আসছে নতুন ধারাবাহিক, বহু বছর পর ধারাবাহিকে ফিরছেন চুমকি চৌধুরী

Riya Chatterjee

Published on:

একসময় পরিবারকেন্দ্রিক একের পর এক ছবি দিয়ে টলিউডকে (Tollywood) সমৃদ্ধ করেছিলেন অঞ্জন চৌধুরী। টলিউডে বহু নায়ক নায়িকা উঠে এসেছেন তার হাত ধরে। তার হাত ধরেই তার দুই মেয়ে চুমকি চৌধুরী (Chumki Chowdhury) এবং রিনা চৌধুরীও বাংলা ছবি দুনিয়াতে প্রতিষ্ঠা পেয়েছেন। এই দুই অভিনেত্রীই যথেষ্ট নামী, তবে চুমকি চৌধুরীর প্রতি আলাদাই আকর্ষণ রয়েছে দর্শকদের।

এহেন চুমকি চৌধুরী রাখি পূর্ণিমা, লোফার, মেজ বউ, বড় বউ, সন্তানসহ টলিউডের একের পর এক ছবিতে কাজ করেছেন। দর্শকদের থেকে অনেক প্রশংসাও পেয়েছেন তিনি। তবে একটা সময় পর টলিউড ছেড়ে দেন চুমকি। আপাতত তাকে ধারাবাহিকে অভিনয় করতে দেখা যায়। এবার শোনা যাচ্ছে, স্টার জলসাতে নাকি নতুন সিরিয়ালে কাজ করতে চলেছেন তিনি।

Here is why Chumki Chowdhury Left Tollywood Industry

চুমকি চৌধুরীকে এর আগে আকাশ আট, কালার্স বাংলার মত চ্যানেলের ধারাবাহিকে অভিনয় করতে দেখা গিয়েছে। তিনি মূল চ্যানেলে আসতে পারেন এই খবর শুনে বেশ খুশিই হয়েছেন দর্শকরা। সোশ্যাল মিডিয়াতে যে গুঞ্জন শোনা যাচ্ছে সেই অনুযায়ী নাকি ‘তোমায় আমায় মিলে সিজন ২’তে থাকতে পারেন চুমকি চৌধুরী।

কিছুদিন আগেই স্টার জলসার একসময়ের এই জনপ্রিয় ধারাবাহিকের সিক্যুয়েলের খবর আগুনের গতিতে ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়াতে। অবশ্য চ্যানেলের তরফ থেকে এই বিষয়ে জানানো হয়নি কিছুই। মুখ খোলেননি ‘তোমায় আমায় মিলে’ নায়ক ঋজু বিশ্বাসও। এবার চুমকি চৌধুরীকে নিয়েও নতুন সম্ভাবনার খবর ঘিরে আরও একবার দর্শকদের উত্তেজনার পারদ চড়ছে।

‘তোমায় আমায় মিলে’ ধারাবাহিক একটি একসময় দারুণ জনপ্রিয় হয়েছিল। ধারাবাহিকের সিকুয়্যেল এলে নায়িকা হিসেবে রুশা চ্যাটার্জী এবং নায়কের ভূমিকায় ঋজু বিশ্বাসকেই দেখতে চাইছেন দর্শকদের একাংশ। ঋজু এই মুহূর্তে ‘গোধূলি আলাপ’ ধারাবাহিকে পার্শ্ব চরিত্রে অভিনয় করছেন। অন্যদিকে রুশাকে ‘খেলাঘর’ ধারাবাহিকে দেখা যাচ্ছে।

এই গুঞ্জন প্রসঙ্গে ঋজুকে প্রশ্ন করা হলে তিনি বলেন এই সম্পর্কিত কোনও খবরই তার কাছে নেই। তবে যদি ধারাবাহিকের সিকুয়্যেল হয় এবং তাকে নায়কের চরিত্রের প্রস্তাব দেওয়া হয় তাহলে তিনি তা করতে রাজি আছেন বলেও জানিয়েছেন।