কে হবে কেজিএফ ৩এর নতুন ভিলেন, অবশেষে প্রকাশ্যে এল নাম

কেজিএফ ৩তে ভিলেনের চরিত্রে অভিনয় করবেন এই জনপ্রিয় অভিনেতা

Who will Play Villain`s Character in KGF Chapter 3

কেজিএফ চ্যাপটার ওয়ান এবং কেজিএফ চ্যাপ্টার টু এর পর গোটা দেশ এখন কেজিএফের তৃতীয় (KGF 3) সিক্যুয়েলের জন্য অপেক্ষা করছে। যশ অভিনীত এই ছবি বক্স অফিসে দক্ষিণের সিনেমার জয়ের ধারা অব্যাহত রেখেছে। দক্ষিণের নামিদামি তারকা অভিনেতাদের পাশাপাশি কেজিএফ চ্যাপটার ২ তে অভিনয় করেছেন বলিউডের দুই তারকা এবং রবীনা ট্যান্ডন।

রকি ভাইয়ের বিপরীতে ভয়ঙ্কর ভিলেন অধীরার চরিত্রে অভিনয় করে তাক লাগিয়েছেন সঞ্জয় দত্ত। যদিও শেষমেষ রকি ভাইয়ের হাতে প্রাণ গিয়েছে তার। কেজিএফ ২ এর ভিলেনকে নিকেশ করার পর এবার সিনেমার তৃতীয় পার্টে আরও বড় বিপদের মুখে পড়তে চলেছে রকি। ছবির তৃতীয় পার্টে আরও বড় চ্যালেঞ্জ থাকছে যশের জন্য।

Life Story of KGF 2 Star Yash

কেজিএফ চ্যাপ্টার ৩ এর শুটিং শুরু হতে চলেছে আর কয়েক মাসের মধ্যেই। ছবির তৃতীয় পর্বে নায়কের বিপরীতে খলনায়ক কে হতে চলেছেন সেই নিয়ে প্রশ্ন উঠছে সাধারণের মনে। পরিচালক প্রশান্ত নীল জানিয়ে দিয়েছেন আসন্ন ছবির খলনায়কের নাম। আসন্ন এই ছবিতে খলনায়ক হিসেবে থাকছেন বাহুবলীখ্যাত খলনায়ক রানা দাগুবাতি। এই খবর নিয়ে তোলপাড় শুরু হয়েছে দক্ষিণের ইন্ডাস্ট্রিতে।

এই ছবিতে থাকছে আরও বড় চমক। বাহুবলীখ্যাত খলনায়কের পাশাপাশি বাহুবলীর নায়ক প্রভাসও থাকছেন ছবিতে। অর্থাৎ এবার প্রভাস এবং যশ একসঙ্গে ডাবল ধামাকা দেখাবেন ছবিতে। দক্ষিণের এই দুই তারকা প্রথমবারের জন্য বড় পর্দায় আসতে চলেছেন। কাজেই দর্শকদের জন্য এটা নিঃসন্দেহে একটা বড় চমক। এই ছবি ঘিরে দর্শকমহলে প্রবল উন্মাদনা দেখা দিয়েছে।

KGF Actor Naveen Kumar Gowda - Movies, Biography & WiKi

২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত কেজিএফের প্রথম পর্ব মুক্তি পাওয়ার পর বক্স অফিসে ব্যাপক সাফল্য এসেছিল। পরবর্তী পার্টের জন্য অপেক্ষা করেছিলেন দর্শকরা। ২০২০ সালে ছবির দ্বিতীয় পার্ট মুক্তি পাওয়ার কথা থাকলেও করোনার কারণে ছবি মুক্তি পিছিয়ে যায় আরও দু’বছর। ছবি তৃতীয় পর্বটি মুক্তি পেতে চলেছে আগামী ২০২৪ সালে।