এক সিরিয়ালেই ৪ নায়িকা, মন ফাগুনের ঋষিকে কলির কেষ্ট নাম দিলেন দর্শকরা

এক সিরিয়ালেই চার নায়িকার সঙ্গে প্রেম করছেন শন, দর্শকদের কাছে পেলেন কলির কেষ্ট খেতাব

স্টার জলসার (Star Jalsha) ‘মন ফাগুন’ (Mon Phagun) ধারাবাহিকটি তো এখন টিআরপি তালিকাতে বেশ ভালই ফলাফল দিচ্ছে। ঋষিরাজ এবং পিহুর দুর্দান্ত কেমিস্ট্রিটে মজে রয়েছেন দর্শকরা। প্রতি সপ্তাহে বাংলা সিরিয়ালগুলোর মধ্যে সেরা দশের তালিকায় থাকে এই ধারাবাহিক। দর্শক ধরে রাখতে এবং টিআরপি টানার জন্য নিত্যনতুন চমক আসতেই থাকে ধারাবাহিকে।

কিন্তু প্রতিনিয়ত ধারাবাহিকে নতুন নতুন চমক আনতে গিয়ে ঋষির জীবনে একের পর এক নতুন নতুন নায়িকার আবির্ভাব ঘটানো হচ্ছে। তাই দর্শকরা ঋষিকে নাম দিয়েছেন কলির কেষ্ট। টলিউডের হার্টথ্রব ঋষির জীবনে চার নায়িকার আগমন হয়েছে। দেখে নিন এক নজরে।

পিহু : ধারাবাহিকের নায়িকা পিহু ওরফে অভিনেত্রী সৃজলা গুহ। ছোটবেলার প্রেমিকাকে গাড়ি দুর্ঘটনায় হারিয়ে ফেলেছিল ঋষিরাজ। পরে ভাগ্যের ফেরে তাদের দেখা হয়, বিয়েও হয়। পরে তারা একে অপরের পরিচয় জানতে পারে। পিহুকে ইতিমধ্যে দুবার বিয়েও করে নিয়েছে ঋষি।

প্রিয়াঙ্কা : ঋষির কলেজের প্রেমিকা প্রিয়াঙ্কা কিছুদিন আগেই ঢুকে পড়েছিল ঋষি-পিহুর জীবনে। ঋষি নিজেই তাকে ডেকে নিয়ে আসে পিহুকে জব্দ করার জন্য। এই চরিত্রে অভিনয় করে নজর কেড়েছিলেন অভিনেত্রী ঐন্দ্রিলা বোস।

মিলি : নকল প্রিয়দর্শিনী সেজে ঋষি-পিহুর সম্পর্কে ভাঙন ধরানোর জন্য মিলির আবির্ভাব হয়েছিল। শ্রীময়ী ধারাবাহিকের দিঠি ওরফে অভিনেত্রী ঐশী ভট্টাচার্যকে এই ধারাবাহিকে ভিলেনের চরিত্র দেখানো হয়। মিলিও অবশ্য ধারাবাহিক থেকে বিদায় হয়েছে।

Felna Actress Roshni Tonni Bhattacharya Coming Back To Mon Phagun

নেত্রা : তবে ঋষি-পিহুর ফাঁড়া এখনও কাটেনি। প্রিয়াঙ্কা এবং মিলির হাত থেকে বাঁচতে পারলেও ঋষিরাজের জীবনে আবার আসছে নতুন নায়িকা নেত্রা। সেও তার ছোটবেলার হারিয়ে যাওয়া কাছের মানুষকে খোঁজে। তার কাছের মানুষের সঙ্গে ঋষির চেহারার মিল রয়েছে। অর্থাৎ আবার নতুন করে ঋষি-পিহুর সম্পর্ক চ্যালেঞ্জের মুখে পড়তে চলেছে।