দর্শকদের দাবিতেই বাদ ‘জগদ্ধাত্রী’র নায়িকা, অঙ্কিতা ফিরলেন স্টার জলসার নতুন সিরিয়ালে

দর্শকদের দাবিই শিরোধার্য, ‘জগদ্ধাত্রী’ ছেড়ে নায়িকা এলেন স্টার জলসার নতুন সিরিয়ালে

সদ্য জি বাংলাতে (Zee Bangla) শুরু হয়েছে এক নতুন ধারাবাহিক জগদ্ধাত্রী (Jagadhatri)। এই ধারাবাহিকের হাত ধরেই এক নতুন নায়িকাকে পেয়েছে বাংলা টেলিভিশন জগত। ধারাবাহিকের নায়িকা অঙ্কিতা মল্লিকের (Ankita Mallick) সঙ্গে ‘জগদ্ধাত্রী’র সূত্রে আলাপ হয়েছে দর্শকদের। প্রথম প্রথম তাকে নিয়ে বেশ উৎসাহ দেখা দিলেও ধারাবাহিক শুরু হওয়ার কিছুদিনের মধ্যেই শুরু হয়ে গিয়েছে ট্রোলিং।

‘জগদ্ধাত্রী’ ধারাবাহিকের এই নায়িকার অভিনয়টা নাকি দর্শকদের ঠিক পছন্দ হচ্ছে না, সোশ্যাল মিডিয়াতে এই নিয়ে চলছে সমালোচনা। আসলে এই ধারাবাহিকে নায়িকার দ্বৈত চরিত্র রয়েছে। বাড়িতে জগদ্ধাত্রী একেবারেই শান্তশিষ্ট, ঘরোয়া প্রকৃতির মেয়ে। তবে বাড়ির বাইরেই সে ঠিক একেবারে দেবী দুর্গা! স্পেশাল ক্রাইম ব্রাঞ্চ অফিসার ‘জগদ্ধাত্রী’ ঘরের বাইরে পা রাখলেই রনংদেহি মূর্তি ধারণ করে।

Ankita Mallick jagadhatri

ধারাবাহিকের প্লট বেশ আকর্ষণীয়, তবে নায়িকা ঠিকমত চরিত্রটিকে উপস্থাপন করতে পারছে না বলে দর্শকদের একাংশ দাবি করছিলেন। এরই মধ্যে শোনা গেল জি বাংলা ছেড়ে নাকি স্টার জলসার নতুন সিরিয়ালে দেখা যাবে জগদ্ধাত্রী ওরফে অঙ্কিতাকে। ব্যাপারটা আসলে ঠিক কী? খবরটা কিন্তু এতটুকু ভুল নয়। আসলে সত্যিই স্টার জলসা নতুন একটি ধারাবাহিকে তাকে দেখা যাচ্ছে।

সদ্য স্টার জলসাতে শুরু হয়েছে নতুন ধারাবাহিক ‘বিক্রম বেতাল’। এই রূপকথা নির্ভর ধারাবাহিকের একটি চরিত্রে অভিনয় করেছেন অঙ্কিতা। তাহলে কি সত্যিই জি বাংলা ছেড়ে স্টার জলসায় পাড়ি জমালেন নতুন নায়িকা? দর্শকদের দাবি মেনেই কি তবে এত বড় সিদ্ধান্ত নিল চ্যানেল? ‘জগদ্ধাত্রী’ ধারাবাহীকে তবে কি এবার নতুন নায়িকার আগমন ঘটবে? এমনই সব প্রশ্নের জন্ম হচ্ছে দর্শকদের মনে।

‘বিক্রম বেতাল’ ধারাবাহিকে দামিনী চরিত্রটিতে অভিনয় করেছেন অঙ্কিতা। পর্দায় তাকে দেখার পর থেকেই এখন জল্পনা চলছে জোরকদমে। সাধারণত কোনও নায়িকার পক্ষেই একইসঙ্গে দুটি পৃথক চ্যানেলে অভিনয় করা এক কথায় সম্ভব নয়। তাই দর্শকদের মনে উঠছে নানা প্রশ্ন। সত্যিই কি তবে নায়িকার মুখে অদল বদল ঘটাবে জি বাংলা?

Zee Bangla Upcoming Serial Jagadhatri Actress Real Name

আসলে এমন কোনও সম্ভাবনাই নেই। চ্যানেল নায়িকা বদলানোর কোনও সিদ্ধান্ত নেয়নি। তাহলে দুই প্রতিপক্ষ চ্যানেলে একইসঙ্গে কীভাবে দেখা যাচ্ছে জি বাংলার নায়িকাকে? আসলে ‘বিক্রম বেতাল’ ধারাবাহিকের শুটিং হয়ে গিয়েছিল এক বছর আগেই। ধারাবাহিকের প্রত্যেকটি এপিসোডের কাজ সম্পূর্ণ হয়ে যাওয়ার পরই সম্প্রচার শুরু হয়েছে। কাজেই দামিনী চরিত্রটিতে এক বছর আগেই অভিনয় করে ফেলেছিলেন অঙ্কিতা। এটাই ছিল বাংলা টেলিভিশনে তার প্রথম কাজ। অতএব এখন ‘জগদ্ধাত্রী’ ধারাবাহিকী অভিনয় করতে তার আর কোনও বাঁধাই নেই।