হিন্দি সিরিয়াল ছেড়ে বাংলা সিরিয়ালে এলেন এই জনপ্রিয় অভিনেত্রী, ধারাবাহিকে আসছে নতুন টুইস্ট

বাংলা ধারাবাহিকে নতুন টুইস্ট, হিন্দি সিরিয়াল ছেড়ে বাংলা ধারাবাহিকে এলেন এই জনপ্রিয় নায়িকা

Sudipa Banerjee Replaced Poulomi Das on Colours Bangla`s Sona Roder Gaan

ফের বাংলা ধারাবাহিকের চরিত্রের মুখ পরিবর্তন হতে চলেছে। কালার্স বাংলার (Colours Bangla) ‘সোনা রোদের গান’ (Sona Roder Gaan) ধারাবাহিকে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে মুখবদল হতে চলেছে। ধারাবাহিকের ‘দিয়া’ চরিত্রটিতে বদলে দেওয়া হচ্ছে অভিনেত্রী পৌলমী দাসকে। পৌলমীর বদলে এবার সেই জায়গায় আসছেন বাংলা তথা হিন্দি সিরিয়ালের এক জনপ্রিয় মুখ সুদীপ্তা বন্দ্যোপাধ্যায় (Sudipta Bandopadhyay)।

সুদীপ্তা বন্দোপাধ্যায় বাংলা টেলিভিশনের জগতের চেনা মুখ। বিশেষত পার্শ্বচরিত্র এবং খলনায়িকার চরিত্রে তাকে এতদিন অভিনয় করতে দেখা গিয়েছে। বাংলার একাধিক ধারাবাহিকে অভিনয় করার পর অভিনেত্রীর কাছে এসেছিল সুদূর মুম্বাইয়ের ডাক। কালার্সের ‘নাগিন’ এর নতুন সিজনে অভিনয় করার জন্য বাংলা ধারাবাহিক মাঝপথে ছেড়ে মুম্বাই পাড়ি দিয়েছিলেন অভিনেত্রী। তবে এবার আবার তার ঘরে ফেরার পালা।

Sudipa Banerjee Replaced Poulomi Das on Colours Bangla`s Sona Roder Gaan

‘সাত ভাই চম্পা’ ধারাবাহিকের রানি মণিমল্লিকা চরিত্রটিতে অভিনয়ের মাধ্যমে নিজের অভিনয় দক্ষতার প্রমাণ রেখেছেন সুদীপ্তা। এরপর ‘গ্রামের রানী বীণাপাণি’ এবং ‘উমা’তেও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয়ের সুযোগ এসেছিল তার কাছে। আচমকা মুম্বাই থেকে ডাক এসে যাওয়ায় বাংলা সিরিয়াল ছেড়ে সোজা হিন্দি টেলিভিশন দুনিয়ায় পা রাখেন অভিনেত্রী। ‘নাগিন ৬’তে অভিনয় করে দারুণ প্রশংসাও পেয়েছেন সুদীপ্তা।

জাতীয় স্তরে দক্ষতার সঙ্গে কাজের শেষে এবার আবার বাংলায় ফিরে এলেন বাঙালি অভিনেত্রী। বাংলায় ফিরতে না ফিরতেই তার কাছে এসে গিয়েছে নতুন কাজের সুযোগ। কালার্স বাংলার ‘সোনা রোদের গান’ এ চিকিৎসক দিয়ার ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে তাকে। পায়েল দে এবং ঋষি কৌশিক অভিনীত এই ধারাবাহিক দর্শক মহলে বেশ জনপ্রিয়।

পায়েল এবং ঋষি কৌশিকের প্রেমের রসায়ন দর্শকদের নজর কাড়ে। এবার দিয়ার আগমনে ধারাবাহিক কোনদিকে নতুন মোড় নেয় সেটাই এখন দেখার। অভিনেত্রীকে আবার বাংলা ধারাবাহিকে ফিরে পেয়ে দারুণ খুশি ভক্তরাও। এই খুশির খবর ছড়িয়ে পড়ছে সোশ্যাল মিডিয়াতে।