মিঠাই-সিদ্ধার্থের বিকৃত ছবি ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়, অভিযুক্তকে উচিত শিক্ষা দিলেন সৌমিতৃষা

মিঠাই-সিদ্ধার্থের বিকৃত ছবি ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়, রাগে ফুঁসে উঠলেন সৌমিতৃষা

টিআরপি যতই নিচে নামুক, বাংলা সিরিয়ালের (Bengali Mega Serial) ভক্তদের একটা বড় অংশ কিন্তু এখনও মিঠাই (Mithai) ধারাবাহিকের ফ্যান। এই ধারাবাহিকের সিদ্ধার্থ-মিঠাই জুটির অনস্ক্রিন কেমিস্ট্রিতে মশগুল হয়ে রয়েছেন ভক্তরা। তাদের কাছে যেন বাস্তব এবং ধারাবাহিকের গল্পের মধ্যে কোনও পার্থক্য নেই। ধারাবাহিকের পর্দায় তারা মিঠাই এবং সিদ্ধার্থকে যেভাবে দেখেন, বাস্তবেও সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu) এবং আদৃত রায়কে (Adrit Roy) সেভাবেই দেখতে চান।

তবে এমনটা করতে গিয়েই কার্যত অভিনেত্রীর নজরে অনেক নিচে নেমে গেলেন মিঠাই ভক্তরা। সম্প্রতি আদৃত ও সৌমিতৃষার ছবি এডিট করে বিকৃত করে পোস্ট করা হয় একটি ফ্যান গ্রুপে। এটা নজরে পড়তেই ভক্তদের ধুয়ে দিলেন সৌমিতৃষা। তিনি থেকে এমনটা মোটেও আশা করেননি। তাই সোশ্যাল মিডিয়াতে সেই পোস্টের একটি স্ক্রিনশট তুলে ইনস্টাগ্রাম স্টেটাসে ক্ষোভ উগড়ে দিলেন তিনি।

ঘটনাটা আসলে ঠিক কী ঘটেছিল? আসলে এবার পুজোতে বন্ধুদের নিয়ে চুটিয়ে মজা করছেন সৌমিতৃষা। ইন্ডাস্ট্রিতে তার অনেক বন্ধু রয়েছেন। তাদের মধ্যে সায়ক চক্রবর্তী, রিয়াজ লস্কররা অন্যতম। পুজোতে বন্ধুদের নিয়ে ঘুরছিল মিঠাই। সেই সময় রিয়াজের সঙ্গে একটি ছবি তুলেছিলেন অভিনেত্রী। লাল বেনারসী শাড়ি ও সোনার গয়নার সাজে সেজেছিল মিঠাই রানী। আর রিয়াজ হলুদ পাঞ্জাবি পরেছিলেন ওইদিন। এই ছবিটি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছিলেন সৌমিতৃষা।

রিয়াজের সঙ্গে সৌমিতৃষার এই ছবিটিকেই বিকৃত করা হয়েছে বলে অভিযোগ। মিঠাই ভক্তরা এডিট করে রিয়াজের মুখের জায়গায় আদৃতের মুখ বসিয়ে দিয়েছেন। বিষয়টা মোটেও ভালভাবে নিলেন না সৌমিতৃষা। ওই ফ্যান গ্রুপের এই পোস্টে নজর পড়তেই তিনি কমেন্ট বক্সে প্রতিবাদও করেছিলেন। তবে তার অভিযোগ ভক্তরা নাকি শেষমেষ তার কমেন্টটাই ডিলিট করে দিয়েছেন!

এরপর মিঠাইয়ের রাগ চরমে পৌঁছায়। তিনি এই পোস্টের স্ক্রিনশট নিয়ে ইনস্টাগ্রামে তার স্টেটাসে শেয়ার করেন। সেইসঙ্গে ভক্তদের সেই গ্রুপটার নাম ট্যাগ করে তিনি লেখেন, “তোমাদের এমনটা করা উচিত হয়নি। এরকম আর কখনও করো না।” এরপর তিনি ক্ষোভ উগড়ে দিয়ে, “এমনকি তোমাদের বলা সত্বেও তোমরা আমার কমেন্টটাই ডিলিট করে দিলে?”

সবশেষে ভক্তদের উদ্দেশ্যে তিনি বলেছেন, “যদি তোমাদের আচরণ এমনই হয় তাহলে ফ্যান হয়ে কি লাভ?” যে বা যারা এমন কাণ্ড ঘটিয়েছেন তাদের কীর্তিতে লজ্জায় পড়েছেন সিধাইয়ের বাকি ফ্যানরাও। তারাও উল্টে ওই ভক্তদের এক হাত নিচ্ছেন। তাদের অভিযোগ বারবার বলা সত্ত্বেও কিছু সিধাই ফ্যান নাকি এমনটা ঘটিয়েই যাচ্ছেন। আর সহ্য করতে না পেরে তাদের যোগ্য জবাব দিলেন সৌমিতৃষা, এমনটাই মনে করছেন বাকি ভক্তরা।