কেকে-কে অন্তিম শ্রদ্ধার্ঘ্য জানালো জি বাংলা, ভিডিও দেখে ভক্তদের চোখে জল

গানে গানে শেষ শ্রদ্ধা পেলেন কেকে, ভক্তদের হৃদয় জিতে নিল সারেগামাপা

Zee Bangla Sa Re Ga Ma Pa New Episode's Promo About K K's Tribute

৯০ এর দশকে বলিউডের আকাশে এক নতুন তারকার জন্ম হয়। অভিনেতা নন, তিনি ছিলেন প্রখ্যাত গায়ক। দীর্ঘ প্রায় ৩০ বছর ধরে গানে গানে সুরের জগৎ মাতিয়ে অকালেই চলে গেলেন কে কে (KK)। শহর কলকাতা তার মৃত্যুর সাক্ষী রইল। তার আকস্মিক প্রয়াণের জন্য প্রস্তুত ছিলেন না ভক্তরা। আজও তার কথা উঠলে ভক্তদের চোখে আসে জল।

কেকের মৃত্যুর পর প্রিয় গায়ককে অনেকে নানাভাবে শেষ শ্রদ্ধা জানিয়েছে। এবার বাংলা টেলিভিশনের (Bengali Telivision)তরফ থেকেও ট্রিবিউট পাচ্ছেন তিনি। জি বাংলার (Zee Bangla) সারেগামাপা (Sa Re Ga Ma Pa) কেকের স্মরণে বিশেষ পর্বের আয়োজন রেখেছে।

সম্প্রতি চ্যানেলের তরফ থেকে শেয়ার করা প্রোমোর শুরুতে শ্রীকান্ত আচার্য কেকের সম্পর্কে বললেন কিছু কথা, “সময়টা ছিল নব্বইয়ের দশক। ভারতের সংগীত জগত পেল এক নতুন কণ্ঠস্বর। আমাদের সবার প্রিয় কেকে। একজন শিল্পী সবসময় থেকে যান তার কাজের মাধ্যমে। তাই প্রিয় শিল্পী কেকেও থেকে যাবে স্মৃতিতে, গানে”।

প্রোমোর ব্যাকগ্রাউন্ডে বাজছে কেকের গাওয়া বিখ্যাত সেই গান, ‘হাম রহে ইয়া না রহে কাল’। এই ভিডিও এক নিমেষে বেশ কয়েকটা বছর পিছিয়ে নিয়ে গিয়েছে কেকের ভক্তদের। কোটি কোটি ভক্তদের মনের মধ্যে আজীবন বেঁচে থাকবেন কে কে। গানের মাধ্যমেই থাকবেন অমর।

জি বাংলার সারেগামাপার আয়োজিত বিশেষ পর্বে তারই গাওয়া গানের মাধ্যমে তাকে স্মরণ করবেন বিচারক এবং প্রতিযোগিরা। এই ভিডিও নেটিজেনদের লাইক-কমেন্টে ভরে উঠছে। কে কে নিয়ে পুরনো স্মৃতিতে ভাসছেন তার ভক্তরা।

উল্লেখ্য, গত ৩১শে মে কলকাতার নজরুল মঞ্চে একটি কলেজ ফেস্টে গান গাইতে এসে মঞ্চে অসুস্থ হয়ে পড়েন কেকে। চিকিৎসা করানোর সময়টুকু পর্যন্ত দিলেন না। তাকে হাসপাতালে নিয়ে যেতেই মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা।