এবং কাস্তে নিয়ে একা ছুটে যায় জঙ্গল বাঁচাতে। চোরা শিকারিদের মেরে পাট পাট করে দেয় ধারাবাহিকের নায়িকা।

ফুলের নামে নাম হলেও এই মেয়ে আসলে ফায়ার! প্রথম প্রোমোতেই দর্শকদের নজর কেড়েছে মাধবীলতা। মুখ্য চরিত্রে অভিনয় করছেন ‘জীবন সাথী’ ধারাবাহিক খ্যাত শ্রাবণী ভূঁইয়া। অন্যদিকে ‘বরণ’ ধারাবাহিকের নায়ক সুস্মিত মুখোপাধ্যায় থাকছেন তার বিপরীতে। ধারাবাহিকের প্রোমো দেখেই মনে মনে প্রমাদ গুনেছিলেন ‘মন ফাগুন’ ভক্তরা।

গত কয়েক সপ্তাহে টিআরপি তালিকায় ভাল ফল দিতে পারেনি ‘মন ফাগুন’। ‘মন ফাগুনে’র টিআরপি রেটিংয়ের ক্রমাগত পতনে স্টার জলসার ওই সময়ের স্লটটা দুর্বল হয়ে পড়েছে। বিপরীতে জি বাংলার লক্ষ্মী কাকিমা ছক্কা হাঁকাচ্ছেন। কাজেই এরকমই কিছু ঘটবে বলে আশঙ্কা করছিলেন ভক্তরা। এবার তাদের আশঙ্কাই সত্যি হল। শোনা যাচ্ছে, চলতি আগস্ট মাসেই শেষ হয়ে যাবে ‘মন ফাগুন’।

সম্প্রতি চ্যানেলের তরফ থেকে নতুন প্রোমো দিয়ে জানানো হয়েছে ২২শে আগস্ট থেকে সোম থেকে রবি প্রতিদিন রাত ৮.৩০ টার সময় সম্প্রচারিত হবে মাধবীলতা। যদিও ‘মন ফাগুন’র নতুন স্লটের খবর জানানো হয়নি। তবে অনুমান করা হচ্ছে এবার হয়তো বিকেল ৫.০০ টার স্লটে নামিয়ে দেওয়া হতে পারে এই ধারাবাহিকটিকে। নতুন প্রোমোতে আরও একবার নজর নজর কাড়ছে জঙ্গলের পরিবেশ, শ্রাবণীসহ অন্যান্যদের অভিনয়।