শোয়েব মালিকের তৃতীয় স্ত্রী সানা জাভেদ আসলে কে? রইল পরিচয়

সৌন্দর্যে সানিয়া মির্জাকে টেক্কা দেবেন! শোয়েব মালিকের তৃতীয় স্ত্রী সানা জাভেদ আসলে কে?

Pinki Banerjee

Published on:

সানিয়া মির্জার (Sania Mirza) সঙ্গে বিবাহ বিচ্ছেদের জল্পনা কল্পনার মধ্যেই হঠাৎ শনিবার ২০ শে জানুয়ারি দ্বিতীয় বিবাহ বন্ধনে আবদ্ধ হয়ে সকলকে চমকে দিয়েছেন পাকিস্তানি ক্রিকেটার শোয়েব মালিক। শোয়েব মালিকের (Shoaib Malik) তৃতীয় স্ত্রীর নাম সানা জাভেদ (Sana Javed)। কে এই সুন্দরী? কী পরিচয় তার?

শোয়েব মালিকের তৃতীয় স্ত্রী সানা জাভেদ আসলে কে?

সানা জাভেদ, যিনি দিন কয়েক আগেও সমাজ মাধ্যমে এই নামেই পরিচিত ছিলেন তিনি আজ থেকে হয়ে গেলেন সানা শোয়েব মালিক। পাক ক্রিকেটারের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়ে নিজের জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করলেন পাক টেলিভিশনের জনপ্রিয় এই অভিনেত্রী।

Shoaib Malik-Sana Javed

সানা জাভেদের অভিনয় জীবন

২০১২ সালে একটি পাকিস্তানী সিরিয়ালের মাধ্যমে নিজের ক্যারিয়ার শুরু করেন সানা। তারপর একের পর এক সিরিয়াল এবং বিজ্ঞাপনে অভিনয় করেছেন তিনি। ২০১৩ সালে ‘বেহাদ’ নামক একটি টেলিফিল্মে ফওয়াদ খানের সঙ্গে অভিনয় করতে দেখা গেছে তাকে। ২০১৭ সালে ‘কাহানি’ নামক একটি সিরিয়ালের মাধ্যমে ঘরে ঘরে জনপ্রিয় হয়ে ওঠেন সানা।

দীর্ঘ অভিনয় ক্যারিয়ারে এখনো পর্যন্ত মোট ২৫ টি ধারাবাহিক, চারটি টেলিফিল্ম এবং চারটি মিউজিক ভিডিওই অভিনয় করেছেন তিনি। অভিনয়ের পাশাপাশি ‘জিতো পাকিস্তান লিগ’-এ সঞ্চালনা করতেন তিনি। বর্তমানে সানার মোট সম্পত্তির পরিমাণ ৮৩ কোটি টাকারও বেশি। Instagram এ ফলোয়ার্স সংখ্যা ৮০ লাখ।

Shoaib Malik-Sana Javed

সানা জাভেদের প্রথম স্বামী কে?

সৌদি আরবে জন্ম এই অভিনেত্রীর। স্কুল শেষ করার পর থেকে তিনি থাকতেন করাচিতে। করাচিতে থাকাকালীন ২০২০ সালের ২০ অক্টোবর পাকিস্তানের খ্যাতনামা শিল্পী উমের জেসওয়ালকে বিয়ে করেন তিনি। দু বছরের মাথায় শোয়েবের সঙ্গে সম্পর্কে জড়ান এই অভিনেত্রী। এক বিজ্ঞাপনের শুটিং চলাকালীন সানিয়ার প্রাক্তন স্বামীর প্রেমে পড়েন সানা।

আরও পড়ুন : বউকে ডিভোর্স দিতে গিয়ে ভিখারী দশা শোয়েবের! সানিয়ার খোরপোষের অঙ্কটা শুনলে ঘুরবে মাথা

Shoaib Malik-Sana Javed

আরও পড়ুন : ‘তুমি আমার পেছনে লাথি মেরেছ!’, শোয়েবের সঙ্গে বিচ্ছেদের পর মুখ খুলতেই বিস্ফোরক সানিয়া

শোয়েব মালিক এবং সানা জাভেদের প্রেম ও বিয়ে

প্রায় ১ বছর ধরে একে অপরকে ডেট করছিলেন সানা এবং শোয়েব। তারপর অবশেষে দুজনেই নিলেন সেই কঠিন সিদ্ধান্ত। একদিকে উমেরকে প্রাক্তন করলেন সানা, অন্যদিকে সানিয়াকে প্রাক্তন করলেন শোয়েব। পুরনো সম্পর্ক শেষ করে অবশেষে নতুন বছরের গোড়াতেই দুজনেই সিদ্ধান্ত নিলেন নিজের জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করার।