মিঠাই, রঞ্জা নাকি যমুনা, এই বছর জি বাংলার মহালয়ার দুর্গা কে

Riya Chatterjee

Published on:

মাঝে আর মাত্র কয়েকটা দিনের অপেক্ষা। তারপরেই বাঙালির সবথেকে বড় উৎসব দুর্গাপুজোর (Durga Puja) ঢাকের বাদ্যি বাজবে। এই উৎসবের জন্য টানা একটি বছর অপেক্ষা করে থাকেন সকলে। দুর্গাপূজার পাশাপাশি মহালয়া নিয়েও কিছু কম আগ্রহ থাকে না। বাঙালির কাছে মহালয়া (Mahalaya) সেলিব্রেশন মানেই হল ভোরবেলা উঠে রেডিওতে মহালয়া শুনে নিয়ে টিভি খুলে বসা।

জি বাংলা (Zee Bangla), স্টার জলসা এবং কালার্স বাংলা প্রতিবছর মহালয়ার সম্প্রচার করে থাকে। জি বাংলা এবং স্টার জলসাতে প্রতিবছর দেবী দুর্গার রূপে নতুন নতুন নায়িকার আবির্ভাব হয়। এই বছর জি বাংলাতে কে হবেন দুর্গতিনাশিনী?

গতবছর জি বাংলাতে টলিউড অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীকে দেবী আদ্যাশক্তি মহামায়ার সাজে দেখা গিয়েছিল। এছাড়াও জি বাংলার অন্যান্য নায়িকাদের দুর্গা মায়ের নানা রূপে দেখানো হয়েছিল। এই বছর দেবী দুর্গার সাজে দেখা যাবে মিঠাই খ্যাত অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডুকে।

উল্লেখ্য, গতবছর মহামায়ার এক রূপ ‘কমলে কামিনী’ রূপে দেখা গিয়েছিল সৌমিতৃষাকে। এই বছর তিনিই হবেন দেবী মহামায়া। তার আগের বছর দেবী দুর্গার সাজে দেখা গিয়েছিল যমুনা ঢাকি খ্যাত অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্যকে। আর এই বছর সবাইকে পেছনে ফেলে দিল মিঠাই রানী।

Tollywood Actress who will appear as Goddess on Mahalaya

মা দুর্গার পাশাপাশি মহাদেবের কাস্টিংয়েও চমক এনেছে জি বাংলা। যমুনা ঢাকির অভিনেতা রুবেল দাসকে মহাদেবের ভূমিকা নিতে দেখা যাবে। শিবের ভূমিকায় এর আগেও তাকে দেখা গিয়েছে। এবার মিঠাইরানীর সঙ্গে জুটি বাঁধবেন তিনি।