আসছে নতুন ধারাবাহিক, প্রতীকের সঙ্গে থাকছেন ‘মন ফাগুন’ খ্যাত এই অভিনেত্রী

স্টার জলসায় আসছে নতুন ধারাবাহিক, থাকছেন 'মন ফাগুন' খ্যাত এই অভিনেত্রী

Mon Phagun Actress Oindrila Bose to play Key Role in Ki Likhi Tomay

স্টার জলসার (Star Jalsha) আসন্ন ধারাবাহিকে জুটি হিসেবে দেখা যাবে বাংলা টেলিভিশনের দুই জনপ্রিয় তারকা প্রতীক সেন (Pratik Sen) এবং দেবচন্দ্রিমা সিংহ রায়কে (Debchandrima Singha Roy)। অ্যাক্রপলিস এন্টারটেইনমেন্টের হাত ধরে এই নতুন ধারাবাহিকে প্রধান দুই চরিত্রে অভিনয় করবেন এই দুই তারকা। স্টার জলসার এই চমকের জন্য আপাতত অধীর আগ্রহে অপেক্ষা করছেন দর্শকরা। তবে ধারাবাহিক নিয়ে চমক এখনও বাকি রয়েছে।

আসন্ন এই ধারাবাহিকে প্রতীক এবং দেবচন্দ্রিমা ছাড়া আর কে কে অভিনয় করবেন তা এখনও স্পষ্ট নয়। স্টুডিও পাড়াতে বহু তারকার নাম ঘোরাফেরা করছে। তবে এরই মাঝে ফাঁস হল ধারাবাহিকের স্টার কাস্ট সম্পর্কিত একটি খবর। অ্যাক্রপলিস এন্টারটেইনমেন্টের এই পরিচালনার এই ধারাবাহিকে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা যাবে ‘মন ফাগুন’ খ্যাত অভিনেত্রী ঐন্দ্রিলা বসুকে (Oindrila Bose)।

আসন্ন ধারাবাহিকের প্রোমোর জন্য শুটিং ইতিমধ্যেই সেরে ফেলেছেন প্রতীক এবং দেবচন্দ্রিমা। সম্ভবত এই ধারাবাহিকের নাম হতে চলেছে, ‘কি লিখি তোমায়’। ঐন্দ্রিলা বসু এই ধারাবাহিকে নায়কের বোনের চরিত্রে অভিনয় করবেন বলে জানা যাচ্ছে। ‘মন ফাগুন’ ধারাবাহিকে খলনায়িকার চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল তাকে।

এর আগে জি বাংলাতে ‘আলোছায়া’ ধারাবাহিকের হাত ধরে অভিনয় জগতে প্রবেশ করেছিলেন ঐন্দ্রিলা। দুটি ধারাবাহিকেই তার অভিনয় দর্শক মহলে যথেষ্ট প্রশংসা পেয়েছিল। এবার স্টার জলসার হাত ধরে আবার নতুনভাবে ফিরছেন ঐন্দ্রিলা। শীঘ্রই স্টার জলসার তরফ থেকে নতুন ধারাবাহিকের প্রোমো প্রকাশ হবে। তবে তার আগে পছন্দের তিন তারকার উপস্থিতির খবর পেয়ে দর্শকদের উৎসাহের পারদ চড়ছে।

অ্যাক্রপলিস এন্টারটেইনমেন্টের ‘মোহর’ ধারাবাহিকে প্রতীক সেন এবং সোনামণি সাহার জুটি দারুণ পছন্দ করেছিলেন দর্শকরা। অন্যদিকে স্টার জলসার ‘সাঁঝের বাতি’ ধারাবাহিকে দেবচন্দ্রিমা সিংহ রায় এবং রেজওয়ান শেখ রব্বানির জুটিও ছিল জনপ্রিয়। এবার নতুন ধারাবাহিকে প্রতীক এবং দেবচন্দ্রিমাকে কতটা আপন করে নেন দর্শকরা সেটাই এখন দেখার।