আসছে নতুন কমেডি শো, বন্ধ হয়ে যাচ্ছে The Kapil Sharma Show

বন্ধ হয়ে যাচ্ছে কপিল শর্মা শো! আসছে নতুন কমেডি শো

The Kapil Sharma Show

হাসির জাদুগর কপিল শর্মা (Kapil Sharma) তার পাততাড়ি গুটিয়ে বিদায় নিতে চলেছেন দ্য কপিল শর্মা শো (The Kapil Sharma Show) থেকে। এই খবরে তোলপাড় শুরু হয়েছে টিভি ইন্ডাস্ট্রিতে। প্রায় ১০ বছরেরও বেশি সময় ধরে সোনি টিভিতে রমরমিয়ে চলছে কপিল শর্মার কমেডি শো। মাঝে কিছু দিনের জন্য বন্ধ হয়ে যাওয়ার পর আবার শুরু হয়েছিল এই শো। এবার ফের বন্ধ হয়ে যাচ্ছে কপিল শর্মার চ্যাট শো।

এই খবরে স্বভাবতই বেশ মন খারাপ কপিল শর্মার ভক্তদের। সপ্তাহান্তে শনি এবং রবিবার কপিল শর্মা শো দেখে সারা সপ্তাহের ক্লান্তি অনেকটাই মুছে ফেলতে পারতেন। ভারতের এক নম্বর কমেডিয়ান কপিল শর্মার কমেডির জাদুতে মানসিক ভারমুক্ত হতে পারতেন। এই জনপ্রিয় অনুষ্ঠান নাকি এবার বন্ধ হতে চলেছে। তার বদলে জায়গা করে নেবে নতুন একটি কৌতুকানুষ্ঠান।

এর আগে পিঠে চোট পাওয়ার কারণে আচমকা অনুষ্ঠান বন্ধ করে দিয়েছিলেন কপিল শর্মা। ২০১৫ সালে তিনি পিঠে চোট পেয়েছিলেন। সেই সময় আমেরিকাতে গিয়ে তাকে চিকিৎসা করাতে হয়েছিল। তারপর বেশ কিছুদিন সুস্থ ছিলেন। সুস্থ হওয়ার পর আবারও শোয়ের সঞ্চালনা করতে শুরু করেন তিনি। তবে গত বছর আবার তিনি পিঠে চোট পেয়েছেন। বিশ্ব মেরুদন্ড দিবস উপলক্ষে এই সম্পর্কে মুখ খুলেছিলেন তিনি।

কপিল শর্মা বলেন, “আমি ২০২১-এ আবার চোট পেয়েছিলাম। আমার অনেক পরিকল্পনা ছিল। এই চোটের কারণে আমাকে অনুষ্ঠানও বন্ধ করে দিতে হয়।” তবে দর্শকদের জন্য স্বস্তি এটাই যে একটি কমেডি শো বন্ধ হলেও নতুন আরেক কমেডি শো সেই জায়গা নিতে চলেছে। যদি এতে কপিলের ভক্তদের মধ্যে তেমন উৎসাহ লক্ষ্য করা যাচ্ছে না। কারণ ভক্তদের কাছে কপিল শর্মার কোনও বিকল্প হয় না। তার অভাবটা তাই থেকেই যাবে।

The Kapil Sharma Show Per Episode Salary

দ্য কপিল শর্মা শো এর বদলে শুরু হবে ইন্ডিয়ান লাফটার চ্যাম্পিয়ন (Indian Laughter Champion)। কপিল শর্মা শোতে বিচারকের আসন নিয়েছিলেন অর্চনা পূরণ সিং। নতুন কমেডি শোতে দেখা মিলবে তার। কপিল শর্মা শো বন্ধ হয়ে গেলেও টেলিভিশন ইন্ডাস্ট্রির সঙ্গে তার সংযোগ ছিন্ন হবে না। ইন্ডিয়ান লাফটার চ্যাম্পিয়নেও বিচারক হিসেবে দেখা যাবে তাকে।