জি বাংলা টাইম স্লটে অভাবনীয় পরিবর্তন, বদলে গেল উড়ন তুবড়ি সম্প্রচারের সময়

টিআরপি কম, বদলে গেল উড়ন তুবড়ি সম্প্রচারের সময়, প্রকাশ্যে এল নতুন সময়সূচী

Zee Bangla Uron Tubri Actress Sohini Banerjee WiKi, Biography & More

টিআরপির লড়াইয়ে টিকে থাকতে নিত্যনতুন কৌশল করছে বাংলা টেলিভিশন (Bengali Telivision) চ্যানেলগুলো। একের পর এক পুরনো ধারাবাহিক টিআরপির অভাবে বন্ধ হয়ে যাচ্ছে। অন্যদিকে নতুন ধারাবাহিকগুলিও টিআরপির দৌড়ে সেভাবে ফলাফল করতে না পারলেই হারিয়ে ফেলছে টাইম স্লট। জি বাংলার (Zee Bangla) ‘উড়ন তুবড়ি’র (Uron Tubri) ভাগ্যেও ঘটল এই ঘটনা।

কয়েক মাস আগেই জি বাংলাতে সন্ধ্যা ৬.০০ টার স্লটে সম্প্রচার শুরু হয় ‘উড়ন তুবড়ি’র। স্টার জলসার ‘গোধূলি আলাপ’ এর বিপরীতে তেমন ভালো ফলাফল করতে পারেনি এই ধারাবাহিক। বিগত কয়েক সপ্তাহ ধরে টিআরপি তালিকাতে নাম তুলতে ব্যর্থ ‘উড়ন তুবড়ি’। শেষমেষ চ্যানেলের সিদ্ধান্তে বদলে গেল নতুন ধারাবাহিকের সম্প্রচারের সময়।

এক মা এবং তিন মেয়ের জীবন সংগ্রামের গল্প নিয়ে শুরু হয়েছিল ‘উড়ন তুবড়ি’। ধারাবাহিকে প্রথম প্রোমোতে ছিল চমক। নায়িকা তুবড়ির দুর্দান্ত সংলাপ নিয়ে শোরগোল পড়ে যায় সোশ্যাল মিডিয়াতে। তবে দর্শকদের সেই উৎসাহ ধারাবাহিকের টিআরপিতে ধরা পড়েনি। আপাতত ধারাবাহিক এগোচ্ছে জমজমাট টুইস্টের মধ্য দিয়ে।

তুবড়ির জীবন ছারখার করতে ষড়যন্ত্র করে তার বিয়ে দিতে চাইছে রূপা। যদিও শেষমেষ গল্পের ট্র্যাক অনুযায়ী রূপার ঠিক করা পাত্রের বদলে অর্জুনের সঙ্গেই বিয়ে হবে তুবড়ির। ধারাবাহিকের নতুন প্রোমো সদ্য প্রকাশ্যে এসেছে। সেখানেই দেখা যাচ্ছে তুবড়ির বিয়ে আটকাতে মণ্ডপে এসে উপস্থিত অর্জুন। তারপর সে সকলের সামনেই তুবড়ির সিঁথিতে সিঁদুর তুলে দিয়ে তাকে বিয়ে করে নেয়।

এই ধামাকাদার প্রোমোর সঙ্গেই ধারাবাহিকের আসন্ন টাইম স্লট জানিয়ে দেওয়া হয়েছে চ্যানেলের তরফ থেকে। আগামী ১৬ই মে থেকে বদলে যাচ্ছে ‘উড়ন তুবড়ি’র স্লট। ওই দিন থেকে রাত ১০.০০ টার স্লটে সম্প্রচার হবে ধারাবাহিকের। অন্যদিকে ওই সময়ে সম্প্রচারিত ‘এই পথ যদি না শেষ হয়’ এর সম্প্রচার হবে রাত ৯.০০ টায়।