শাড়ি ব্লাউজ খুলে সাহসী পোশাকে নেচে ভাইরাল রচনা ব্যানার্জী, ভিডিও দেখে থ নেটিজেনরা

শাড়ি খুলে সাহসী পোশাকে কোমর নাচালেন রচনা ব্যানার্জী, ভিডিও দেখে হাঁ হয়ে গেল সবাই

বাংলার মানুষের প্রিয় দিদি নাম্বার ওয়ান (Didi Number One) রচনা ব্যানার্জীর (Rachana Banerjee) সোশ্যাল মিডিয়াতে প্রচুর ভক্ত রয়েছেন। আর পাঁচজন তারকাদের মত ভক্তদের সঙ্গে যোগাযোগ রাখার জন্য রচনার কাছেও একটা বড় মাধ্যম এই সোশ্যাল মিডিয়া। ইদানিং ইন্টারনেট জুড়ে ভাইরাল হচ্ছে তারকাদের রিল ভিডিও। সেই ট্রেন্ডে এবার গা ভাসালেন খোদ অভিনেত্রীও।

এক সময় বড়পর্দাতে নামীদামী নায়কদের সঙ্গে চুটিয়ে রোমান্স করে বাংলার সেরা নায়িকার জায়গা দখল করে নেন রচনা। এখন অবশ্য তাকে আর আগের মত বড়পর্দায় দেখা যায় না। বলতে গেলে নিজেকে যেন বড় পর্দা থেকে গুটিয়েই নিয়েছেন অভিনেত্রী। বরং নতুনভাবে মেলে ধরেছেন ছোটপর্দায়। নায়িকার ইমেজ ভেঙে তিনি এখন জি বাংলার দিদি নাম্বার ওয়ানের মাধ্যমে সারা বাংলার মানুষের ঘরের মেয়ে হয়ে উঠেছেন।

এহেন রচনা ব্যানার্জীকে দিদি নাম্বার ওয়ানের মঞ্চে সব সময় শাড়ি পরে থাকতেই দেখেছেন দর্শকরা। তবে এবার তিনি শাড়ি ছেড়ে ধরলেন পশ্চিমা পোশাক। শুধু তাই নয়, ক্রপটপের সঙ্গে জিন্স পরে সোশ্যাল মিডিয়াতে রিল ভিডিও বানালেন রচনা। সম্প্রতি ফেসবুকে দিদি নাম্বার ওয়ানের একটি পেজ থেকে শেয়ার করা হয়েছে এই ভিডিও।

ভিডিওতে দেখা যাচ্ছে সাদার উপর ফ্লোরাল প্রিন্টের ক্রপ টপ এবং সাদা রঙের প্যান্ট পরে নৌকো ভ্রমণ করছেন রচনা। তার মাঝেই একটি বিদেশী গানের সুরে কয়েক সেকেন্ডের জন্য কোমর দুলিয়ে নিলেন তিনি। সাধারণত টিভির পর্দায় তাকে ট্রাডিশনাল শাড়ি পরে থাকতেই দেখেছেন দর্শকরা। তাই আচমকা এই পোশাকে তাকে দেখে বেশ অবাকই হয়েছেন তারা।

তবে শাড়ির পাশাপাশি ওয়েস্টার্ন পোশাকেও বেশ মানিয়েছে তাকে। এই পোশাকের সঙ্গে বিদেশি গানের সুরে তার নাচটাও ছিল বেশ ট্রেন্ডি। তাই সোশ্যাল মিডিয়াতে এই ভিডিও ভাইরাল হতে সময় নেয়নি বিশেষ। এই নাচের মুভমেন্ট দেখে সোশ্যাল মিডিয়াতে অনেক প্রশংসা হয়েছে তার। সেই সঙ্গে তার সাজপোশাকেরও প্রশংসা করছেন ভক্তরা।

বাংলার দিদি নাম্বার ওয়ান এখন মহিলাদের কাছে অন্যতম ফ্যাশন আইকন। ইতিমধ্যেই তিনি নিজের বুটিক খুলে ফেলেছেন এবং ফেসবুকের মাধ্যমে শাড়ির ব্যবসা করছেন। দিদি নাম্বার ওয়ানের সঞ্চালনা সামলানোর পাশাপাশি তার এই উদ্যোগ বহু মহিলার কাছে অনুপ্রেরণার মত। মাঝেমধ্যেই ফেসবুক লাইভে নিজের শাড়ির পসরা নিয়ে হাজির হন তিনি।