ওমির গুলিতেই মৃত্যু হবে মিঠাইয়ের, মৃত্যু দেখিয়েই কি শেষ হবে মিঠাই

Riya Chatterjee

Updated on:

দিন-প্রতিদিন টিআরপিতে মিঠাইয়ের (Mithai) রেটিং কমছে। গল্পে নতুন নতুন মোড় এনেও লাভ হচ্ছে না। প্রথম স্থান থেকে ছিটকে চার কিংবা পাঁচে গিয়ে নেমেছে মিঠাইরানী। তবে ধারাবাহিকে চমক এখনও অনেক বাকি। এবার আবার বিপদের মুখে পড়তে চলেছে মিঠাই। জি বাংলার (Zee Bangla) এই ধারাবাহিকের নতুন প্রোমো এসে গিয়েছে।

মিঠাইয়ের নতুন প্রোমো দেখেই চমকে গিয়েছেন দর্শকরা। একদিকে আনন্দের অন্যদিকে এক ভয়ংকর দুঃসংবাদ অপেক্ষা করে রয়েছে দর্শকদের জন্য। আনন্দের খবর এই যে, রুদ্র-নিপার বিয়েটা শেষমেষ এবার হতে চলেছে। নিপার স্বপ্ন এতদিনে পূরণ হবে। কিন্তু জেল থেকে ছাড়া পেয়ে বিয়ের দিনই মোদক বাড়িতে এসে হাজির হবে ওমি আগরওয়াল।

মোদকদের উপর প্রতিশোধ নেওয়ার জন্য বন্দুক হাতে সে পৌঁছে যায় বিয়ের আসরে। তারপর সিদ্ধার্থকে লক্ষ্য করে গুলি চালিয়ে দেয় ওমি। তবে সিদ্ধার্থকে বাঁচাতে মাঝে চলে আসে মিঠাই। গুলি এসে লাগে মিঠাইরানীর শরীরে। গুলির আঘাতে মাটিতে লুটিয়ে পড়ে সে। এই প্রোমো দেখে ভক্তদের মন খুব খারাপ। মিঠাইরানীকে জীবন-মৃত্যুর টানা-পোড়েনের মাঝে দেখার জন্য প্রস্তুত ছিলেন না ভক্তরা।

তবে মিঠাইয়ের এখন যা রিপোর্ট কার্ড তাতে উন্নতি করতে গেলে এই ধরনের কিছু সিরিয়াস ট্র্যাক আনার প্রয়োজনীয়তা রয়েছে বলেই মনে করছেন দর্শকরা। তাই মিঠাইয়ের এক ভক্ত লিখেছেন, ‘প্রোমো দেখে ভালো লাগলো, তবে মিঠাইয়ের গুলি লাগার দৃশ্য দেখে মনটা খারাপ। তবে মিঠাইকে টপ পজিশনে ফিরতে গেলে সিরিয়াস ট্র্যাক আনতেই হবে। জয় গোপাল’।

এই সপ্তাহের টিআরপি তালিকাতেও সেরা তিনের মধ্যে জায়গা করে নিতে পারেনি মিঠাই। মিঠাইকে টপকে আগে এগিয়ে গিয়েছে গৌরী এল এবং লক্ষ্মী কাকিমা সুপারস্টার। মিঠাইকে মৃত্যুর মুখে দেখে দর্শকরা কী প্রতিক্রিয়া দেন সেটাই এখন দেখার।