আসছে নতুন সিরিয়াল, বহুদিন পর পর্দায় ফিরছেন জি বাংলার জনপ্রিয় নায়ক ও নায়িকা

সদ্য স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘ধ্রুবতারা’র (Dhrubotara) যাত্রা শেষ হয়েছে। ‘ধ্রুব’ এবং ‘তারা’ দু’জনকেই চরম মিস করছেন দর্শকরা। তবে দর্শকদের জন্য সুখবর আগেই শুনিয়েছেন ‘তারা’ ওরফে শ্যামপ্তী। নতুন ধারাবাহিকে টিভির পর্দায় কামব্যাক করছেন তিনি। এবার সুখবর শোনালেন ‘ধ্রুব’ ওরফে ইন্দ্রজিৎ বসু (Indrajit Basu)। টলিউড পরিচালক অংশুমান প্রত্যুষ শীঘ্রই টেলিভিশনের পর্দাতে তার নতুন ধারাবাহিক ‘সাথী’ (Sathi) নিয়ে আসছেন।

এই ধারাবাহিকের নায়ক হবেন ইন্দ্রজিৎ বসু। ধারাবাহিকে তার ‘সাথী’ হয়ে আসছেন যিনি তিনিও জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় নায়িকা। জি বাংলার ‘পান্ডব গোয়েন্দা’র ‘বাচ্চু’ ওরফে অনুমিতা দত্ত ইন্দ্রজিতের বিপরীতে অভিনয় করবেন। ‘পান্ডব গোয়েন্দা’ শেষ হয়ে যাওয়ার পর ধারাবাহিকের বাকি অভিনেতা এবং অভিনেত্রীরা অন্যান্য ধারাবাহিকে অভিনয় করতে শুরু করলেও ‘বাচ্চু’কে মিস করছিলেন দর্শকরা। অবশেষে তিনি ফিরলেন ইন্দ্রজিতের ‘সাথী’ হয়ে। আপাতত নতুন প্রজেক্টে মনোনিবেশ করেছেন দুজনেই। এই খবরে বেশ খুশি ইন্দ্রজিৎ এবং অনুমিতার ভক্তরা।

ইন্দ্রজিৎ বোস স্টার জলসাতে ‘ধ্রুবতারা’ ধারাবাহিকে অভিনয় করার সুবাদে জনপ্রিয় হলেও এর আগে জি বাংলার দুটি ধারাবাহিকেও অভিনয় করেছেন। ‘আমলকি’ এবং ‘গোয়েন্দা গিন্নি’তে দেখা মিলেছে তার। ‘আমলকি’তে তিনি ছিলেন ছোট্ট আমলকির বাবা। চরিত্র হিসেবে তিনি ছিলেন খলনায়ক। অন্যদিকে ‘গোয়েন্দা গিন্নি’তে ইন্দ্রানী হালদারের পাশে পুলিশের বেশে একের পর এক কেস সলভ করেছেন।

ধারাবাহিকের গল্প ওম এবং সুমেধাকে কেন্দ্র করে আবর্তিত। নায়ক এবং নায়িকার বাবা-মা বিজনেস পার্টনার। কিন্তু বিজনেসের রেষারেষির দরুণ ওমের বাবা সুমেধার বাবা-মাকে খুন করে বসেন। এরপর কেটে যায় বেশ কয়েকটা বছর। বড় হয়ে বাবা-মায়ের খুনের প্রতিশোধ নিতে ওমের জীবনে ফিরে আসে সুমেধা। তার নতুন নাম হয় বৃষ্টি।

Indrajit Basu and Anumita Dutta is Making a Comeback with a New Serial

ছোটবেলার বন্ধুত্ব, প্রেম এবং প্রতিশোধের গল্প নিয়ে আসছে ‘সাথী’। ধারাবাহিকের ক্রিয়েটিভ ডিরেক্টর অংশুমান প্রত্যুষ ‘এসওএস কলকাতা’র পরিচালনা করেছেন। এরপর শ্রাবন্তী এবং প্রিয়াঙ্কাকে নিয়ে ‘ধপ্পা’ ছবির শুটিংয়ের কাজ সদ্য শেষ করেছেন তিনি। স্টুডিও পাড়ায় খবর আগামী ২৭শে ডিসেম্বর থেকে ‘সাথী’ ধারাবাহিকের শুটিং শুরু হচ্ছে।