ভরা মঞ্চে বউকে চুমু! বাদাম কাকুর লাভ স্টোরি জিতে নিল নেটিজেনদের মন

বীরভূমের সাধারণ বাদাম বিক্রেতা ফেরিওয়ালা ‘বাদাম কাকু’ (Badam Kaku) আজ সেলিব্রিটি। ‘কাঁচা বাদাম’ (Kacha Badam) গান বেঁধে ভাইরাল হয়েছেন তিনি। দেশ-বিদেশে তার ফ্যান ফলোয়ার্স বাড়ছে। এখন আর দু’বেলা দু’মুঠো জোটানোর তাগিদে বাদামের ঝুলি কাঁধে নিয়ে রাস্তায় রাস্তায় গলা ফাটিয়ে বেড়াতে হয় না তাকে। গত কয়েক মাস ধরে সোশ্যাল মিডিয়া মাথায় তুলে রেখেছে বাদাম কাকুকে। একটু একটু করে সুদিন ফিরছে তার।

সারা জীবনে অনেক কষ্ট করেছেন। অভাব কী তা হাড়ে হাড়ে টের পেয়েছেন। তবে সুখে-দুঃখে কখনও তার পাশ থেকে সরে যাননি তার স্ত্রী। ‘বাদাম কাকু’ আজ সেলিব্রিটি, আজ তার পাশে প্রচুর মানুষ তাকে ঘিরে রেখেছেন। কিন্তু তিনি যখন দিনরাত উদয়াস্ত পরিশ্রম করে পেটের ভাতের জোগাড় করেছেন তখন তার পাশে ছিলেন তার অর্ধাঙ্গিনী। শীঘ্রই স্টার জলসার (Star Jalsha) আসন্ন রিয়েলিটি শো ‘ইস্মার্ট জোড়ি’তে (Ismart Jodi) স্ত্রীকে নিয়ে আসছেন বাদাম কাকু।

সেলিব্রিটি হওয়ার পর অর্ধাঙ্গিনীকে সঙ্গে নিয়ে প্রথমবার টেলিভিশনের ক্যামেরার পর্দার সামনে এসে হাজির হলেন ভুবন বাদ্যকর। এই রিয়েলিটি শোয়ের সঞ্চালক টলিউড অভিনেতা জিৎ। সম্প্রতি স্টার জলসার তরফ থেকে প্রকাশ করা হয়েছে একটি প্রোমো। প্রোমো থেকে জানা যাচ্ছে আগামী ২৬শে মার্চ থেকে প্রতি সপ্তাহের শনিবার ও রবিবার এই রিয়েলিটি শোয়ের সম্প্রচার হবে। প্রোমো থেকেই জানা গেল ভুবন বাধ্যকরও তার স্ত্রীকে নিয়ে হাজির হচ্ছেন এই মঞ্চে।

একসঙ্গে দুবেলা-দুমুঠো খাবার খাওয়াই ভুবন কাকু এবং তার স্ত্রীর কাছে ১০০% ভালোবাসা। প্রোমোতে এভাবেই বাদাম কাকু এবং কাকিমার জোড়িকে উপস্থাপন করা হয়েছে। শুধু তাই নয়, তাদের লাভ সিক্রেটও ফাঁস হল। জিতের প্রশ্ন ছিল, বাদাম কাকু রোমান্টিক হলে কী করেন? জবাবে বাদাম কাকিমা বলেন, ‘কিস দেয়’! একথা যে একেবারেই মিথ্যে নয় তা প্রমাণও করে দিলেন বাদাম কাকু। ক্যামেরার সামনেই স্ত্রীর দুই গালে চুমু দিলেন তিনি। লজ্জায় লাল হয়ে গেলেন বাদাম কাকিমা!

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

এই প্রোমো মুহূর্তের মধ্যেই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে। বাদাম কাকু এবং কাকিমাকে ‘ইস্মার্ট জোড়ি’তে দেখার জন্য প্রতীক্ষার প্রহর গুনছেন দর্শকেরা। উল্লেখ্য ভুবন বাদ্যকর এর আগে দাদাগিরিতে অংশগ্রহণ করে ট্রফি জিতে নিয়ে গিয়েছেন। যদিও অনেকেই আবার ‘কাঁচা বাদাম’ স্রষ্টাকে নিয়ে এত মাতামাতি দেখে বেশ বিরক্তি প্রকাশ করছেন। তাদের দাবি সস্তার টিআরপি পেতে চ্যানেলগুলো সহজ সরল মানুষদের ব্যবহার করছে!