অমিতাভ, শাহরুখ, নওয়াজ, মহিলা হলে কেমন দেখতে হতেন বলিউড তারকারা

মহিলা হলে নায়িকাদের গুনে গুনে ১০০ গোল দিতেন এই ১৫ তারকা, রূপের আগুনে ঝলসে দিতেন বলিউড

বলিউডের (Bollywood) সুপুরুষ নায়করা বহু মহিলার রাতের ঘুম কেড়ে নেন। দিলীপ কুমার, অমিতাভ বচ্চন, ধর্মেন্দ্র থেকে শুরু করে শাহরুখ খান, সালমান খান, হৃত্বিক রোশন, নওয়াজউদ্দিন সিদ্দিকীরা বলিউডের মোস্ট হ্যান্ডসাম অভিনেতা হিসেবে জনপ্রিয়তা পেয়েছেন। তবে তারা যদি পুরুষের বদলে মহিলা হয়ে জন্মাতেন তাহলেও কিন্তু নামিদামি তারকা মডেল অভিনেত্রীদের পেশা কেড়ে নিতে পারতেন। দেখে নিন বলিউডের নায়করা মহিলা (Bollywood Heroes Woman Look) হলে তারা কেমন দেখতে হতেন।

অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) : বলিউডের সিনিয়র বচ্চন যদি মহিলা হতেন তাহলে তিনি একদম তার নিজের মেয়ে শ্বেতার মতই দেখতে হতেন। অর্থাৎ তার মেয়ে শ্বেতা বচ্চন বাবার মুখই পেয়েছেন।

অনিল কাপুর (Anil Kapoor) : বলিউডের হ্যান্ডসাম অভিনেতাদের মধ্যে অনিল কাপুর হলেন অন্যতম। মহিলা হলে তাকেও খুবই সুন্দরী দেখাত। মহিলা হিসেবে সৌন্দর্যে তিনি তার মেয়ে সোনম কাপুরকেও টেক্কা দিতে পারতেন।

জন আব্রাহাম (Jhon Abraham) : বলিউডের অন্যতম হ্যান্ডসাম অভিনেতা হলেন জন। মহিলা হিসেবে তাকে একেবারেই বিপাশার মত দেখতে লাগছে। জনের নারীরূপ দেখে বিপাশা নাকি জন তা ধরা বেশ মুশকিল হয়ে পড়ছে।

দিলীপ কুমার (Dilip Kumar) : মেয়ে হয়ে জন্মালে বলিউডের এই সুপারস্টারের চেহারাতেও মুগ্ধ হত গোটা দেশ। দিলীপ কুমারকে দেখতে লাগছে অনেকটা আধুনিকা সুন্দরীদের মত গ্ল্যামারাস।

ধর্মেন্দ্র (Dharmendra) : পুরুষ হয়ে তো গোটা ভারতবর্ষের মহিলাদের রাতের ঘুম উড়িয়ে দিয়েছিলেন ধর্মেন্দ্র। নারী হলেও তিনি সুন্দরী অভিনেত্রীর খেতাব পেতেন। এই ছবি তার প্রমাণ।

ববি দেওল (Bobby Deol) : সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে ববি দেওলের মেয়েলি রূপ। তাকে দেখতে লাগছে অনেকটা প্রীতি জিন্টার মত। তিনি মহিলা হলে তাকে প্রীতির বোন বলেই ডাকত বলিউড।

সানি দেওল (Sunny Deol) : ববি, সানি দুই ভাইয়ের চেহারার সঙ্গেই প্রীতি জিন্টার বেশ মিল আছে। এই ছবি থেকে তা বেশ স্পষ্ট হয়ে যায়।

মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty) : পুরুষ হয়ে যত বড় সুপারস্টার হয়েছে মিঠুন, তিনি মহিলা হলে সৌন্দর্যের জন্য ঠিক ততটাই প্রশংসা পেতেন। ছবিতে তাকে ভীষণই কিউট দেখতে লাগছে। তাই নয় কি?

নওয়াজউদ্দীন সিদ্দিকী (Nawazuddin Siddiqui) : নওয়াজদ্দীন সিদ্দিকীর মেয়েলি রূপ খুব শীঘ্রই দেখবে গোটা দেশ। একটি থ্রিলার ছবিতে তিনি মহিলা চরিত্রে অভিনয় করছেন। তা বাদেও তিনি যদি সত্যিই মেয়ে হয়ে জন্মাতেন তাহলেও একজন হট এবং সুন্দরী অভিনেত্রী হতে পারতেন।

রাজেশ খান্না (Rajesh Khanna) : বলিউডের প্রথম সুপারস্টার রাজেশ খান্নার হ্যান্ডসাম চেহারা একসময় ঝড় তুলত যুবতীদের মনে। মহিলা হয়ে জন্মালেও তিনি হতে পারতেন একজন সুন্দরী অভিনেত্রী।

ঋষি কাপুর (Rishi Kapoor) : ছবি দেখে ঋষি কাপুর নাকি করিনা কাপুর তা বোঝা বেশ মুশকিল হয়ে দাঁড়াচ্ছে। এই ছবি প্রমাণ করে দিচ্ছে ঋষি কাপুর যদি মহিলা হয়ে জন্মাতেন তাহলে তিনি হতেন করিনার মত সুন্দরী।

সালমান খান (Salman Khan) : সালমান খানকে ছাড়া বলিউডের কথা ভাবা যায় না। পুরুষ হয়ে তিনি রাজত্ব করছেন ইন্ডাস্ট্রিতে। আর যদি মহিলা হয়ে জন্মাতেন তাহলে রাজত্ব করতেন পুরুষদের মনে।

সঞ্জয় দত্ত (Sanjay Dutt) : সঞ্জয় দত্ত অনেকটা তার বাবার মত দেখতে। মেয়ে হয়ে জন্মালে মা নার্গিসের মত সৌন্দর্য না পেলেও সঞ্জয় দত্ত কিন্তু বেশ সুন্দরীই হতেন।

শাহিদ কাপুর (Shahid Kapoor) : শাহিদ কাপুরকে অনেকটা ঠিকই আয়েশা টাকিয়ার মত মনে হচ্ছে নাকি? মহিলা হয়ে জন্মালে আয়েশার জমজ বোন বলে মনে হত তাকে।

শাহরুখ খান (Shah Rukh Khan) : শাহরুখ খানের কন্যাকে দেখে অনেকেই বলেন একেবারে বাবার মুখ বসানো যেন। শাহরুখের মহিলা রূপ অনেকটা মেয়ের মতই। মেয়ে হয়ে জন্মালে শাহরুখ সুহানার মতই দেখতে হতেন।